আমার পরিচয়। আমার বাংলা ব্লগ

হ্যালো আমার বাংলা ব্লগ এর বন্ধুরা সকলে কেমন আছেন? আশা করি আপনারা প্রত্যেকেই ভালো আছেন। আমি ও ভালো আছি। আমি স্টিমিট প্লাটফর্মে একজন নতুন সদস্য। আমি স্টিমিটের যাত্রা আমার বাংলা ব্লগ কমিউনিটি দিয়ে শুরু করছি, সকলে আমার জন্য দোয়া এবং আশির্বাদ করবেন। আমি চেষ্টা করবো কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে কাজ করার।

আমার ব্যক্তিগত পরিচয়:

আমার নাম মোছাঃ সামসুন্নাহার সুইটি মনি। আমার বাসা বাংলাদেশের রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার সাহাপুর গ্ৰামে। আমার বাসায় মোট চারজন সদস্য। আমি আমার বাবার বড় সন্তান। আমি এখনো অবিবাহিত। আমরা এক ভাই এক বোন এবং মা বাবা নিয়ে আমার পরিবার গঠিত। আমার বাবা একজন চাকুরীজীবি এবং আমার মা একজন গ্ৰিহিনী।আর আমি একজন ছাত্রী।

RIYAN_20230713_131614_👫Vivid Color .PORTRAIT.jpg

আমার শিক্ষাগত যোগ্যতা:

আমি ২০২৩ ব্যাচের একজন এইচ এস সি পরীক্ষার্থী। আমি গত দু‌ মাস আগে এইচএসসি পরীক্ষা শেষ করেছি, আর কিছুদিনের মধ্যেই আমার পরীক্ষার ফলাফল প্রকাশ হবে, সবাই আমার জন্য দোয়া এবং আশির্বাদ করবেন যাতে আমার পরীক্ষার ফলাফল ভালো হয়।আর আমি লেখা পড়ার পাশাপাশি ট্রেইলার্স তথা দর্জির কাজ পারি। আমি সামনে আরো ভালো কিছু করতে চাই।

received_688391630054433.jpeg

আমার প্রিয় শখ:

আমার প্রিয় শখ হচ্ছে ভ্রমণ করা।সব সময় নতুন নতুন জায়গায় ঘোরাঘুরি করতে আমার ভালো লাগে। আমি একজন ভ্রমণ প্রিয় মানুষ।সময়‌ পেলেই আমি ঘুরতে বের হয়ে যাই। তাছাড়া ও আমার আরেকটি শখ হচ্ছে বন্ধুদের সাথে আড্ডা দেয়া, আমি সবার সাথে মিশতে ভালোবাসি।

received_3198272793809074.jpeg

যার মাধ্যমে স্টিমিট প্লাটফর্মে আসি:

আমার কলেজের খুবই ঘনিষ্ঠ বন্ধু মোঃ রিয়াদ আমাকে স্টিমিট প্লাটফর্ম সম্পর্কে অনেক ধারণা দেয়। আমি তার কথা শুনে এই প্লাটফর্মে কাজ করার অনেক বেশি আগ্ৰহ প্রকাশ করি ।সে আমাকে আরো অনেক কিছু বুঝায়।তার ইউজার নাম হলো @riyadx2 । আমি এই প্লাটফর্মের সকল প্রকার নিয়ম কানুন মেনে কাজ করার চেষ্টা করবো। আমার জন্য সকলেই দোয়া এবং আশির্বাদ করবেন, যাতে করে আমি ভালো জায়গায় পৌঁছাতে পারি।আর আমি এই প্লাটফর্মে কাজ করে আমার পরিবারের পাশে দাঁড়াতে চাই।

সকলকে ধন্যবাদ।

Sort:  
Loading...
 9 months ago 

আপনার বিষয়ে জানতে পেরে খুবই ভালো লাগলো আপু। এই প্লাটফর্মে আপনার পথ চলা আরো সুন্দর হোক সেই কামনাই করি। সব সময় চেষ্টা করবেন নিয়ম মেনে কাজ করতে তাহলেই ভবিষ্যতে ভালো কিছু করতে পারবেন।

ধন্যবাদ ভাইয়া আপনাকে, আমাকে উৎসাহ দেয়ার জন্য

 9 months ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আশা করি আপনার সুন্দর সুন্দর কাজ আমরা এখানে দেখতে পাবো। এখানে আপনার সুন্দর সুন্দর সৃজনশীলতা তুলে ধরবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 9 months ago 

আপনার সাথে পরিচয় হয়ে খুব ভালো লাগলো, যেহেতু একজন আপনাকে গাইড করছে তাহলে তো খুব ভালো। আশা করি আপনি সকলে নিয়ম কানুন মেনে আমাদের সাথে যোগদান করতে পারবেন, আপনার জন্য শুভকামনা রইল।

 9 months ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনার সাথে পরিচিত হতে পেরে বেশ ভালো লাগলো। আশা করি আপনি নিয়ম মেনে কাজ করবেন এবং অনেক দূরে এগিয়ে যাবেন

Posted using SteemPro Mobile

 9 months ago 

আশাকরি আপনার ফলাফল খুবই ভালো হবে। আপনার জন্য শুভকামনা। এবং আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আশাকরি আপনি আমাদের কমিউনিটির সকল নিয়ম মেনে চলবেন। স্টিমিট প্লাটফর্মের সেরা কমিউনিটিতে আপনাকে স্বাগতম।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.17
JST 0.032
BTC 63686.15
ETH 2727.43
USDT 1.00
SBD 2.59