সুন্দর ল্যান্টানা ফুল গাছের ম্যাক্রো ফটোগ্রাফি [benificiary ১০% @shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210916_192033.jpg

আসসালামুয়ালাইকুম

হ্যালো সকল বন্ধুরা, আপনাকে আবার দেখার জন্য স্বাগতম, আশা করি আমরা সবসময় সুস্থ থাকব এবং তারপর আমরা এখানে সেরা কাজটি ভাগ করে নিতে পারব, আমিন, আজ রাতে আমি সুন্দর হলুদ ল্যান্টানা ফুল সম্পর্কে একটি পোস্ট শেয়ার করতে চাই।

IMG_20210916_192045.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | ল্যান্টানা ফুল What3words

ল্যান্টানা ফুলের উদ্ভিদটি বনের সবচেয়ে প্রচুর উদ্ভিদ এবং এটি হলুদ রঙ সহ অনেক প্রজাতি রয়েছে।

এই ল্যান্টানা উদ্ভিদের অনেকেই এখন তাদের অসাধারণ ফুলের রঙের সৌন্দর্যের সাথে আঙ্গিনায় তাদের রক্ষণাবেক্ষণ এবং রোপণ করছে

এই ল্যান্টানা উদ্ভিদটির সর্বাধিক দৈর্ঘ্য 3 বা 4 মিটার যা আমি কখনও দেখেছি, এবং এই উদ্ভিদটি ঝোপঝাড়ে বেড়ে ওঠে, যদি এই ফুলটি ফুলের মরসুমে থাকে তবে ফুলগুলি ঘন হবে।

ল্যান্টানা ফুলেরও একটি ফুলের ডাঁটিতে বেশ কয়েকটি রঙ রয়েছে, এটি দেখতে খুব সুন্দর, আমি সত্যিই এই অসাধারণ সৌন্দর্যের সাথে এই ল্যান্টানা ফুলের উদ্ভিদটি পছন্দ করি, আমি গতকাল এটি একটি নিকটবর্তী বনে পেয়েছিলাম এবং আমি আমার বাড়িতে লাগানো এই ল্যান্টানা ফুলের বীজটি বাড়িতে নিয়ে এসেছি সামনের উঠোন।

IMG_20210916_192021.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | ল্যান্টানা ফুল What3words

IMG_20210916_192058.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | ল্যান্টানা ফুল What3words

IMG_20210916_191955.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | ল্যান্টানা ফুল What3words

বিস্তারিত

ছবি তোলাRedmi9C + ম্যাক্রো
বিভাগম্যাক্রোফোটোগ্রাফি
ম্যাক্রোফোটোগ্রাফিফুল
অ্যাপ্লিকেশন সম্পাদকPixlr Apk
অবস্থানআচে-ইন্দোনেশিয়া
ফটোগ্রাফার@steem-muksal

আজ রাতে আমি শুধু এটুকুই বলতে পারি, যদি আমার কোন কথা এবং লেখা ভুল হয়, আমি ক্ষমা চাই, এবং আমি আমার সমস্ত স্টিমিয়ান বন্ধুদের ধন্যবাদ জানাই।

IMG_20210916_175039.jpg

আমার পক্ষ থেকে শুভেচ্ছা @steem-muksal

Sort:  
 3 years ago 

অনেক অদ্ভুত সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন। যা দেখে খুব ভালো লাগলো আমার, যাইহোক আপনার পোস্টটি অনেক সুন্দর ছিল। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ ভাই

আপনি সবসময় আমার পোস্টে আছেন দেখে আমি খুব খুশি এবং আপনি আমাকে অসাধারণ উৎসাহ দিয়েছেন।

ধন্যবাদ

🥰🥰

 3 years ago 

আপনার ম্যাক্রোফটোগ্রাফি খুবই সুন্দর হয়। কিন্তু আজকের টা আমার কাছে খুব বেশি ভালো লাগেনি। আপনার ফটোগ্রাফি আমার কাছে খুবই পছন্দের। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ ভাই.

কিন্তু এই ফুলটি খুবই দুর্ভাগ্যজনক কারণ এর অধিকাংশই বন্য জঙ্গলে জন্মে

ফুলটি আমার কাছে একদম অপরিচিত।আপনি খুব সুন্দর ভাবে ফটোগ্রাফি করেছেন।অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।শুভ কামনা রইলো।

 3 years ago 

আমার এলাকায় এই ফুল অনেক জায়গায় এবং বেশিরভাগ জঙ্গলে পাওয়া যায়

মন্তব্যের জন্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59604.53
ETH 2413.47
USDT 1.00
SBD 2.43