# ভেরিফিকেশন পোস্ট || আমার বাংলা ব্লগ কমিউনিটিতে || আমার পরিচয়

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামুআলাইকুম বন্ধুগণ,

সকলে কেমন আছেন, আশাকরি সকলে ভালো এবং সুস্থ আছেন, আমিও আপনাদের দোয়ায় আলহামদুলিল্লাহ ভালো আছি।

আজকে আমি আমার বাংলা ব্লগ কমিউনিটি তে ভেরিফিকেশন পোস্ট করতে যাচ্ছি।
আশা করছি আমার পোস্টটি মনোযোগ সহকারে পড়বেন এবং আমাকে অবশ্যই আমার বাংলা ব্লগ কমিউনিটি তে ভেরিফাই করিয়ে দিবেন।

[ তো সকলকে স্বাগতম জানিয়ে আমি আজকে আমার ভেরিফিকেশন পোস্ট শুরু করতে যাচ্ছি ]

IMG_20190928_091651~2.jpg

আমার পরিচয়:-

আমি বাংলাদেশের একজন নাগরিক। আমার নাম মোঃ মশিউর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী থানার জুগিরগোফা গ্রামে বসবাস করি। আমার বয়স 18 বছর। আমি গাংনীর টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ সেকেন্ড ইয়ারে লেখাপড়া করি। আমি মধ্যবিত্ত পরিবারের একজন সন্তান, আমার বাবা একজন কৃষক আমার মা একজন গৃহিনী। আমার পরিবারের সদস্যসংখ্যা চারজন। আমি আমার পরিবারের ছোট ছেলে।

আমার সখ:-

আমি ফুটবল, ক্রিকেট, ভলিবল, এমন অনেক ধরনের খেলা খেলতে পছন্দ করি। আমি দেশ ভ্রমণ করতে অনেক উৎসাহী। আমি আমার বন্ধুদের সাথে আড্ডা দিতে পছন্দ করি সবার সাথে ঘুরে বেড়াতে পছন্দ করি। আমার সবথেকে বেশি বেশি পছন্দের সেটি হল ছবি অংকন করা। আপনারা হয়তো ইতিমধ্যে আমার অনেকগুলো ছবি দেখেছেন। আমি আজকে আরেকটি ছবি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করছি আমার ছবিটি আপনাদের কাছে ভাল লাগবে।

IMG_20210716_102811_5.jpg আমি ছোটদের প্রিয় কার্টুন ডরিমন এর একটি ছবি আপনাদের সাথে শেয়ার করলাম।

আমি আমার বাংলা ব্লগ কমিউনিটি থেকে আগামী 10 দিন আগে মিউট হয়েছিলাম। আমাকে মিস করার কারণ ছিল আমি একটি পোস্ট দুইবার করেছিলাম। এর জন্য আমি অতি লজ্জিত ছিলাম আমি আমার বাংলা ব্লগ কমিউনিটি সুমন ভাইয়ের সাথে কথা বলে এখানে আবার পোস্ট করার সুযোগ পেয়েছি। আজকে আমাকে আনমিউট করা হয়েছে। আমি সুমন ভাইকে এবং এই কমিটির সকল মেম্বারদের ধন্যবাদ জানাই। আমার ভুলটা ক্ষমা করার জন্য সবাইকে অনেক অনেক ধন্যবাদ। আশা করছি এমন ভুল আর কখনো হবে না।

Cc:-

@amarbanglablog
@rme
@rex-sumon
@blacks

আমার পোস্টটি পড়ার জন্য আপনাদের সকলকে অনেক অনেক ধন্যবাদ। আমার পোস্টটি ভাল লাগলে অবশ্যই আমাকে আমার বাংলা ব্লগ কমিটিতে ভেরিফাই করে দিবেন।

তো সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকে আমি আমার পোস্টটি এখানেই শেষ করছি সকলে ভাল থাকবেন আল্লাহ হাফেজ।

Sort:  
 3 years ago 

" আমার বাংলা ব্লগ"এ আপনাকে স্বাগতম।

 3 years ago 

ভাইয়া আমাকে ভেরিফাইড করে দিন প্লিজ।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার পরিচিতি আমাদের সাথে ভাগ করে নেয়ার জন্য। আশা করছি নিয়মিত গুনগতমান সম্পন্ন কনটেন্ট আমাদের সাথে ভাগ করবেন।

 3 years ago 

আমাদের কমিউনিটিতে যোগদানের জন্য ধন্যবাদ। চেষ্টা করুন আমাদের সঙ্গেই থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57849.42
ETH 3122.29
USDT 1.00
SBD 2.43