ম্যাক্রো ফটোগ্রাফি: বন্য ল্যান্টানা ফুলের সৌন্দর্য [Benificiary 10% @shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

PSX_20220118_165118.jpg

Benificiary 10% @shy-fox

হ্যালো বন্ধুরা, শুভ সন্ধ্যা কেমন আছেন সবাই, আমি আশা করি আপনি সবসময় সুস্থ আছেন এবং আমাদের সেরা কাজটি এখানে ভাগ করে নিতে পারেন, এই উপলক্ষে আজ রাতে আমি বন্য ল্যান্টানা ফুলের সৌন্দর্য শেয়ার করব, নিম্নরূপ।

PSX_20220118_165200.jpg
📸2022 সমস্ত মূল ছবি @steem-muksal |What3words

গতকাল আমি আমার প্রধান লক্ষ্য হিসাবে পোকামাকড়ের কিছু আকর্ষণীয় ছবি খুঁজতে বনে গিয়েছিলাম, এবং গতকাল আমি নিজেও বন্ধুদের সাথে যথারীতি বনে গিয়েছিলাম না, তাই আমি বেশিক্ষণ অপেক্ষা না করে সোজা বনে গিয়েছিলাম পোকামাকড়ের সন্ধান করতে। আমি আমার গন্তব্যে পৌঁছেছি, আমি সাথে সাথে কিছু পোকামাকড় দেখলাম এবং আমি সাথে সাথে কিছু শট নিলাম, আমি ছবি তোলা শেষ করার পরে দেখলাম এই ল্যান্টানা ফুলটি খুব সুন্দরভাবে ফুটছে এটি দেখতে খুব সুন্দর এবং আকর্ষণীয় দেখাচ্ছে।

এবং আমি এখনই বেশিক্ষণ অপেক্ষা করিনি আমি এই মার্জিত ল্যান্টানা ফুলের কিছু শটও নিয়েছিলাম আমি এই ফুলের আকার এবং রঙ দ্বারা খুব আকৃষ্ট হয়েছিলাম এবং যদিও এই ফুলটি শুধুমাত্র বন্য জঙ্গলে জন্মায় তবে এটি এখনও খুব সুন্দর, চলুন একটি নেওয়া যাক। আমি যে ছবিগুলি নিয়েছি তা একসাথে দেখুন এই ল্যান্টানা ফুলটি খুব সুন্দরভাবে ফুটেছে।

PSX_20220118_165147.jpg
📸2022 সমস্ত মূল ছবি @steem-muksal |What3words

বন্ধুরা, আপনি অবশ্যই এই সুন্দর ল্যান্টানা ফুলের উদ্ভিদটি প্রায়শই দেখেন এবং খুঁজে পান এবং এমনকি এই উদ্ভিদটি আপনার এলাকায়ও রয়েছে, এটি এমনকি অন্যান্য পাবলিক জায়গায়ও জন্মে, শুধু বনে নয়, প্রকৃতপক্ষে প্রতিটি গাছেরই তার সুবিধা থাকবে, বিশেষ করে ফুলের গাছ যা অগ্রাধিকার দেওয়া বিভিন্ন ধরনের পোকামাকড় দ্বারা থামাতে পারে।

ল্যান্টানা উদ্ভিদ সম্পর্কে বলছি, আপনার বন্ধুরা অবশ্যই জেনে থাকবেন এবং আপনাকে আরও কিছু বলতে চেয়েছিলেন, ল্যান্টানা উদ্ভিদ একটি গুল্ম যার অনেকগুলি শাখা রয়েছে এবং এর দৈর্ঘ্য প্রায় 2-3 মিটার হবে, ল্যান্টানা উদ্ভিদও একটি। কাঠের কান্ডের গাছগুলি যে শক্ত, আমার মতে এই উদ্ভিদটি এমন একটি উপত্যকা পছন্দ করে যেখানে এটি সেখানে এবং ঝোপেও খুব ভাল জন্মে।

PSX_20220118_165229.jpg
📸2022 সমস্ত মূল ছবি @steem-muksal |What3words

এখানে নীচে আমি ফুল থেকে বিভিন্ন ছবি তুলেছি যেগুলি ফুল ফোটেনি যেগুলি ফুল ফোটেনি এবং আমি ল্যান্টানা ফুলের ছবিও তুলেছি আমি একটি ম্যাক্রো লেন্স ব্যবহার করেছি যাতে ছবিটি স্পষ্টভাবে দৃশ্যমান হয় এবং ছবির বিবরণও, এটি গতকাল আমার একটি আবিষ্কার যা খুবই সন্তোষজনক এবং আজ রাতে আমি এটি শেয়ার করছি, আসুন এই লানটানা ফুলের আরেকটি ছবি দেখি।

PSX_20220118_165133.jpg
📸2022 সমস্ত মূল ছবি @steem-muksal |What3words

PSX_20220118_165248.jpg
📸2022 সমস্ত মূল ছবি @steem-muksal |What3words

PSX_20220118_165214.jpg
📸2022 সমস্ত মূল ছবি @steem-muksal |What3words

IMG_20211216_141018.png

বিস্তারিত 📸:

ফটো তোলাREDMI9C+MACRO
বিভাগম্যাক্রো ফটোগ্রাফি
ম্যাক্রো ফটোগ্রাফিফুল
এপিকে এডিটরPhotoshopExpress
অবস্থানAceh-Indonesia
ফটোগ্রাফার@steem-muksal

IMG_20211216_140807.png

🥰এইটুকুই আমি শেয়ার করতে পারি, যদি আমার লেখায় কোন শব্দ এবং ভুল থাকে, আমি আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী এবং আমি আমার সকল বন্ধুদের ধন্যবাদ জানাই, ধন্যবাদ 🌹..

Community Page : আমার বাংলা ব্লগDiscord Group : আমার বাংলা ব্লগ

AMAR BANGLA BLOG COMMUNITY.gif

IMG_20211216_141018.png

IMG_20211215_122954.jpg

আমার কাছ থেকে শুভেচ্ছা @steem-muksal

Sort:  
 3 years ago 

➡️ অসম্ভব সুন্দর একটি ফুলের ফটোগ্রাফি করেছেন আপনি। ফুলের ম্যাক্রো ফটোগ্রাফি করার কারণে দেখতে খুবই আকর্ষণীয় দেখাচ্ছে। আপনার ম্যাক্রোফটোগ্রাফি গুলো সব সময় অনেক দুর্দান্ত হয়ে থাকে। আমি সবসময় আপনার ফটোগ্রাফি গুলো দেখে থাকি। শুভকামনা রইল আপনার জন্য।
 3 years ago 

আমি এই ল্যান্টানা ফুল সম্পর্কে যে ছবিটি শেয়ার করেছি তা দেখার জন্য আপনাকে অনেক ধন্যবাদ, আমি এটি শুনে খুব খুশি, ধন্যবাদ..

তোমাকেও শুভকামনা 🥰🥰

 3 years ago 

বন্য ল্যান্টানা ফুলের সৌন্দর্য ফটোগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম নিখুঁত ভাবে ফটোগ্রাফি করেছেন ভাই দেখে অনেক ভালো লাগলো আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

বাহ,, আপনাকে অনেক ধন্যবাদ আমার বন্ধু, আমি এটি শুনে কতটা খুশি এবং আমি এই প্রিয় সম্প্রদায়ে ভাগ করে নিতে খুব উত্তেজিত এবং আমি খুব কৃতজ্ঞ 🥰🥰

 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার ফটোগ্রাফি দেখে আমি মুগ্ধ। আপনি খুব সুন্দর ভাবে প্রতিটি ছবির ক্যাপচার করেছেন। আমার কাছে খুব ভালো লেগেছে। আশা করি ভবিষ্যতে আরো সুন্দর সুন্দর ফটোগ্রাফি আপনার কাছ থেকে উপহার পাবো। আপনাকে অনেক ধন্যবাদ এই সুন্দর ফটোগ্রাফিগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আমার বন্ধু, আমি সবসময় পরের দিনগুলিতে ভাগ করতে চাই, আমার যে ক্ষমতা আছে আমি তা ভাগ করে নেব 🥰

 3 years ago (edited)

ফুলটি খুবই সুন্দর। তবে আমার কাছে মনে হয়েছে ফুলটির একটি বিশেষ সৌন্দর্য রয়েছে। সেটি হল একটি আস্ত ফুলের মধ্যে ছোট ছোট অনেক ফুল। ভালো ছিল। ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ, হ্যাঁ আমিও গতকাল বনে এই ফুলটি দেখে খুব মুগ্ধ হয়েছিলাম, তাই আমি এই ফুলের কিছু শট নিয়েছিলাম 🥰

ওয়াও অসাধারণ হয়েছে আপনার ফটোগ্রাফি গুলো। আর আপনি বেশ ভালই ফটোগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করেন যা চমৎকার হয়। ধন্যবাদ আপনাকে শুভেচ্ছা রইল।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ, আমি এটা শুনে খুব খুশি এবং আমি সবসময় আপনার সাথে শেয়ার করতে চাই।

ধন্যবাদ 🥰

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58440.50
ETH 2618.70
USDT 1.00
SBD 2.39