ভালো জীবন 😊 || দুগ্ধ খেলা//আজকের মূহুর্ত || আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ3 years ago

©©Hello 👋 Steemins©©

আসসালামুয়ালাইকুম বন্ধুগণ,
আপনারা সবাই কেমন আছেন, আশা করি আপনারা সবাই ভালো এবং সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ, আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি।
আজ আমি আমার সুন্দর দিনটি সম্পর্কে কিছু বলতে চাই।
[সুতরাং সবাইকে স্বাগতম জানিয়ে আমি আজকের বিষয়বস্তুতে ডেইরি গেম পোস্টটি সম্পূর্ণ করতে যাচ্ছি ]

©© বৃষ্টির দিন ©©

FB_IMG_15949022873439787~2.jpg

আমি আজ সকালে ফজরের নামাজ পড়তে উঠেছিলাম এবং আল্লাহর কাছে প্রার্থনা করেছিলাম যে আমরা পুরো দিনটি একটি সুন্দর উপায়ে কাটাব এবং আল্লাহ যেনো আমাদের এই কোভিড -১৯ মহামারী থেকে রক্ষা করবেন। আজ সারাদিন☀️ সূর্য ☁️ মেঘের আড়ালে লুকিয়ে ছিল। আজ সারাদিন প্রচুর বৃষ্টি হয়েছে। আমি আজ ঘর থেকে বের হতে না পারায়, আমি ঘরে বসে ছোট ছোট কাজ করার চেষ্টা করেছি। এবং কাজ করার পাশাপাশি আমি আপনাদের জন্য একটি ছবি অংকন করেছি। আমি এখানে আমার অঙ্কনটি ভাগ করেছি।

©© আমার অঙ্কন ©©

IMG_20210701_133304_5.jpg

IMG_20210701_132410_6.jpg

আমি মূলত আমার ঘরের দেয়ালে ছবিটি অঙ্কন করেছি। ছবি আঁকার জন্য আমি মূলত কিছু পরিমাণ চুন, একটি ব্যবহৃত পেন্সিল এবং ইটের টুকরো রাখি।
আমার অংক টি ভাল লাগলে অবশ্যই আমাকে কমেন্ট এ জানাবেন।

তারপরে আজ আমি জুমার নামাজ আদায় করেছি। আজকে মসজিদে প্রত্যেককে একটি করে মাস্ক এবং স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। এখানে আমি সদস্য হিসাবে কাজ করেছি। আমি একটি মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেছি। মুসলিম পরিবারে এই সময়টা অনেক আনন্দের হয়ে থাকে। আমরা এই ঈদে অনেক আনন্দ করি, আমরা ঈদের দিন ঈদগাহে গিয়ে নামাজ আদায় করি। তারপর আমরা সারাদিন প্রচুর ঘোরাঘুরি করি এবং এই ঈদে আমরা গরু, ছাগল, মহিষ, উটকে কোরবানি দিয়ে থাকি, এগুলি আমরা উত্সর্গ করি।

আমাদের বাড়িতে একটি বড় গরু আছে, ঈদ উপলক্ষে সিদ্ধান্ত নেওয়া হয়েছে গরুটি বিক্রি করার জন্য। এবং এই গরুটি দেখতে আজ কিছু ব্যবসায়ী আমাদের বাড়িতে গরুটি দেখতে এসেছিলেন। গরুর দাম ছিল ২ লাখ ৫০ হাজার টাকারও বেশি। আর বেপারিয়া ২ লক্ষ টাকা দিতে চেয়েছিল কিন্তু আমার বাবা তাদের সাথে একমত হননি। আমি নীচে আমার গরুর একটি ছবি শেয়ার করেছি।

©© আমাদের গরু ©©

IMG_20210630_074830_2~2.jpg

IMG_20210630_074825_3~2.jpg

এভাবেই আমার দিনটি শেষ হয়েছিল।
আমার পোস্টটি মনোযোগ সহকারে পড়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

@amarbanglablog
@rme
@rjnasim001

আমি আশা করি আপনি আমার পোস্ট পছন্দ করবেন। আপনি যদি এটি পছন্দ করেন, দয়া করে মন্তব্যে আমাকে জানান। ধন্যবাদ, সবাই ভাল থাকবেন, আল্লাহ হাফেজ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59895.89
ETH 2419.31
USDT 1.00
SBD 2.44