ম্যাক্রোফোটোগ্রাফি : সুন্দর জিনিয়া ফুল | benificiary ১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210819_191257.jpg

আসসালামুয়ালাইকুম

হ্যালো বন্ধুরা, শুভরাত্রি, আশা করি আমরা সবসময় সুস্থ থাকি এবং এখানে সেরা কাজটি ভাগ করে নিতে পারি, আজ রাতে আমি জেনিয়া ফুলের সৌন্দর্যের ম্যাক্রোফোটোগ্রাফি সম্পর্কে একটি পোস্ট শেয়ার করতে চাই মাঝখানে সুন্দর ফুলের এসেন্স সহ।

IMG_20210819_191247.jpg
••©2021 সমস্ত মূল ছবি @steem-muksal ফুল জিনিয়া What3words

আজ রাতে আমি সুন্দর জিনিয়া ফুল সম্পর্কে আমার জ্ঞান শেয়ার করি।

জিনিয়া ফুল হল এমন একটি ফুল যার মাঝখানে তার অমৃত রয়েছে এবং এর প্রায় 15 টি প্রজাতি রয়েছে, কিছু প্রজাতির পুরু পাপড়ি আছে এবং আমি আজ রাতে যেটি ভাগ করে নিচ্ছি তা হল পাতলা ধরনের ফুল, কিন্তু সেগুলি সবই সুন্দর।

IMG_20210819_191237.jpg
••©2021 সমস্ত মূল ছবি @steem-muksal ফুল জিনিয়া What3words

এবং এই ধরনের ফুলেরও প্রায় 6 টি রং আছে, যেমন, গোলাপী, হলুদ, লাল, সাদা, সোনালি হলুদ এবং বাদামী, এই রঙটি আমি কখনও দেখেছি এবং আমার ফুলের বাগানে রয়েছে।

এটির প্রায় 1 মিটার দৈর্ঘ্যের সর্বাধিক দৈর্ঘ্য রয়েছে এবং এটি শুকিয়ে যাবে বা মারা যাবে, একটি ফুলের ডালিতে কেবল 1 টি ফুল রয়েছে।

এবং যদি এই উদ্ভিদটি শুকিয়ে যায় এবং মরে যায়, অবশ্যই সেখানে শুকনো ফুলও থাকবে, এই শুকনো ফুলগুলি সুন্দর এবং নিখুঁত ফুলের বীজেও প্রতিস্থাপন করা যেতে পারে

IMG_20210819_191308.jpg
••©2021 সমস্ত মূল ছবি @steem-muksal ফুল জিনিয়া What3words

একটি কান্ডে সর্বাধিক 15 টি ফুল থাকে কারণ ডালপালা বড় নয় এবং এই ফুলগুলি পরিবেশকে সুন্দর করার জন্য স্তুপীকৃতভাবে রোপণ করতে খুব ভাল।

যদি আমরা ডালপালা রোপণ করি তাহলে ফুল দেখতে ভালো না কিন্তু একটি গাদাতে আমরা কয়েক ধরনের ফুল রোপণ করি, যদি ফুলের মরসুম ফুলের উপর রঙিন দেখায়।

IMG_20210819_191319.jpg
••©2021 সমস্ত মূল ছবি @steem-muksal ফুল জিনিয়া What3words

বন্ধুরা, আপনি নীচের ছবিতে দেখতে পারেন, এই ফুলটি কত সুন্দর এবং এই ফুলটি সম্পর্কে কত বড়।

আমি সত্যিই বিভিন্ন ধরনের ফুলের উদ্ভিদ পছন্দ করি, আমার পোস্টে গড়ে বেশিরভাগ ফুলের ব্যাখ্যা সহ বিভিন্ন ফুল।

আমার বাগানে প্রায় 40 টি ভিন্ন এবং সুন্দর ধরণের ফুল রয়েছে।

IMG_20210819_191220.jpg
••©2021 সমস্ত মূল ছবি @steem-muksal ফুল জিনিয়া What3words

আমি রেডমি 9 সি ক্যামেরা + ম্যাক্রো লেন্স ব্যবহার করে এই সমস্ত ফুলের ছবি তুলেছি।

বিস্তারিত:

ছবি তোলাRedmi9C
বিভাগম্যাক্রো ফটোগ্রাফি
ম্যাক্রো ফটোগ্রাফিজিনিয়া ফুল
অ্যাপ্লিকেশন সম্পাদকSmart HDR + Pixlr
অবস্থানACEH -INDONESIA 🇮🇩
ফটোগ্রাফার@steem-muksal

যদি শব্দ থাকে এবং আমার লেখা ভুল হয়, আমি আন্তরিকভাবে ক্ষমা চাই এবং আমি আমার সমস্ত বন্ধুদের ধন্যবাদ জানাই।

একা আমরা এই পৃথিবীতে বাস করতে পারি না এবং আমাদের অন্যান্য মানুষের প্রয়োজন

🌹ধন্যবাদ 🌹

IMG_20210808_202435.jpg

আমার কাছ থেকে শুভেচ্ছা @steem-muksal

Sort:  
 3 years ago 

বাহ ভাই অনেক সুন্দর তুলেছেন ছবি গুলে। দেখে মন ভরে গেলো 😍

 3 years ago 

আপনাকে ধন্যবাদ, এই ছবিটি আপনার ভালো লেগেছে শুনে আমি খুব খুশি
😊

 3 years ago 

প্রথমের ফুল গুলি জীবনের প্রথম দেখলাম। দারুন আপনার বাগানের এত সুন্দর ফুলের ছবি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ বন্ধু, আমি খুব খুশি যে তুমি এটা পছন্দ করেছ

😊

 3 years ago 

এই ফুলটার খুব ভালো ফটোগ্রাফি করেছেন। আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে স্বাগতম

ধন্যবাদ, আপনার মন্তব্য খুব ভালো,

🥰🥰

 3 years ago 

ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে স্বাগতম

 3 years ago 

আপনার ফুলগুলো দেখে আমি মুগ্ধ।মনে হচ্ছিল আমি কোনো কল্পনার রাজ্যে বাস করছি।সত্যি ,ফুলগুলি অসাধারণ ছিল।ধন্যবাদ বন্ধু।

 3 years ago 

ধন্যবাদ, আমিও খুব খুশি যে আপনি এই ফুলটি পছন্দ করেছেন, আমি খুব কৃতজ্ঞ,

আশা করি আপনি খুশি

😊

অসাধারণ ফটোগ্রাফি হয়েছে। আপনে প্রতিনিয়তই সুন্দর ফটোগ্রাফি করেন। ধন্যবাদ আপনাকে এতো সুন্দর একটা পোষ্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভ কামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ বন্ধু, আপনারা সবাই খুব দয়ালু এবং আমি একসাথে আমাদের সাফল্য কামনা করি ..

আমিন ..

ধন্যবাদ বন্ধু।

 3 years ago 

আপনাকে স্বাগতম

🥰

 3 years ago 

ছবির মাধ্যমে ফুলের বিভিন্ন অংশ সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন। মাক্রো ফটোগ্রাফি গুলো অনেক ভালো ছিল।ধন্যবাদ শেয়ার করার জন্য

 3 years ago 

পরিদর্শন করার জন্য আপনাকে ধন্যবাদ, আপনার মন্তব্য খুব ভাল এবং আমি এটা শুনে খুব খুশি

 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর ছিলো ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে স্বাগতম

আমি খুশি যে আপনি আমার ফটোগ্রাফি পছন্দ করেন

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.36
TRX 0.12
JST 0.040
BTC 70839.13
ETH 3563.41
USDT 1.00
SBD 4.77