ম্যাক্রো ফটোগ্রাফি: দ্য লাইফ অফ দ্য স্পাইডার গ্যাস্টেরাকান্থা ক্যানক্রাইফর্মিস

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211012_184347.jpg

আসসালামুয়ালাইকুম

হ্যালো সকল বন্ধুরা, শুভরাত্রি এবং আবার দেখা করার জন্য খুশি, আশা করি আমরা সবাই সবসময় সুস্থ থাকি এবং এখানে সেরা কাজ ভাগ করতে পারি।
আজ রাতে আমি ছোট পোকামাকড়, যেমন মাকড়সা সম্পর্কে পোস্টগুলি ভাগ করতে চাই, নিম্নরূপ।

IMG_20211012_123519.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal |What3words

এই মাকড়সাটি এমন একটি মাকড়সা যার একটি অনন্য এবং ছোট শরীরের আকৃতি রয়েছে, এর দেহের পাশে 6 টি কাঁটা, বাম দিকে 3 টি এবং ডানদিকে 3 টি এবং এই মাকড়সার পা কালো এবং কালো বিঙ্গিকের সাথে কালো।

এটির বিভিন্ন প্রজাতি রয়েছে, বিশেষত রঙ, এই মাকড়সার একটি লালচে কমলা রঙের একটি কালো রঙের প্যাটার্ন রয়েছে, এই রঙটি খুব আকর্ষণীয়।

এই মাকড়সা বেশি দিন বাঁচে না, এর আয়ু কেবল প্রজনন পর্যন্ত স্থায়ী হয়, যা সাধারণত শীতের পরে বসন্তে ঘটে।

এই মাকড়সার একটি শক্ত দেহও রয়েছে যা সাধারণ নরম মাকড়সার মতো নয়, এবং এই পোকাটি, যখন আমরা এটির সাথে দেখা করি, জঙ্গলে, একটি ছোট গাছের উপর, এটি খুব সুন্দর দেখাচ্ছে এবং এই অনন্য আকৃতি রয়েছে।

এটি একটি জাল আকারে একটি রেশম সুতো দিয়ে একটি ঘর তৈরি করে তার শিকার ধরতে পারে, এই মাকড়সাটি মাঝখানে আরাম করে তার শিকারকে থ্রেডে আটকে থাকার অপেক্ষায়, এটি একটি খুব ভাল উপায় ..

IMG_20211012_123539.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal |What3words

IMG_20211012_123455.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal |What3words

IMG_20211012_123437.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal |What3words

IMG_20211012_123420.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal |What3words

বিস্তারিত

ফটো তোলাREDMI9C+MACRO
বিভাগম্যাক্রোফটোগ্রাফি
ম্যাক্রোফোটোগ্রাফিপোকা
APK সম্পাদকগ্যালারি
অবস্থানAceh-Indonesia
ফটোগ্রাফার@steem-muksal

যদি শব্দ থাকে এবং আমার লেখা ভুল হয়, আমি আন্তরিকভাবে ক্ষমা চাই এবং আমি আমার সমস্ত বন্ধুদের ধন্যবাদ জানাই।

IMG_20211006_184244.jpg

আমার কাছ থেকে শুভেচ্ছা @steem-muksla

Sort:  
 3 years ago 

বরাবরের মতোই আমি আপনার ফটোগ্রাফি দেখে মুগ্ধ হয়ে যায়।আপনি এত দক্ষতা নিয়ে ফটোগ্রাফিক করেন বলার মত না। আপনার প্রতি শুভকামনা রইল ভাইয়া। অনেক ভালো লাগলো অনেক ভালোবাসা রইলো। চরম দক্ষতার সাথে আপনি ফটোগ্রাফী করেন এবং অনেক সুন্দর ছিল

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া, আমি এটা শুনে খুব খুশি এবং willingশ্বর ইচ্ছুক আমি সবসময় শেয়ার করতে চাই যদি কোন বাধা না থাকে, ধন্যবাদ
তোমার জন্য শুভকামনা
🥰🥰

আপনার ম্যাক্রো ফটোগ্রাফি গুলো দেখে আমি মুগ্ধ। এতো সুন্দর করে ফটো গুলো তুলেছেন এবং বর্ণনা দিয়েছেন দেখার মতো ছিলো। শুভকামনা রইল ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ বন্ধু, আমি এটা শুনে খুব খুশি।

তোমার জন্য শুভকামনা
🥰

 3 years ago 

আপনার মাইক্রো ফটোগ্রাফি দেখে আমি মুগ্ধ শুধু আমি নয় যে আপনার ফটোগ্রাফি গুলো দেখবে সেই মুগ্ধ হবে আপনি খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন সেই সাথে আরো সুন্দর বর্ণনা করেছেন আগামী দিনের শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ, আমি এই সুসংবাদটি শুনে খুব উচ্ছ্বসিত, এবং আমি খুব খুশি।

ধন্যবাদ
🥰🥰

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66779.99
ETH 3503.24
USDT 1.00
SBD 2.70