ফটোগ্রাফি : সৈকত বায়ুমণ্ডলের সৌন্দর্য "Ujong Blang" Aceh - Indonesia || 10% বৃদ্ধি @shy-fox || দ্বারা @steem-muksal

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

IMG_20210818_195914.jpg

আসসালামুয়ালাইকুম

হ্যালো সকল বন্ধুরা, শুভরাত্রি এবং আমার সাথে আবার দেখা করার জন্য শুভেচ্ছা, আশা করি আমরা সবসময় সুস্থ থাকি এবং এখানে সেরা কাজটি ভাগ করে নিতে পারি, আজ রাতে আমি খুব খুশি এবং আমি লোকসেউমাওয়ে আচেহ শহরের (সৈকত : Ujoeng Blang) ভাগ করতে চাই- ইন্দোনেইসা

IMG_20210818_195904.jpg
•©2021 সমস্ত মূল ছবি @steem-muksal সৈকত Ujong Blang অবস্থান

(সৈকত : Ujoeng Blang) শহরের সৌন্দর্য (Lhokseumawe), এই সৈকতের অসাধারণ প্রাকৃতিক সৌন্দর্য রয়েছে, এই জায়গাটিতে পরিষ্কার জলও রয়েছে এবং খুব ভালভাবে রক্ষণাবেক্ষণ করা হয়েছে

এই সৈকতটিও অনেক দর্শনার্থী যারা বিভিন্ন স্থান থেকে আসে, বিশেষ করে ইন্দোনেশিয়ায়, এই সৈকতটি ইন্দোনেশিয়ার সমুদ্র সৈকতের চেয়েও কম সুন্দর নয়।

IMG_20210818_195824.jpg
•©2021 সমস্ত মূল ছবি @steem-muksal সৈকত Ujong Blang অবস্থান

এই সৈকতে প্রান্তে বড় পাথর রয়েছে, এই পাথরগুলি সৈকতের পরিবেশকেও সুন্দর করতে পারে

এখানকার লোকেরা সাধারণত প্রতি রবিবার তারা তাদের পরিবার নিয়ে এই সৈকতে আসে

IMG_20210818_195849.jpg
•©2021 সমস্ত মূল ছবি @steem-muksal সৈকত Ujong Blang অবস্থান

তারা তাদের পরিবারের সাথে সৈকত বায়ুমণ্ডলের সৌন্দর্য উপভোগ করে, এখানে সাধারণভাবে সমুদ্র সৈকতের মতো বিভিন্ন ধরণের তাজা খাবার এবং পানীয় সরবরাহ করে

এই সৈকতটি সম্প্রদায়ের অন্যতম গর্ব (Lhokseumawe), জায়গাটি সব সময় খুব পরিষ্কার

IMG_20210818_195839.jpg
•©2021 সমস্ত মূল ছবি @steem-muksal সৈকত Ujong Blang অবস্থান

এখানে অনেকগুলি মাছ ধরার নৌকা রয়েছে যা সাধারণত প্রতিদিন জেলে হিসাবে কাজ করে, কারণ সমুদ্র এলাকার কাছাকাছি মানুষের আয় অবশ্যই বেশিরভাগ জেলে

IMG_20210818_195951.jpg
•©2021 সমস্ত মূল ছবি @steem-muksal সৈকত Ujong Blang অবস্থান

এবং এখানে পর্যটকদের জন্য একটি নৌকা সরবরাহ করে যারা সমুদ্রের চক্কর দিতে চায়, অবশ্যই পর্যটকরা এর জন্য অর্থ প্রদান করে

IMG_20210818_195938.jpg
•©2021 সমস্ত মূল ছবি @steem-muksal সৈকত Ujong Blang অবস্থান

আমার শহর থেকে সৈকতে ভ্রমণ আমি পথে প্রায় 1 ঘন্টা কাটিয়েছি

আমি সৈকতে পৌঁছেছি, আমি বাড়ি যেতে চাইনি কারণ আমি সত্যিই সমুদ্রের সুন্দর প্রকৃতি উপভোগ করেছি 😁😁

IMG_20210818_195928.jpg
•©2021 সমস্ত মূল ছবি @steem-muksal সৈকত Ujong Blang অবস্থান

• আমি এই সব ছবি কয়েক সপ্তাহ আগে (Ujoeng Blang) এ তুলেছিলাম।
• শহরে অবস্থিত (Lhokseumawe) Aceh - Indoneisa 🇲🇨
• আমি এটি Redmi 9c ক্যামেরা + স্মার্ট HDR + Pixlr + গ্যালারি সম্পাদনা ব্যবহার করে নিয়েছি

বিস্তারিত:

ছবি তোলাRedmi9C
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিউজোয়েং ব্লাং সৈকত
অ্যাপ্লিকেশন সম্পাদকস্মার্ট HDR + Pixlr + গ্যালারি
অবস্থানAceh - Indonesia 🇮🇩
ফটোগ্রাফার@steem-muksal

যদি শব্দ থাকে এবং আমার লেখা ভুল হয়, আমি আন্তরিকভাবে ক্ষমা চাই এবং আমি আমার সমস্ত বন্ধুদের ধন্যবাদ জানাই।

IMG_20210808_202435.jpg

আমার কাছ থেকে শুভেচ্ছা @steem-muksal

Sort:  
 3 years ago 

সুন্দর ফটোগ্রাফি বন্ধু।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকে স্বাগতম..

দেখার এবং পড়ার জন্য আপনাকে ধন্যবাদ, আপনার খুব ভালো মন্তব্য দেখে আমি খুব খুশি।

ধন্যবাদ

😊

 3 years ago 

ভাই অসাধারণ হয়েছে। যেমন সুন্দর ফটোগ্রাফি ঠিক তেমন সুন্দর উপস্থাপন। আমি এখনো সমুদ্র দেখি নাই। তবে দেখার খুব ইচ্ছে আছে। আপনার এই পোস্ট দেখে শখটা আরও জেগে উঠল।

 3 years ago 

ধন্যবাদ

আপনার স্থান সমুদ্র থেকে অনেক দূরে বা কি।

আমি আশা করি আপনি আপনার এই শখটি অর্জন করতে পারবেন

🥰🥰

 3 years ago 

ধন্যবাদ।

 3 years ago 

🥰

 3 years ago 

ছবিগুলো মনোমুগ্ধকর ছিল ♨️
সত্যিই ইন্দোনেশিয়া অনেক সুন্দর।
ধন্যবাদ সুন্দর ছবি গুলো আমাদের মাঝে ভাগ করার জন্য ♨️

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65733.39
ETH 3506.40
USDT 1.00
SBD 2.51