আমার বাংলা ব্লগ|| প্রাণি প্রেমি মানুষগুলো|| task by@steemart0 ২৭/০৬/২০২১

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামুয়ালাইকুম বন্ধুগণ,
সকলে কেমন আছেন, আশা করি সকলে ভালো আছেন, আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি।
আজকে আমি আপনাদের কাছে প্রাণি প্রেমি মানুষগুলো নিয়ে একটি পোস্ট শেয়ার করতে যাচ্ছি।
আশা করি সবার কাছে আমার পোস্টটি গ্রহণযোগ্য হবে।

[ তো সকলকে স্বাগতম জানিয়ে আজকের পোস্ট শুরু করছি ]

IMG_20200926_153851_0.jpg

তো আপনারা ছবিটিতে যে মেয়েটিকে দেখছেন এটা আমার ছোট বোন, এবং পাশে যেই প্রাণীটিকে দেখছেন এটা আমাদের পালিত ছাগল।
আজকে আমি আপনাদের সাথে এই ছাগলটি নিয়ে কথা বলতে চাচ্ছি। আমার ছোট বোন অনেক শখ করে এই ছাগলটির নাম রেখেছিল রাজা। এই ছাগলটি কে আমার ছোট বোন অনেক ভালোবাসতো। ছাগলটি যেখানেই থাক না কেন আমার ছোট বোন নাম ধরে ডাকলে ছাগলটির দৌড় দিয়ে চলে আসতো। ছাগলটি আমার ছোট বোনের এক বাধ্য ছাগল হয়ে গেছিল। আমার ছোট বোন ছাগলটার সাথে সব সময় খেলাধুলা করত যেখানে আমার ছোটবোন যেত সেখানে এই ছাগলটি চলে আসতো। আমার ছোট বোন যেমনি ছাগলটিকে ভালোবাসতো তেমনি ছাগলটি ও আমার ছোট বোনকে অনেক ভালোবাসতো। কিন্তু কিছুদিন আগে ছাগলটির অনেক অসুস্থ হয়ে পড়ে এটা দেখে আমার ছোট বোন অনেক দুঃখ প্রকাশ করেছিল। আমাদের বাড়ি থেকে বাবা ছাগলকে ডাক্তার দেখেছিলেন। কিন্তু কোনো কিছুতেই ছাগলটির সুস্থ হয়ে উঠলো না।
অবশেষে বাধ্য হয়ে ছাগলটিকে জবেহ করার জন্য প্রস্তুত হলো।
ছাগলটির জন্য আমার ছোট্ট বোন অনেক কান্নাকাটি করেছিল। কিন্তু ছাগলটির জন্য আমরা কিছু করতে পারলাম না।

তো সবাইকে ধন্যবাদ আমার এই ছোট্ট গল্পটি পড়ার জন্য। সবাই ভালো থাকবেন, আল্লাহ হাফেজ।

Sort:  

পোস্টটি অনেক সুন্দর হয়েছে।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56095.11
ETH 2533.38
USDT 1.00
SBD 2.23