ফটোগ্রাফি: স্থানীয় চেরি ফুলের সৌন্দর্য

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210930_171538.jpg

আসসালামুয়ালাইকুম

হ্যালো সকল বন্ধুরা, শুভ রাত্রি এবং আপনাকে আবার দেখার জন্য শুভেচ্ছা, আশা করি আমরা সবাই সব সময় সুস্থ থাকব এবং এখানে সেরা কাজ ভাগ করে নিতে পারব, আজ রাতে আমি নিম্নলিখিত ব্যাখ্যা সহ স্থানীয় চেরি ব্লসম উদ্ভিদ সম্পর্কে একটি পোস্ট শেয়ার করতে চাই

IMG_20210930_171153.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal What3words

স্থানীয় চেরি ফুলের নামকরণ করা হয়েছে কারণ এই উদ্ভিদটি অনেক জায়গায় পাওয়া যায় এবং ফুলগুলি সাধারণভাবে চেরি ফুলের মতো গোলাপী হয় এবং পূর্বে এই উদ্ভিদটি বনে পাওয়া যেত, কিন্তু এখন আমি এটি আমার বন্ধুর বাড়ির সামনে দেখি, এটি তৈরি করা হয়েছে শোভাময় উদ্ভিদ।

এই স্থানীয় চেরি ফুলেরও দৈর্ঘ্য 6 থেকে 7 মিটার এবং এর অনেকগুলি শাখাও রয়েছে এবং এই ফুলের মধ্যে যা অনন্য তাও এর সারাংশ।

যখন এই ফুলটি প্রস্ফুটিত হয়, তখন এটি প্রচুর পরিমাণে বৃদ্ধি পায় এবং ফুলগুলি বৃত্তাকার হয়ে শাখাগুলি ঘিরে থাকে।

এবং ফুলগুলি পাতলা, কাগজের ফুলের মতো এবং ফুলগুলি বাঁকা।
একটি বড় বৃন্তে, প্রায় 40 টি ফুল রয়েছে এবং এটি কান্ডের আকার অনুসারেও।
ভাল, এই ফুলের পাতাগুলি বেশ বড় এবং গা green় সবুজ,

আমার বন্ধুর বাড়িতে থাকা এই ফুলটিতে খুব বেশি ফুল নেই, মাত্র কয়েকটি ডালপালা, কিন্তু ফুলগুলি নিচের দিকে নেমে যাচ্ছে, তাই আমি পাত্রটি নিতে পারি।

এই সপুষ্পক উদ্ভিদটি সত্যিই সুন্দর এবং আমার বন্ধু আমাকে বলেছিল, এই ফুলটি অনেকটা প্রস্ফুটিত হত এবং যদি আমরা উদ্ভিদটির দিকে তাকাই তবে এটি গোলাপী ফুলে আবৃত।

IMG_20210930_170820.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal What3words

IMG_20210930_171003.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal What3words

IMG_20210930_170853.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal What3words

আমি গতকাল আমার বন্ধুর বাড়ির সামনে এই সব ফুল নিয়েছিলাম এবং আমি রেডমি 9 সি ক্যামেরা ব্যবহার করে ছবিটি তুললাম।

IMG_20210930_170931.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal What3words

বিস্তারিত

ফটো তোলাREDMI9C
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিফুল
APK সম্পাদকPixlr+Galery
অবস্থানAceh-Indonesia
ফটোগ্রাফার@steem-muksal

যদি শব্দ থাকে এবং আমার লেখা ভুল হয়, আমি আন্তরিকভাবে ক্ষমা চাই এবং আমি আমার সমস্ত বন্ধুদের ধন্যবাদ জানাই।

Community Page|Discord Group

IMG_20210927_185337.jpg

আমার কাছ থেকে শুভেচ্ছা @steem-muksal

Sort:  
 3 years ago 

বাহ্ অনেক সুন্দর ফটোগ্রাফি ভাই,সেই সাথে খুবই সুন্দর উপস্থাপনা,বরাবরের মতো এবার ও আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে, শুভকামনা রইলো আপনার জন্য

 3 years ago 

ধন্যবাদ ভাই, আমি খুব খুশি এবং willingশ্বরের ইচ্ছায় আমি সবসময় যা জানি তা শেয়ার করি।
ধন্যবাদ

 3 years ago 

বেশ সুন্দর ফটোগ্রাফি করেছেন। দেখলেই মনটা জুড়িয়ে যায়। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ, আমি এটা শুনে খুশি হলাম এবং willingশ্বরের ইচ্ছায় আমি যা জানি তা সর্বদা ভাগ করে নেব

ধন্যবাদ

 3 years ago 

বাহহ আপনি বেশ দারুন ভাবে চিত্র গুলো উপস্থাপন করেছেন শুভ কামনা আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ বন্ধু, আমি খুব খুশি, সুন্দর দিন কাটুক

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57062.81
ETH 3068.42
USDT 1.00
SBD 2.43