ফটোগ্রাফি: সুন্দর প্রজাপতি জীবন [benificiary ১০% @shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210906_201620.jpg

আসসালামুয়ালাইকুম

হ্যালো সকল বন্ধুরা, শুভরাত্রি এবং আমার সাথে আবার দেখা করতে পেরে খুশি, আশা করি আমরা সবাই সবসময় সুস্থ আছি এবং এখানে সেরা কাজ ভাগ করে নিতে পারি।

আজ রাতে আমি খুব খুশি এবং আমি একটি সুন্দর প্রজাপতির জীবন সম্পর্কে একটি পোস্ট শেয়ার করতে চাই

IMG_20210906_201509.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | প্রজাপতি | What3words

প্রজাপতি হল এমন একটি প্রাণী যার সুন্দর রং আছে এবং মানুষের কাছে তার খুব চাহিদা আছে, যদি আমরা এই অনন্য দেহের দিকে তাকাই যার নরম এবং তুলতুলে চুল আছে, আমি এটিকে আমি যে এলাকায় বাস করি তার কাছের জঙ্গলে গতকাল পেয়েছিলাম, গতকাল আমি বনে গিয়েছিলাম এবং আমি দুর্ঘটনাক্রমে প্রজাপতির কিছু ছবি সন্ধান করেছি এবং আমি কেবল একটি প্রকার খুঁজে পেয়েছি।

IMG_20210906_201517.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | প্রজাপতি | What3words

আমি এই প্রজাপতির ছবিটি বিভিন্ন আকারেও তুলেছিলাম যাতে আমার বন্ধুরা আরও স্পষ্টভাবে দেখতে পায়।

প্রজাপতি সাধারণত যেসব ফুলের অমৃত থাকে তার বেশিরভাগ অংশে পাওয়া যায়, এটি ফুলে থাকে কারণ এটি অমৃতের মধু চুষে নেয়।

IMG_20210906_201526.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | প্রজাপতি | What3words

এর ডানায় 3 টি রং আছে, যেমন বাদামী, কালো এবং সাদা, যদি সাদা রঙটি কেবল দাগ থাকে

এই প্রজাপতির পা খুব বেশি লম্বা নয় এবং পায়ে সুন্দর সাদা দাগও রয়েছে

IMG_20210906_201536.jpg

প্রজাপতি পরিবেশকেও সুন্দর করতে পারে, অনেক প্রজাপতি থাকলে আশেপাশের পরিবেশ দেখতে আরো সুন্দর

IMG_20210906_201555.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | প্রজাপতি | What3words

আমি এই প্রজাপতি সহ বিভিন্ন ছোট প্রাণী বা ছোট পোকামাকড়ের প্রেমিক, রঙ এবং আকৃতির সৌন্দর্যের সাথে সত্যিই অসাধারণ।

IMG_20210906_201610.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | প্রজাপতি | What3words

আমি এটি একটি redmi9c স্মার্টফোন ক্যামেরা ব্যবহার করে নিয়েছি এবং আমি এই ছবিটি Pixlr + Gallery অ্যাপ্লিকেশনে সম্পাদনা করেছি।

IMG_20210906_201545.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | প্রজাপতি | What3words

বিস্তারিত

ছবি তোলাRedmi9C
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিপ্রজাপতি
অ্যাপ্লিকেশন সম্পাদকPixlr Apps
অবস্থানAceh - Indonesia 🇮🇩
ফটোগ্রাফার@steem-muksal

যদি শব্দ থাকে এবং আমার লেখা ভুল হয়, আমি আন্তরিকভাবে ক্ষমা চাই এবং আমি আমার সমস্ত বন্ধুদের ধন্যবাদ জানাই।

পড়ার জন্য ধন্যবাদ, মজা করুন

Community Page|Discord Group

IMG_20210905_175652.jpg

আমার কাছ থেকে শুভেচ্ছা @steem-muksal

Sort:  

আপনার ফটোগ্রাফি গুলো প্রশংসা করে আমি শেষ করতে পারবো না।আপনি প্রতি নিয়ত খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি করে থাকেন।

image.png

ছবিটা খুব স্পষ্ট ভাবে ফুটিয়ে তুলেছেন।সব গুলো ছবি ই খুব ভালো লাগছে আমার কাছে।

শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

আপনি আমার ফটোগ্রাফি পছন্দ করেছেন শুনে আমি খুব খুশি এবং আপনার দেওয়া মন্তব্যের জন্য আমি খুবই কৃতজ্ঞ।

আপনি আমার উৎসাহের একজন, willingশ্বর ইচ্ছুক, আমি সবসময় আপনার সবার সাথে শেয়ার করতে চাই

🥰🥰

 3 years ago 

বাহ্ অনেক সুন্দর ফটোগ্রাফি যার কোন তুলনা হয় না। আপনার হাতের ছবিটি দেখে মনে হচ্ছে পোষ মানিয়ে নিয়েছেন। খুবই ভালো মানের পোস্ট।

 3 years ago 

ধন্যবাদ বন্ধু, আমি তোমাকে খুব ভালো মন্তব্য করতে দেখে খুশি হলাম,

পড়ার জন্য ধন্যবাদ, মজা করুন

🥰🥰

 3 years ago 

অসাধারণ ফটোগ্রাফি, খুবই সুন্দর হয়েছে , আপনার ফটোগ্রাফি গুলো দেখে মনটা ভরে যায়, শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ বন্ধু, তুমি এমন মন্তব্য করেছো যা আমাকে নিজে হাসায় ..

তোমাকেও শুভকামনা

আপনাকে অনেক ধন্যবাদ

😊🥰

 3 years ago 

আপনার ফটোগ্রাফি বরাবরই সুন্দর হয়।এইবার ও খুব সুন্দর হয়ছে প্রজাপতি গুলোর ছবি সুন্দর উঠিয়েছেন।

 3 years ago 

মন্তব্যের জন্য ধন্যবাদ ভাই ..

আমি বিভিন্ন জায়গায় প্রজাপতি খুঁজতে পেরে খুব খুশি এবং উত্তেজিত, এবং আমি তাদের পাত্রগুলি নেব ..

এটা আমার জন্য সত্যিই মজা

🥰😊

 3 years ago 

এত সুন্দর করে ছবি তুলেছেন ভাষায় প্রকাশ করতে পারছি না। শুধু তাকিয়ে থাকতে মন চায়। আপনার জন্য শুভকামনা রইল আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি পোষ্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ

Willingশ্বর ইচ্ছা করলে, আমার জ্ঞান যতটুকু আছে তা আমি ভাগ করে নেব, এবং আমি আপনার সকলের সাথে পোস্টগুলি ভাগ করে নেব।

যদিও আমার সামান্য জ্ঞান আছে

আপনি নিয়মিত সুন্দর সুন্দর ফটোগ্রাফি। আপনার ফটোগ্রাফি দেখে প্রশংসা করতেই হবে। বিশেষ করে হাতের মধ্যে রাখা প্রজাপতিটি মনে হচ্ছে আপনার পোষ মানা। অসংখ্য ধন্যবাদ ভাইয়া আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

হ্যাঁ, আমি সত্যিই প্রজাপতি পছন্দ করি, এবং আমি এমনকি তাদের আমার হাতে আছে, এটা অনেক মজা

ধন্যবাদ

🥰

 3 years ago 

প্রজাপতির ফটোগ্রাফিগুলো অনেক সুন্দর হয়েছে। সেই সাথে আপনার লেখাও গোছালো ছিল। ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকে স্বাগতম
আমি শুনে খুশি হলাম, আপনি খুব ভালো মন্তব্য করেছেন, আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

চমৎকার ফটোগ্রাফি। মুহূর্ত গুলো দুর্দান্ত ছিলো। অনেক অনেক শুভ কামনা।

 3 years ago 

ধন্যবাদ ভাই আশা করি আপনার এই প্রজাপতিটি ভালো লাগবে

🥰🥰

 3 years ago 

ভাই আপনার এই ছবিটি আমাকে অনেক সুন্দর লেগেছে৷
image.png
আপনি এই ছবি গুলো অনেক দক্ষতাব় সাথে তুলেছেন৷ধন্যবাদ আপনাকে৷

 3 years ago 

ধন্যবাদ ভাই.

আমি খুব খুশি যে আপনি এই ছবিগুলি পছন্দ করেন, আপনার দিনটি ভালো কাটুক
🥰

You got a 17.00% vote
Send Exactly 0.3 to recieve a ~0.6 steem upvote

 3 years ago 

Thank you
🥰

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57621.01
ETH 3094.14
USDT 1.00
SBD 2.32