ম্যাক্রো ফটোগ্রাফি : বন্য সাদা ফুলের সৌন্দর্য

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210929_185405.jpg

আসসালামুয়ালাইকুম

হ্যালো বন্ধুরা, শুভরাত্রি এবং আবার দেখা করতে পেরে খুশি, আশা করি আমরা সবাই সবসময় সুস্থ থাকি এবং এখানে সেরা কাজটি ভাগ করতে পারি।

আজ রাতে আমি বন্য সাদা ফুলের সৌন্দর্য সম্পর্কে একটি পোস্ট শেয়ার করতে চাই

IMG_20210929_185041.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal What3words

এই কেতুল উদ্ভিদ প্রায়ই বন্য জঙ্গলে, রাস্তার ধারে এবং বৃক্ষরোপণে পাওয়া যায়, এটি ঝোপ গাছের মধ্যে একটি এবং এর অনেক শাখা রয়েছে, এই উদ্ভিদের দৈর্ঘ্য মাত্র অর্ধ মিটার।

একটি ফুলে 7 থেকে 8 টি ফুল থাকে এবং ফুলের মাঝখানে হলুদ ফুলের সারাংশও থাকে।

যদি এই ফুলটি শুকিয়ে যায় তবে এটি ফুলের অমৃতের মধ্যে ফুলের বীজ ছেড়ে দেবে।
এটি এমন একটি উদ্ভিদ যা খুব দীর্ঘজীবী, এবং এই উদ্ভিদটির সামান্য গোলাকার পাতা রয়েছে এবং পাতার রঙ ফ্যাকাশে সবুজ।

এই কেতুল ফুলটি প্রায় সূর্যমুখীর মতো, বড় এবং ছোট ফুলের রঙ এবং আকৃতিতে পার্থক্য শুধু।

এই ফুলের উদ্ভিদ যদি শোভাময় উদ্ভিদ হিসেবে ব্যবহার করা হয় তাও খুব ভালো কারণ ফুল সাদা এবং হলুদ মিশ্রিত খুব সুন্দর, কিন্তু এটা দু aখজনক কারণ ঝোপের কারণে কেউ এই ফুলটি রক্ষণাবেক্ষণ করে না।

এই বন্য ফুলটি কত সুন্দর তা ভাল করে দেখুন, এটি অন্যান্য ফুল বা অন্যান্য আলংকারিক ফুলের চেয়েও কম সুন্দর নয়।

IMG_20210929_185446.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal What3words

IMG_20210929_185002.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal What3words

IMG_20210929_184935.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal What3words

আমি রেডমি 9 সি ক্যামেরা + ম্যাক্রো লেন্স ব্যবহার করে এই সব ফুলের ছবি তুলেছি এবং আমি পিক্সেল + গ্যালারি অ্যাপ্লিকেশনটিতে ছবিগুলি সম্পাদনা করেছি

IMG_20210929_185111.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal What3words

বিস্তারিত

ফটো তোলাREDMI9C+MACRO
বিষয়শ্রেণীম্যাক্রোফোটোগ্রাফি
ম্যাক্রোফোটোগ্রাফিফুল
APK সম্পাদকPixlr+Galery
অবস্থানAceh-Indonesia
ফটোগ্রাফার@steem-muksal

যদি শব্দ এবং আমার লেখা ভুল হয় তবে আমি আন্তরিকভাবে ক্ষমা চাই এবং আমি আমার সমস্ত বন্ধুদের ধন্যবাদ জানাই।

ধন্যবাদ🌹

Community Page|Discord Group

IMG_20210927_185337.jpg

আমার কাছ থেকে শুভেচ্ছা @steem-muksal

Sort:  
 3 years ago 

আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে ভাই। আমার বেশ ভাল লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল। ভবিষ্যতে যেন এভাবে আরো সুন্দর সুন্দর ক্লিক আমাদের উপহার দিতে পারেন

 3 years ago 

বোনদের ধন্যবাদ
আমি তা শুনতে আনন্দিত।
আপনার জন্য শুভকামনা ভাই

অসাধারণ হয়েছে ভাই আপনার বন্য ফুলের ছবিগুলো।এডিট এবং ফটোগ্রাফি স্টাইল একদম প্রফেশনাল দের মতো হয়েছে।শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই, এটা শুনে আমি খুশি, কিন্তু আমার ছবিটি এখনও নিখুঁত নয় কারণ এর কিছু কিছু এখনও অস্পষ্ট।
আপনাকে অনেক ধন্যবাদ
🥰🥰

 3 years ago 

খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন, দৃশ্যগুলো আমার কাছে ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে চমৎকার কিছু ফটোগ্রাফি আমাদের সাথে ভাগ করে নেয়ার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই..
আমি এটা শুনে খুব খুশি এবং willingশ্বরের ইচ্ছায় আমি সবসময় যা জানি তা শেয়ার করতে চাই।
আমি আশা করি আপনি আমার এই ছবিটি উপভোগ করবেন।

ধন্যবাদ
🥰

 3 years ago 

আমি আপনারা ম্যাক্রোফটোগ্রাফি দেখে সত্যিই অবাক হয়ে যায়। আপনি এত সুন্দর ফটোগ্রাফি করেন আপনার দক্ষতা দেখে আমি অবাক অনেক সুন্দর সুন্দর বন্য সাদা ফুলের ফটোগ্রাফি করেছেন। যা দেখতে সুন্দর লাগলো আপনার প্রশংসা করতেই হয়। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ, কিন্তু এই পৃথিবীতে এখনও অনেক ফটোগ্রাফার আছেন যারা আমার চেয়ে বেশি দক্ষ,

কিন্তু আমি এটা শুনে খুব খুশি।

মন্তব্যের জন্য ধন্যবাদ

 3 years ago 

আমি আপনার ফটোগ্রাফি ফ্যান। দুর্দান্ত ফটোগ্রাফি শেয়ার করেন আপনি। খুব কাছ থেকে যেভাবে ম্যাক্রো শট দিয়ে ফুলের ছবি গুলি তুলেছেন সত্যিই চমৎকার ছিলো। শুভেচ্ছা রইলো।

 3 years ago 

আমি সত্যিই আপনাকে অনেক ধন্যবাদ ভাই, কিন্তু কিছু ছবি এখনও অস্পষ্ট এবং খুব মনোযোগী নয়, এবং আলো খুব সহায়ক নয়।

আপনাকে অনেক ধন্যবাদ
🥰

 3 years ago 

আপনার বন্য সাদা ফুলের ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে যা মুগ্ধতা ছুয়ে গেল।

 3 years ago 

আপনাকে স্বাগতম

আপনাকেও ধন্যবাদ আশা করি আপনি আমার এই ছবিটি উপভোগ করতে পারবেন ..
🥰

 3 years ago 

ফুলটি খুবই সুন্দর।আপনি সবসময় ভালো ফোটোগ্রাফি উপহার দেন আমাদেরকে।এইজন্য আপনাকে ধন্যবাদ বন্ধু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64269.87
ETH 3393.79
USDT 1.00
SBD 2.48