ম্যাক্রো ফটোগ্রাফি : সুন্দর ছোট প্রজাপতির জীবন 🦋[benificiary ১০% @shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210822_185754.jpg

আসসালামুয়ালাইকুম

হ্যালো সকল বন্ধুরা, শুভরাত্রি এবং আমার সাথে আবার দেখা করার জন্য শুভেচ্ছা, আশা করি আমরা সবাই সবসময় সুস্থ থাকি এবং এখানে সেরা কাজ ভাগ করে নিতে পারি।

আজ রাতে আমি লিটল বাটারফ্লাই লাইফের ম্যাক্রো ফটোগ্রাফি সম্পর্কে একটি পোস্ট শেয়ার করতে চাই।

IMG_20210822_185924.jpg
•©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | ছোট প্রজাপতি What3words

প্রজাপতি একটি ছোট উড়ন্ত প্রাণী যা সাধারণত ফুলের বাগানে বা ফুলের বিছানায় পাওয়া যায়, কারণ এই প্রজাপতিগুলি ফুলে মধু খোঁজে।

বিভিন্ন প্রজাপতি আছে, কিছু ছোট এবং কিছু বড় এবং এছাড়াও বিভিন্ন রং আছে।

IMG_20210822_190058.jpg
•©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | ছোট প্রজাপতি What3words

ছোট এবং বড় প্রজাপতির মধ্যে পার্থক্য, উভয়েরই সুন্দর দেহ এবং রঙ রয়েছে।

ছোট প্রজাপতির বিশেষ করে আঙ্গুলের মতো ছোট শরীর এবং উড়ন্ত গতি বড় প্রজাপতির চেয়ে দ্রুত।

প্রজাপতিও অনেক মানুষ যারা এর সৌন্দর্য দিয়ে ভালোবাসে তা সত্যিই আশ্চর্যজনক।

IMG_20210822_190026.jpg
•©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | ছোট প্রজাপতি What3words

উভয় প্রকারের প্রজাপতি অমৃতযুক্ত বিভিন্ন ফুলের কাছে বাস করে এবং বিকাশ করে, এগুলি বেশিরভাগই।

প্রজাপতিরা বিভিন্ন ফুলের কাছে খেলে খুব খুশি।

IMG_20210822_190402.jpg
•©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | ছোট প্রজাপতি What3words

আমার ছবিতে এটি একটি বাদামী রঙ সাদা মিশ্রিত এবং এটি ডানায় একটি খুব সুন্দর প্যাটার্ন আছে

IMG_20210822_190331.jpg
•©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | ছোট প্রজাপতি What3words

প্রজাপতি এছাড়াও অনেক প্রজাতি এবং সব প্রজাতি সুন্দর এবং একসঙ্গে সুন্দর রং মিশ্রিত হয়

আমি সত্যিই এই প্রজাপতির মত বিভিন্ন ছোট প্রাণী পছন্দ করি

IMG_20210822_190256.jpg
•©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | ছোট প্রজাপতি What3words

সুন্দর ফুলের উপর প্রজাপতির কিছু ছবি এবং কিছু ঘাসের উপর

IMG_20210822_190226.jpg
•©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | ছোট প্রজাপতি What3words

আমি সত্যিই এই প্রজাপতির মতো প্রাণী পছন্দ করি, এবং প্রজাপতি আমার ফুলের বাগানে প্রায়ই থাকে

IMG_20210822_190155.jpg
•©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | ছোট প্রজাপতি What3words

এই সমস্ত ছবিগুলি আমি গতকাল আমার বাড়ির কাছে নিয়েছি এবং আমি রেডমি 9 সি ক্যামেরা + ম্যাক্রো লেন্স ব্যবহার করে নিয়েছি, আমি পিক্সলার অ্যাপ্লিকেশন ব্যবহার করে এটি সম্পাদনা করেছি

📸📸বিস্তারিত📸📸

| ছবি তোলা | Redmi9C + Macro |
| ----------------- | ------------------------ |
| বিভাগ | ম্যাক্রোফটোগ্রাফি |
| ম্যাক্রোফটোগ্রাফি | ছোট্ট প্রজাপতি |
| অ্যাপ্লিকেশন সম্পাদক | Pixlr |
| অবস্থান | Aceh - Indonesia 🇮🇩 |
| ফটোগ্রাফার | @steem-muksal |

যদি শব্দ এবং আমার লেখা ভুল হয় তবে আমি আন্তরিকভাবে ক্ষমা চাই এবং আমি আমার সমস্ত বন্ধুদের ধন্যবাদ জানাই।

🌹🌹ধন্যবাদ🌹🌹

IMG_20210808_202435.jpg

আমার কাছ থেকে শুভেচ্ছা @steem-muksal

photography steemexclusive amarbanglablog indonesia shy-fox life butterfly

Sort:  

আপনার তোলা প্রজাপতির ছবিগুলো অসাধারণ হয়েছে। প্রজাপতিগুলো দেখতে অনেক সুন্দর লাগছে। শুভ কামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ বন্ধু, আপনার চমৎকার মন্তব্য শুনে আমি আনন্দিত।
ধন্যবাদ

🥰🥰

 3 years ago 

খুব সুন্দর ছবি, শেয়ার করার জন্য ধন্যবাদ

 3 years ago 

আপনাকে স্বাগতম

এই সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ

 3 years ago 

অসাধারণ হয়েছে ফটোগ্রাফি গুলো, আপনার ফটোগ্রাফির হাত অনেক সুন্দর, প্রজাপতির কালার টা অনেক সুন্দর, খুব ভালো লাগলো ছবিগুলো দেখে, আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ বন্ধু, আমি খুব খুশি,

 3 years ago 

বন্ধু আমি আপনার ফটোগ্রাফির ফ্যান। অনেক অনেক সুন্দর হয়েছে। শুভেচ্ছা রইলো

 3 years ago 

আমার পোস্টটি দেখার এবং দেখার জন্য বন্ধুকে ধন্যবাদ, মজা করুন

🥰🥰

 3 years ago 

আপনার প্রজাপতির ছবিগুলো সত্যি অসাধারণ।একটি প্রজাপতির ভিন্ন ভিন্ন রঙ ফুটিয়ে তুলেছেন আপনি।ধন্যবাদ বন্ধু।

 3 years ago 

ধন্যবাদ বন্ধু, আশা করি তোমার এই প্রজাপতি ভালো লাগবে।

😊😊

 3 years ago (edited)

প্রতিটা ছবি অনেক সুন্দর দেখাচ্ছে।শুভ কামনা আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আমার বন্ধু..

তোমাকেও শুভকামনা

😊😊

 3 years ago 

প্রজাপতি!! আমার ভালবাসার এবং খুব কাছের একটি জিনিস। বিশেষ করে প্রজাপতির ডানার উপর এসে ক্ষুদ্র ক্ষুদ্র ময়দার মত কিছু রঙিন আবরণ লেগে থাকে এটি আবার খুবই ভালো লাগে।

খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন ধন্যবাদ আপনাকে

 3 years ago 

হ্যাঁ, এটা ঠিক, প্রজাপতিও অনেক মানুষ যারা তাদের পছন্দ করে এবং বজায় রাখে।

আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 67402.68
ETH 3481.04
USDT 1.00
SBD 2.65