ফটোগ্রাফি: অনন্য পোকার জীবন [benificiary ১০% @shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210907_195850.jpg

আসসালামুয়ালাইকুম

হ্যালো সকল বন্ধুরা, শুভরাত্রি এবং আমার সাথে আপনাকে আবার দেখে খুশি হলাম, আশা করি আমরা সবাই সবসময় সুস্থ থাকি এবং সর্বদা এখানে সেরা কাজটি ভাগ করে নিতে পারি, আজ রাতে আমি একটি অনন্য পোকা সম্পর্কে একটি পোস্ট শেয়ার করতে চাই, আমি এটি আচেহ বনে পেয়েছি

IMG_20210907_200050.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | পোকা What3words

পোকামাকড়ের জন্য, আপনারা অনেকেই নিশ্চয়ই জানেন, এবং আমি এই পোকা সম্পর্কে আরেকটু ব্যাখ্যা করবো, এই পোকার শরীর এবং প্যাটার্নের একটি অনন্য রঙ আছে, প্রায়শই পাতা এবং তুলায় খেলে।

এই পোকারও বেশ কয়েকটি প্রজাতি রয়েছে, সব প্রজাতিই সুন্দর, ছোট হলে তাদের ডানা নেই কিন্তু যখন তারা বড় হবে তখন তাদের সুন্দর ডানা থাকবে।

IMG_20210907_195940.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | পোকা What3words

এই পোকাটি এমন একটি প্রাণী যা ফল, পাতা এবং ফুল খায়।

এই পোকা কৃষকদেরও বিরক্ত করছে, এটি বিভিন্ন ফসলের ক্ষতি করতে পারে, এটি খুবই দুর্ভাগ্যজনক।

IMG_20210907_195923.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | পোকা What3words

এই পোকার 2 টি শিং আছে যা খুব লম্বা নয় এবং সুন্দর ডানা আছে, ডানায় 2 টি রঙ আছে, যথা লাল এবং কালো।

এই পোকার বৃদ্ধিরও 2 টি রঙের নিদর্শন রয়েছে, যেমন লাল এবং কালো, রঙ ডোরাকাটা, এই পোকা খুব দ্রুত উড়ে যায় না, মাটি থেকে প্রায় এক মিটার দূরে।

IMG_20210907_195916.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | পোকা What3words

এটি খুব দ্রুত উড়ে যায় না কারণ এটির একটি বড় দেহ রয়েছে, যাতে এর ডানাগুলি বাতাস ধরে না।
এই পোকাটি মানুষের খুব কাছাকাছি, এটি আমি আগে নিজের জন্য দেখেছি।

প্রতিবার যখন আমি ছবি তুলব, আমি এটি অন্যভাবে তুলব যাতে আমার বন্ধুরা সবাই এই পোকাটিকে আরও স্পষ্টভাবে দেখতে পারে

IMG_20210907_195907.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | পোকা What3words

এই সমস্ত কীটপতঙ্গের ছবিগুলি আমি গতকাল আচেহ বনে নিয়েছিলাম, এবং আমি সেগুলি রেডমি 9 সি ক্যামেরা ব্যবহার করে নিয়েছিলাম এবং আমি পিক্সলার অ্যাপ্লিকেশন ব্যবহার করে সম্পাদনা করেছি

IMG_20210907_195951.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | পোকা What3words

আমি এই বাগটি গতকাল পেয়েছি এবং আজ রাতে আমি এটি ভাগ করছি, আমি আশা করি এটি দরকারী।

📸বিস্তারিত

ছবি তোলাRedmi9C
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিপোকা
অ্যাপ্লিকেশন সম্পাদকPixlr Apps
অবস্থানAceh - Indonesia
ফটোগ্রাফার@steem-muksal

যদি শব্দ থাকে এবং আমার লেখা ভুল হয়, আমি আন্তরিকভাবে ক্ষমা চাই এবং আমি আমার সমস্ত বন্ধুদের ধন্যবাদ জানাই।

পড়ার জন্য ধন্যবাদ, মজা করুন 🌹

Community Page|Discord Group

IMG_20210907_200815.jpg

আমার কাছ থেকে শুভেচ্ছা @steem-muksal

Sort:  
 3 years ago 

ভাইয়া আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে, দেখে মন শিথিল হয়ে গেল। আর সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে ধন্যবাদ ভাই আপনাকে।

 3 years ago 

আপনাকে স্বাগতম ভাই।

আমি আশা করি আপনি এটি উপভোগ করবেন এবং অনেক জ্ঞান পাবেন।

এই সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ
🥰

বাহ সুন্দর ফটোগ্রাফি ভাইয়া, দেখে অনেক ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া আমাদের মাঝে শেয়ার করে দেওয়ার জন্য। শুভেচ্ছা ও অভিনন্দন।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাই, আপনার সাথে দেখা করে আমিও খুব খুশি, আপনার জন্য শুভকামনা
🥰

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

🥰🥰

প্রশংসনীয় ফটোগ্রাফি সব গুলো।আপনার ফটোগ্রাফির দক্ষতা খুবই নিপুণ।খুব স্পষ্ট করে ফটোগ্রাফি করেন আপনি।আজকের ফটোগ্রাফি গুলোও সেরা ফটোগ্রাফি হয়েছে।

শুভ কামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ ভাই, আপনার মন্তব্য আমাকে আনন্দিত ও উচ্ছ্বসিত করে, মন্তব্যের জন্য ধন্যবাদ ..

🥰🥰

 3 years ago 

বাহ! আপনার ইনসেক্ট এর ফোটোগ্রাফিগুলো ভালো হয়েছে। আমার কাছে বেশি ভালো লেগেছে পাতার উপরে বসে থাকা ইনসেক্ট এর দৃশ্যটা। গুড ওয়ার্ক।

 3 years ago 

ধন্যবাদ ভাই,
এটিকে আরো আকর্ষণীয় করে তুলতে আমি এটি বেশ কয়েকটি জায়গায় রেখেছি।

এই সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ
🥰🥰

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57605.40
ETH 3085.50
USDT 1.00
SBD 2.31