ম্যাক্রো ফটোগ্রাফি: মথ অ্যাটাকের জীবন [benificiary ১০% @shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211007_182750.jpg

আসসালামুয়ালাইকুম

হ্যালো সকল বন্ধুরা, শুভরাত্রি এবং আবার দেখা করতে পেরে খুশি, আশা করি আমরা সবাই সবসময় সুস্থ থাকি এবং এখানে সেরা কাজ ভাগ করতে পারি।

আজ রাতে আমি প্রজাপতির মতো সুন্দর পোকামাকড় সম্পর্কে পোস্টগুলি ভাগ করতে চাই, নিম্নরূপ।

IMG_20211007_182543.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal What3words

একটি পতঙ্গ এমন একটি পোকামাকড় যার প্রজাপতির মতো শরীরের গঠন একই, পার্থক্য শুধু শরীরে, এবং পতঙ্গেরও বেশ কিছু ভিন্ন ধরনের আছে, যেমন আমার ছবিতে।

এটি একটি ছোট শরীর এবং একটি খুব স্বতন্ত্র রঙ, যেমন একটি বাদামী কমলা রঙ, এবং এটি কালো এবং কালো ডোরা বা তার ডানায় দাগ আছে।

মথের মাথায় 2 টি শিং এবং মাথার পিছনে সূক্ষ্ম কালো চুল রয়েছে।

যদি আমরা এই মথটি একদম না দেখে থাকি তাহলে আমরা মনে করবো এটি একটি প্রজাপতি, কারণ এই প্রথম আমরা এটি দেখেছি।

আমরা প্রায়ই এই পোকামাকড়গুলিকে বিভিন্ন জায়গায় দেখতে পাই এবং অবশ্যই তাদের অধিকাংশই বনে, যদিও তাদের কিছু কিছু গ্রামেও পাওয়া যায়।

এবং তিনি সাধারণত প্রায়ই আমরা অমৃত আছে যে ফুল উপরে দেখতে, এটা ঠিক একটি প্রজাপতি মত।
এই পতঙ্গেরও চোখ আছে যা গোলাকার এবং বরং বড়, প্রজাপতির মতো সুন্দর।

এই পতঙ্গগুলি আমাদের পক্ষে ছবি তোলাও খুব সহজ, কারণ তারা এখানে এবং সেখানে অনেকটা উড়ে না, যদি তারা কেবল এলাকায় উড়ে যায়।

IMG_20211007_182534.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal What3words

IMG_20211007_182524.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal What3words

IMG_20211007_182958.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal What3words

এই সমস্ত ছবি আমি গতকাল নিয়েছি এবং আমি সেগুলি Redmi9C ক্যামেরা + ম্যাক্রো লেন্স ব্যবহার করে নিয়েছি

IMG_20211007_182933.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal What3words

বিস্তারিত

ছবি তোলাRedmi9C + Macro
বিভাগম্যাক্রোফোটোগ্রাফি
ম্যাক্রোফোটোগ্রাফিকীট পতঙ্গ
অ্যাপ্লিকেশন সম্পাদকআমার গ্যালারি
অবস্থানAceh - Indonesia
ফটোগ্রাফার@steem-muksal

যদি শব্দ থাকে এবং আমার লেখা ভুল হয়, আমি আন্তরিকভাবে ক্ষমা চাই এবং আমি আমার সমস্ত বন্ধুদের ধন্যবাদ জানাই।

Community Page|Discord Group

IMG_20211006_184244.jpg

আমার কাছ থেকে শুভেচ্ছা @steem-muksal

macrophotography steemexclusive amarbanglablog indonesia photography insect life

Sort:  
 3 years ago 

অনেক ভালো লাগলো আপনি অনেক সুন্দর ফটোগ্রাফি করেন আপনি।আপনার জন্য শুভেচ্ছা ও স্বাগতম। চরম দক্ষতার সাথে ছবি তোলেন আপনি

 3 years ago 

ধন্যবাদ ভাই, আমি খুব খুশি, এবং আপনি খুব ভাল মন্তব্য দিয়েছেন।

তোমার জন্য শুভকামনা
🥰

 3 years ago 

আপনার ফটোগ্রাফি দেখে খুবই ভালো লাগলো খুবই সুন্দর করে আপনে প্রজাপতিগুলো ক্যামেরাবন্দি করেছেন সেই সাথে আরো সুন্দর বর্ণনা করেছেন

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ, আমি এটা শুনে খুব খুশি, কিন্তু এই পোকাটি এক প্রকারের প্রজাপতি,

ধন্যবাদ

 3 years ago 

পোকামাকড় গুলোর মধ্যে অন্যতম হলো প্রজাপতি। সবুজ পাতার উপর প্রজাপতির বসে থাকার দৃশ্যটি খুব সুন্দর ভাবে তুলে ধরেছেন। পুরো ফটোগ্রাফি গুলো অসাধারণ করে আমাদের কাছে এনেছেন।

 3 years ago 

ধন্যবাদ, এই পতঙ্গটিও খুব সুন্দর এবং চতুর, আমি সত্যিই এই পতঙ্গটিকে পছন্দ করি।
🥰

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64544.47
ETH 3417.27
USDT 1.00
SBD 2.48