ফটোগ্রাফি: গোলাপী কাগজের ফুলেও সৌন্দর্য থাকে [Benificiary 10% @shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

PSX_20220207_180534.jpg

Benificiary 10% @shy-fox

হ্যালো সকল বন্ধুরা...

আবার দেখা করার জন্য স্বাগতম, আমাদের সকলকে সর্বদা স্বাস্থ্য দেওয়া হোক এবং আমাদের সেরা কাজটি এখানে ভাগ করে নিতে সক্ষম হউক, এই উপলক্ষে আমি গোলাপী কাগজের ফুলের মধ্যে থাকা সৌন্দর্য এবং ব্যাখ্যাটি নিম্নরূপ শেয়ার করব।

PSX_20220207_180343.jpg
©2022 সমস্ত মূল ছবি @steem-muksal What3words

কাগজের ফুল ইন্দোনেশিয়ার শোভাময় উদ্ভিদের মধ্যে সবচেয়ে বেশি চাওয়া হয় এবং চাওয়া হয়, কাগজের ফুলকে সাধারণত বোগেনভিল ফুলও বলা হয় একটি সুপরিচিত নাম, এই উদ্ভিদটির জন্যই আমি বলি যে এটি অত্যন্ত চাওয়া বা চাওয়া হয় কারণ এটি তৈরি করা যেতে পারে একটি বনসাইতে যাতে এটির বৃদ্ধি অনন্য হয় কারণ এটি খুব লম্বা এবং বড় নয়।

পেপার প্ল্যান্ট হল এমন একটি উদ্ভিদ যার একটি অনিয়মিত কান্ডের আকার থাকে এবং সোজা উপরের দিকে না বেড়ে এটি একটি বৃত্তাকার আকার ধারণ করে এবং কান্ডের গোড়ায় যেখানে ফুলের ডালপালা যুক্ত থাকে সেখানে এখনও ডালপালা জন্মায়, তাই আপনি যদি এই ফুলের গাছটি লাগান অন্যান্য শোভাময় ফুল - ফুল হিসাবে একই আচরণ করা আবশ্যক.

এবং যা আমাকে এবং অন্যান্য লোকেদের আকৃষ্ট করেছিল, অবশ্যই, কাগজের ফুলের রঙটি ছিল, যার একটি খুব সুন্দর রঙ রয়েছে, এতে লাল, হলুদ, কমলা, গোলাপী, বেগুনি, সাদা এবং সবুজ সহ বিভিন্ন রঙ রয়েছে। খুব স্বাতন্ত্র্যসূচক রং. এবং অনেক মানুষ খুব পছন্দ করে.

PSX_20220207_180321.jpg
©2022 সমস্ত মূল ছবি @steem-muksal What3words

এই কাগজের ফুলের গাছটিকে অবশ্যই রোদে রাখতে হবে এবং দিনের মাঝখানে খুব গরম জল দেবেন না, কারণ এই গাছের পাতাগুলি স্বতঃস্ফূর্তভাবে ঘটতে থাকা ঠাণ্ডা এবং গরম তাপমাত্রার মধ্যে সহযোগিতার কারণে শুকিয়ে যায়, বেশিরভাগ ফুলই এটি পছন্দ করে। উদ্ভিদ, নির্দিষ্ট সময়ে এবং উপযুক্ত সময়ে এটি ফুল জল.

PSX_20220207_180247.jpg
©2022 সমস্ত মূল ছবি @steem-muksal What3words

এই পোস্টে আমি যে ছবিটি শেয়ার করেছি, সেটি আমার বাড়ির সাথে পেইজে থাকা আমার ফুলের বাগানের একটি কাগজের গাছ, আমার কাছে ৩ ধরনের কাগজের ফুল আছে এবং রঙও আলাদা, তাই যেটি ফুল শুধু গোলাপী, আমি যে খাবারটি ভাগ করতে চাই, এমনকি যখন বৃষ্টি হয় এবং ছবি তোলা আমার পক্ষে উপযুক্ত কারণ এতে বৃষ্টির ফোঁটা রয়েছে, ফুলগুলিকে আরও তাজা এবং চোখের কাছে আরও সুন্দর করে তোলে।

এই সুন্দর এবং মার্জিত গোলাপী কাগজ ফুলের কিছু ছবি এক নজরে দেখে নেওয়া যাক, এবং ছবিগুলির সাথে আমি বিভিন্ন কোণ থেকে শেয়ার করছি কিছু ছবি।

PSX_20220207_180426.jpg
©2022 সমস্ত মূল ছবি @steem-muksal What3words

PSX_20220207_180114.jpg
©2022 সমস্ত মূল ছবি @steem-muksal What3words

PSX_20220207_180048.jpg
©2022 সমস্ত মূল ছবি @steem-muksal What3words

PSX_20220207_180608.jpg
©2022 সমস্ত মূল ছবি @steem-muksal What3words

PSX_20220207_180451.jpg
©2022 সমস্ত মূল ছবি @steem-muksal What3words

IMG_20220116_141018.png

বিস্তারিত 📸:

ফটো তোলাREDMI9C+MACRO
বিভাগম্যাক্রো ফটোগ্রাফি
ম্যাক্রো ফটোগ্রাফিফুল
এপিকে এডিটরPhotoshopExpress
অবস্থানAceh-Indonesia
ফটোগ্রাফার@steem-muksal

IMG_20220116_140807.png

🥰এইটুকুই আমি শেয়ার করতে পারি, যদি আমার লেখায় কোন শব্দ এবং ভুল থাকে, আমি আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী এবং আমি আমার সকল বন্ধুদের ধন্যবাদ জানাই, ধন্যবাদ 🌹..

Community Page : আমার বাংলা ব্লগDiscord Group : আমার বাংলা ব্লগ

AMAR BANGLA BLOG COMMUNITY.gif

IMG_20220116_141018.png

IMG_20220115_122954.jpg

আমার কাছ থেকে শুভেচ্ছা @steem-muksal

Sort:  
 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার ফটোগ্রাফি দেখে অনেক ভালো লাগলো। আপনি অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন ভাই। আপনার ফটোগ্রাফি দেখেই বুঝা যাচ্ছে আপনার ফটোগ্রাফির হাত অনেক পাকা। আশা করি সামনে আরো সুন্দর সুন্দর ফটোগ্রাফি দেখতে পারবো আপনার কাছ থেকে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 3 years ago 

আপনার সদয় কথার জন্য আপনাকে অনেক ধন্যবাদ, আমি এটা শুনে সত্যিই খুশি এবং সামনের দিকে ভিন্ন কিছু আবিষ্কার করতে পেরে আমি সত্যিই উত্তেজিত

 3 years ago 

ফুল গুলো দেখতে অনেক সুন্দর আর এই ফুলের পাপড়ি গুলো একদম টিস্যুর মতো পাতলা। সুন্দর ম্যাক্রো লেন্স এর ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করেছেন আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

হ্যাঁ এই ফুলটি খুব পাতলা এবং আমাদের এলাকায় সাধারণত কাগজের ফুল বলা হয়।

আপনাকে অনেক ধন্যবাদ

গোলাপী কাগজের ফুলেও সৌন্দর্য ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে ভালো লেগেছে কাগজ ফুল এমনিতে অনেক ভালো লাগে এর কালার টা আমার কাছে খুব জোশ লাগে ধন্যবাদ আপনাকে এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ, আপনি এই ফুলটি পছন্দ করেছেন এবং আমার ফটোগ্রাফি পছন্দ করেছেন শুনে আমি কতটা খুশি, ধন্যবাদ, আপনার জন্য শুভকামনা

 3 years ago 

গোলাপী কালার আমার ব্যক্তিগতভাবে অনেক পছন্দের। এই কালারটা আমার কাছে অনেক ভালো লাগে। আপনার ফুলের প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে। আর ফুল গুলো সত্যি অনেক সুন্দর লাগছে। আপনার অসংখ্য ধন্যবাদ সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকে ধন্যবাদ, গোলাপী একটি খুব স্বতন্ত্র রঙ এবং অনেক লোক পছন্দ করে, থামার জন্য আপনাকে ধন্যবাদ, আপনার জন্য শুভকামনা 🥰

 3 years ago 

ফুলগুলো খুব সুন্দর। ফটোগ্রাফিও চমৎকার। অপেক্ষায় রইলাম আরো সুন্দর সুন্দর ফটোগ্রাফি দেখার জন্য ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ, আমি পরের পোস্টগুলিতে ভাগ করার জন্য আলাদা এবং অনন্য কিছু খুঁজব

 3 years ago 

টাইটেলটা কিন্তু অসাধারণ হয়েছে। ঠিক কথা বলেছেন ভাই

কাগজের ফুলের সৌন্দর্য থাকে

পৃথিবীতে সৃষ্টি কর্তা প্রত্যেকটি জিনিসকে সুন্দর করে তৈরি করেছেন। তবে আমাদের এই সৌন্দর্য দেখার জন্য সুন্দর একটা মন থাকতে হবে।

সমস্ত ফুলের অসাধারণ ফটোগ্রাফি সাথে সুন্দর বর্ণনা। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে থাকার

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ,, আমরা যদি কোন কিছুর সৌন্দর্য উপভোগ করতে চাই তবে অবশ্যই আমাদের অবশ্যই তার যত্ন নিতে হবে এবং এমনকি আশেপাশের পরিবেশ পরিষ্কার রাখতে হবে, যাতে এটি সর্বদা চোখে সুন্দর থাকে। 🥰

 3 years ago 

অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন ফুলগুলোর। গোলাপি কালারের ফুলের ফটোগ্রাফি কিন্তু অসাধারণ হয়। মনে হয় আপনি অনেক যত্ন করে ফটোগ্রাফি গুলো করেছেন। খুব ভালো লাগলো আপনার ফটোগ্রাফি। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে স্বাগত, আমি সবসময় এখানে যারা বন্ধুদের সাথে ভাগ করে নিতে খুব খুশি এমনকি আমি সত্যিই এটি ভাগ করতে চাই, আপনাকে ধন্যবাদ

image.png

খুবই সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাই। আপনার সবগুলো ফটো আমার কাছে অনেক সুন্দর লেগেছে। চমৎকার উপস্থাপনার মাধ্যমে ফটো গুলোকে আরো বেশি আকর্ষণীয় করে তুলেছেন। আপনার জন্য সুভ কামনা রইল ভাইয়া।

Daco_123427.png

 3 years ago 

আপনাকে ধন্যবাদ, আমি এই ফুলের সাথে যে ফটোগ্রাফিটি শেয়ার করেছি তা আপনার ভালো লেগেছে শুনে আনন্দিত, আপনার জন্য শুভকামনা আমার বন্ধু

 3 years ago 

খুবই সুন্দর ফটোগ্রাফি ছিল আপনার। বেশ দক্ষতার সহিত ফুলগুলোর ফটোগ্রাফি করছেন আপনি। অপেক্ষায় রইলাম এরকম আরো সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি দেখার জন্য। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনার সদয় কথার জন্য আপনাকে ধন্যবাদ, ঈশ্বর ইচ্ছুক, আমি পরবর্তী পোস্টটি শেয়ার করব এর চেয়ে ভিন্ন এবং আরও অনন্য ফুলের সাথে,

 3 years ago 

সত্যি বলতে ভাইয়া এই ফুলগুলি বাড়ির সামনে জন্ম নিয়ে থাকে। লাগানো থাকে। সত্যি অনেক ভালো লাগে আসলে গোলাপি ফুল ঘরের সৌন্দর্য বৃদ্ধি করে। আপনি দারুন ফটোগ্রাফি করেছেন বর্ণনা করেছেন। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

হ্যাঁ, বাড়ির সামনের উঠোনের ফুলগুলি আসল সৌন্দর্য দেবে এবং অনেক লোক, বিশেষ করে অতিথিরা যারা আমাদের বাড়িতে প্রবেশ করার আগে দেখতে পাবে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 61986.20
ETH 2421.27
USDT 1.00
SBD 2.63