"🌿 আমার বাংলা ব্লগ 🌾" প্রতিযোগিতা -০৩: "steemit এর সাথে আমার পরিচয়ের প্রথম দিনের অনুভূতি"

in আমার বাংলা ব্লগ3 years ago

২৪/০৭/২০২১

শনিবার

"steemit এর সাথে আমার পরিচয়ের প্রথম দিনের অনুভূতি"

আমি বাংলাদেশের🇧🇩 একজন নাগরিক।

✓✓™

আসসালামুআলাইকুম বন্ধুগণ,

সকলে কেমন আছেন, আশা করি সবাই ভালো এবং সুস্থ আছেন, আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে অনেক ভালো আছি।

[ আজকে আমি আপনাদের সাথে Steemit-এ কীভাবে প্রথম পরিচয়ের অনুভূতি শেয়ার করবো ]
✓✓™
[তো সবাইকে স্বাগতম জানিয়ে আজকের কনটেস্ট শুরু করছি ]
✓✓™
IMG_20191009_092052.jpg
✓✓™
স্টিম এটি আমার প্রথম পোষ্টটি [আমার বাংলা ব্লগ] কমিউনিটিতে করেছিলাম।
তো আমার পোস্টের Title ছিল এটা,

স্টিমেটে আমার প্রথম পোস্ট@steemart0 26/06/2021

তো সেখানে আমার পরিচিতি ভাগ করেছিলাম। আমার নাম,মোঃ মশিউর রহমান। আমার বাবা একজন কৃষক আমার মা একজন গৃহিনী। আমি মধ্যবিত্ত পরিবারের একজন সন্তান।
তো এভাবে আমার পরিচিতি নিয়ে একটি পোস্ট করেছিলাম আমার বাংলা ব্লগ কমিউনিটিতে।

Steemit-আমার যেভাবে পরিচয়।

Steemit-এ আমার প্রথম পরিচয় হয় সাধারণত Google এর মাধ্যমে। আমি যখন এই প্লাটফর্ম টু সম্পর্কে কিছুই জানতাম না তখন আমি Google অনেক ঘাটাঘাটি করতাম কোন ফ্রি ভাবে আয় করার মত একটি প্ল্যাটফর্ম। এভাবেই অনেকদিন ধরে আমি অনেক প্লাটফর্মে কাজ করেছি কিন্তু সেগুলো শেষ পর্যন্ত আমাকে সেখান থেকে বের হয়ে আসতে হয়েছে। কিন্তু একদিন গুগলের সাহায্যে আমি একটি ভিডিও পেয়েছিলাম Steemit সম্পর্কে। তো সেই ভিডিওটি দেখেই আমি এই প্ল্যাটফর্মটিতে যোগদান করি। এবং এই প্ল্যাটফর্মটিতে আমার প্রথম পোস্ট ছিলো আমার বাংলা ব্লগ কমিউনিটিতে। তো আমি আমার পোস্টের লিংক আপনাদের সাথে শেয়ার করলাম।
✓✓™
https://steemit.com/hive-129948/@steemart0/steemart0-26-06-2021

আমি যখন আমার প্রথম পোস্টটি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে করি তখন আমার অনুভূতিটি তেমন ভালো ছিল না। আমি ভেবেছিলাম আমি এখানে কাজ করতে পারবোনা। আমাকে কেউ এখানে সাপোর্ট করবে না। কিন্তু তারপরও মনোবল রেখে আমি শেষমেষ আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আমার প্রথম পোষ্ট টি শেয়ার করলাম। প্রথম দুদিনের মধ্যে আমার পোস্টটিতে কোন ভোট পড়েছিল না। কিন্তুু তৃতীয় দিনের শেষ রাতে আমার পোস্টটিতে দুইটা নোটিফিকেশন আসে, আমি সেই দুইটা নোটিফিকেশনে দেখি এবং সেখানে দেখতে পাই দুইটা ভোট পড়েছে এবং সেই দুইটা ভোট এসেছে @amarbalglablog কমিউনিটি থেকে এবং @rme ভাইয়ের পক্ষ থেকে। তো আমার প্রথম পোষ্ট থেকে আমি প্রায় 1.50 ডলারের মত ইনকাম করতে পারছিলাম। তো আমি সেখান থেকে আমার বাংলা ব্লগ কমিটিতে পোস্ট করতে শুরু করি। ভোট পাওয়ার পর আমি অনেক আনন্দিত হয়েছিলাম। আমি আমার প্রথম Rewards উইথড্রো করেছিলাম 15-16 দিন আগে, মাত্র 15 Steem,
এবং আমি আমার Power Up করেছি আজ থেকে 4-5 দিন আগে যখন আমার Steem Power (19) ছিল। Power Up করার পর এখন আমার Steem Power 51,

[ তো আমি এই Steemit এখন কি সাথে জড়িত হয়ে অনেক আনন্দিত এবং আমার বাংলা ব্লগ কমিটির এডমিন ভাই এবং সকল সদস্য ভাইদের প্রতি আমার অশেষ ধন্যবাদ ]

আমার পোস্টটি এতক্ষণ ধরে সময় নিয়ে পড়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।
#Cc-
@amarbanglablog
@rme
@blacks
@hafizullah
@shuvo35
@moh.arif
@rex-sumon
@winkles

সকলে ভালো থাকবেন সুস্থ থাকবেন।

খোদা হাফেজ।

Sort:  
 3 years ago 

আপনার সমস্ত দুর্বলতা গুলো কাটিয়ে আপনি যদি সঠিকভাবে কাজ করতে পারেন তাহলে আপনি ভবিষ্যতে অনেক ভাল পজিশন গড়ে নিতে পারবেন।

তবে আপনাকে অবশ্যই বেশি বেশি রিসার্চ করতে হবে। কমিউনিটি থেকে দেওয়া ইন্সট্রাকশন গুলো সঠিকভাবে ফলো করতে হবে।

 3 years ago (edited)

@rex-sumon ভাইয়া আমাকে আনমিউট করে দিন প্লিজ।

 3 years ago 

আপনার প্রথম পোষ্টটি দেখলাম, অনেক কিছুর গ্যাপ আছে। যাইহোক আপনার অনুভুতি ভাগ করে নেয়ার জন্য ধন্যবাদ। তবে ভাই ভালো এবং মানসম্মত পোষ্ট করুন, তাহলে অন্যের কাছে ভোট খোজা লাগবে না।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63271.81
ETH 2568.70
USDT 1.00
SBD 2.80