ফটোগ্রাফি: তিনটি অনন্য ধরণের বন্য মাশরুম

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211001_180200.jpg

আসসালামুয়ালাইকুম

হ্যালো সকল বন্ধুরা, শুভরাত্রি এবং আপনাকে আবার আমার সাথে দেখে খুশি হলাম, আশা করি আমরা সবাই সবসময় সুস্থ আছি এবং এখানে সেরা কাজ ভাগ করে নিতে পারি, আজ রাতে আমি বনে পাওয়া অনন্য মাশরুম সম্পর্কে শেয়ার করতে চাই (Aceh).

ভাল বন্ধুরা, গতকাল আমার দৃ determination়সংকল্প ছিল খুবই অনন্য, যথা 3 টি বুনো মাশরুম যার বিভিন্ন আকার এবং রঙ আছে যেমন মাশরুম, মাশরুম একটি নরম উদ্ভিদ এবং সাধারণত ভেজা জায়গায় বা পচা কাঠের মধ্যে প্রচুর বৃদ্ধি এবং বিকাশ করে। আসুন এই অনন্য মাশরুমগুলি দেখুন।

IMG_20211001_175947.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal What3words

1) নীল মাশরুম

এই প্রথম আমি এই ধরনের নীল মাশরুম দেখেছি এবং এটি আচেহ বনে পেয়েছি, এই মাশরুমের উপরে একটি উজ্জ্বল নীল রঙ আছে এবং যদি নীচে স্বাভাবিক মাশরুমের মতো থাকে এবং এই নীল মাশরুমটি বেশ বড় এবং আমি শুধু আমার হাত দিয়ে সাইজ দেখাই।

এবং এই নীল ছত্রাক ভেজা জায়গায় জন্মে, আমি আপনাকে আরো স্পষ্ট করে দেখাবো, এটি ভেজা মাটিতে জন্মে এবং জায়গাটিতে বিভিন্ন ধরণের পাতাও রয়েছে

IMG_20211001_175713.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal What3words

আমি এই মাশরুমের সাথে খুব বেশি পরিচিত নই এবং সম্ভবত এই মাশরুমটি ভোজ্য নয় এবং এটি বিষাক্ত বলে মনে হয়।

IMG_20211001_175731.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal What3words

IMG_20210930_181744.jpg

2) কমলা গোল মাশরুম

আচ্ছা বন্ধুরা, এই দ্বিতীয় মাশরুমটিও উপরের মাশরুমের চেয়ে কম অনন্য নয়, এর একটি গোলাকার আকৃতি রয়েছে এবং রঙটিও খুব উজ্জ্বল, যেমন কমলা, আমি এই মাশরুমটিকে উপরের মাশরুমের মতো একই জায়গায় পেয়েছি এবং এটিও ভেজা বা ভেজা মাটিতে বসবাসকারী মাশরুমগুলির মধ্যে একটি এবং এই ছত্রাকটি আমি খুঁজে পেয়েছি।

IMG_20211001_175741.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal What3words

IMG_20210930_181744.jpg

3) ছাতা মাশরুম

এই ধরনের মাশরুম, যেখানে আমি থাকি, তাকে টডস্টুল বলা হয় কারণ এটি দেখতে একটি ছাতার মতো এবং পাশগুলিও ছাতার মতো প্যাটার্নযুক্ত।

আমি এই মাশরুমটি আচেহের একটি বনাঞ্চলে পেয়েছি এবং এটি মাশরুমগুলির মধ্যে একটি যা ভেজা জায়গা বা গুল্মে জন্মে, এই প্রকারটি উপরের ছত্রাকের চেয়ে ছোট।

IMG_20211001_175721.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal What3words

পড়ার জন্য আপনাকে ধন্যবাদ, আমি আশা করি আপনি বুনো মাশরুম সম্পর্কে অনেক জ্ঞান পাবেন

বিস্তারিত

ছবি তোলাRedmi9C
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিবন্য মাশরুম
অ্যাপ্লিকেশন সম্পাদকগ্যালারি
অবস্থানAceh - Indonesia
ফটোগ্রাফার@steem-muksal

যদি একটি ভুল পোস্ট করার জন্য শব্দ এবং আমার লেখা থাকে, আমি আন্তরিকভাবে ক্ষমা চাই এবং আমি আমার সমস্ত বন্ধুদের ধন্যবাদ জানাই।

Community Page|Discord Group

IMG_20210927_185337.jpg

আমার কাছ থেকে শুভেচ্ছা @steem-muksal

Sort:  
 3 years ago 

আপনি বন্য মাশরুমের খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন সুন্দর বর্ণনা করেছেন বিশেষ করে নীল বন্য মাসরুম দেখতে খুবই সুন্দর লাগছে

 3 years ago 

ধন্যবাদ ..
এই নীল মাশরুমটি আমি প্রথম বনে পেয়েছি, এবং এই সুন্দর মাশরুমটি পেয়ে আমি খুব খুশি।

 3 years ago 

মাশরুমগুলো নজর কেড়ে নিল। আমিও এই প্রথম নতুন কয়েক ধরনের মাশরুম দেখতে পেলাম। বিষয়টি আমাদের সাথে ফটোগ্রাফির মাধ্যমে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

বাহ তুমিও আমার মতই, এই প্রথম আমি জঙ্গলে এই মাশরুম দেখলাম

ধন্যবাদ

নীল মাশরুম অপূর্ব লাগছে দেখতে। আমি আগে কখনো দেখিনি। অনেক ধন্যবাদ এত সুন্দর সুন্দর মাশরুমের ছবি দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

 3 years ago 

ধন্যবাদ.
আমিও, এই প্রথম আমি এই ধরনের মাশরুম দেখেছি এবং খুঁজে পেয়েছি।

ধন্যবাদ .

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59588.19
ETH 2572.25
USDT 1.00
SBD 2.50