ম্যাক্রো ফটোগ্রাফি: ড্রাগনফ্লাইসের সুন্দর জীবন [Benificiary ১০% @shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

IMG_20211124_180202.jpg

হাই বন্ধুরা, শুভ রাত্রি এবং আবার দেখা করার জন্য খুশি, আশা করি আমরা সবাই সবসময় সুস্থ থাকি এবং এখানে আমাদের সেরা কাজ ভাগ করতে পারি, আজ রাতে আমি নিচের মতো সুন্দর রঙের ড্রাগনফ্লাই সম্পর্কে একটি পোস্ট শেয়ার করতে চাই।

IMG_20211124_180243.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal |What3words

আজ রাতে আমি ড্রাগনফ্লাই সম্পর্কে কথা বলতে চাই বা প্রায়শই বলা হয় সুন্দর পোকামাকড়, এই পোকামাকড়গুলি সুন্দর ডানাগুলির রঙ এবং আকৃতির দেহের কাঠামোর সাথে প্রায় অভিন্ন। এই ড্রাগনফ্লাইটিকে সাধারণত একটি সুন্দর ড্রাগনফ্লাই বলা হয় কারণ এই ড্রাগনফ্লাইগুলির বেশিরভাগই প্রায়শই গ্রামাঞ্চলে খেলে যদিও বেশিরভাগই বনে।

এই ড্রাগনফ্লাইগুলির বেশিরভাগকে প্রায়শই রঙিন ড্রাগনফ্লাই হিসাবেও উল্লেখ করা হয় কারণ এই ধরণের ড্রাগনফ্লাইয়ের বিভিন্ন রঙ রয়েছে।

ড্রাগনফ্লাইও এমন একটি পোকা যা সাধারণত এক জায়গায় দাঁড়িয়ে না থেকে বেশিরভাগই উড়ে যায়, এই ড্রাগনফ্লাই সাধারণত গ্রামাঞ্চলে এমনকি সর্বজনীন স্থানেও উড়ে, এই ধরনের ড্রাগনফ্লাই মানুষের খুব কাছাকাছি।

IMG_20211124_180222.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal |What3words

কিন্তু কয়েক মুহূর্ত পরে ড্রাগনফ্লাই উড়ে গেল এবং যতক্ষণ না আমি শটটি নিতে পারিনি এবং গতকাল আমি এটিকে একটি মৃত কাঠের ডালে পড়ে থাকা একটি মৃত কাঠের ডালে দেখতে পেয়েছি, আমি অবিলম্বে আমার নিঃশ্বাস বন্ধ করেছিলাম এবং আমি এটির কিছু শট নিতে প্রস্তুত ছিলাম। সুন্দর ড্রাগনফ্লাই

আলহামদুলিল্লাহ গতকাল আমি এই সুন্দর ড্রাগনফ্লাইটির কিছু ছবি সহ কিছু ছবি পেয়েছি, যতবার চেষ্টা করতে চাই ফলাফল সন্তোষজনক হবে এবং আমাদের নিশ্চিত করতে হবে যে আমরা প্রার্থনার সাথে নিখুঁত একটি পেতে পারি, ধন্যবাদ।

আমি এই ড্রাগনফ্লাইটিকে বিভিন্ন কোণ থেকে ফটোগ্রাফ করেছি যাতে ছবিটি আরও ভাল এবং আরও আকর্ষণীয় দেখায়, কিছু দিন আগে আমি আমার ছবির মতো একটি ড্রাগনফ্লাই দেখেছিলাম তবে রঙটি খুব আলাদা ছিল, যথা লালচে এবং আমি সব ধরণের ড্রাগনফ্লাইয়ের প্রতি খুব আগ্রহী ছিলাম , বিশেষ করে বিভিন্ন.

ড্রাগনফ্লাইয়েরও বেশ কয়েকটি ভিন্ন প্রজাতি রয়েছে, কিছু প্রজাতির দেহ বড় এবং কিছু এমনকি ছোট দেহ রয়েছে এবং আমার মতে সমস্ত ড্রাগনফ্লাই প্রজাপতির মতোই মানুষের খুব কাছাকাছি।

IMG_20211124_180308.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal |What3words

আমি যে ছবিটি তুলেছি তা চোখের, একটি ডানে বামে এবং একটি নীচে, আমিও উপরে ছবিটি তুলেছি তবে ছবিটি খুব ভাল না কারণ এই ড্রাগনফ্লাইটি আমার পক্ষে একটু উপরে দাঁড়ানো বেশ কঠিন।

এবং কিছু অন্যান্য ছবিও কিছুটা উজ্জ্বল, তবে তীক্ষ্ণতা, ঈশ্বরকে ধন্যবাদ, বেশ ভাল, খুব বেশি ঝাপসা নয়, তবে আজ রাতে আমাকে এই ড্রাগনফ্লাই সম্পর্কে শেয়ার করতে হবে এবং আমি যা শেয়ার করি তাও আমি সবসময় ব্যাখ্যা করি,

আমি গতকাল আমার গ্রামের 3 বন্ধুর সাথে বনে গিয়েছিলাম, একসাথে জড়ো হওয়া ভাল জিনিস, একসাথে মজা করা এবং হাসতে পারি,

আজ রাতে আমি এই ড্রাগনফ্লাই এর কিছু ছবি শেয়ার করব এবং যদি বন্ধুরা আরও ছবি দেখতে চান নিচে

IMG_20211124_180144.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal |What3words

IMG_20211124_180120.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal |What3words

IMG_20211124_180102.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal |What3words

ড্রাগনফ্লাইসের এই সমস্ত ছবি আমি Redmi9C ম্যাক্রো লেন্স ক্যামেরা ব্যবহার করে তুলেছি

বিস্তারিত :

ফটো তোলাREDMI9C+MACRO
বিভাগম্যাক্রোফটোগ্রাফি
ম্যাক্রোফটোগ্রাফিপোকা
Apk সম্পাদকগ্যালারি
অবস্থানindonesia
ফটোগ্রাফার@steem-muksal

যদি কোন শব্দ থাকে এবং আমার লেখায় ভুল থাকে, আমি আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী এবং আমি আমার সকল বন্ধুদের ধন্যবাদ জানাই

standard_Discord_Zip_2.gif

IMG_20211125_184022.jpg

আমার কাছ থেকে শুভেচ্ছা @steem-muksal

Sort:  
 3 years ago 

এটা আশ্চর্যজনক সঙ্গী. আমি আপনার শেয়ার করা ফটো পছন্দ.

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই, আমি খুব খুশি।

ধন্যবাদ, আপনার জন্য শুভকামনা

 3 years ago 

আপনাকে স্বাগতম এবং আবার ধন্যবাদ বন্ধু.

 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো দূর্দান্ত হয় সব সময়। আমার খুব ভালো লাগে। আর বিশেষ করে যে ভাবে সব গুলো ছবির বর্ণনা করেন তাতে অনেক অজানা জিনিস জানতে পারি। অনেক ধন্যবাদ। শুভেচ্ছা রইলো।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ আমার বন্ধু, ঈশ্বর ইচ্ছুক, আমি যা শেয়ার করি তা আমি সবসময় শেয়ার করতে এবং ব্যাখ্যা করতে চাই, থামার জন্য আপনাকে ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68857.19
ETH 2715.71
USDT 1.00
SBD 2.72