ফটোগ্রাফি : সূর্যাস্তের সৌন্দর্য সুন্দর ধানক্ষেতে রঙ করছে

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210809_193934.jpg

আসসালামুয়ালাইকুম

হাই #steemit বন্ধুরা, শুভরাত্রি এবং আপনার সাথে আবার দেখা করতে পেরে খুশি, আল্লাহ আমাদের সুস্থ রাখুন এবং আমরা #steemit সেরা কাজ ভাগ করতে পারি, আজ রাতে আমি ধানের ক্ষেতে সূর্যাস্ত সম্পর্কে একটি পোস্ট শেয়ার করতে চাই

IMG_20210809_193908.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal |সূর্যাস্ত| অবস্থান

সূর্যাস্তের সৌন্দর্যের বায়ুমণ্ডল অসাধারণ প্রাকৃতিক ঘটনার অন্যতম সৌন্দর্য, সূর্যাস্তও খুব কমই পাওয়া যায় এবং এই ঘটনাটিও অনেকের কাছে খুব পছন্দ হয়

কিছুদিন আগে আমি গ্রামে এই সূর্যাস্ত দেখেছিলাম, কিন্তু এটি খুব রঙিন ছিল না কারণ সেখানে অনেক গাছ অবরুদ্ধ ছিল

IMG_20210809_193819.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal |সূর্যাস্ত| অবস্থান

এবং আজ, thankশ্বরকে ধন্যবাদ, আমি একটি সুন্দর নিখুঁত সূর্যাস্তের সৌন্দর্যের পরিবেশ পেয়েছি, যার একটি উজ্জ্বল, উজ্জ্বল রঙ রয়েছে, এটি সত্যিই আশ্চর্যজনক

আমি ধানের ক্ষেতে এই নিখুঁত সূর্যাস্ত পাই কারণ ধানক্ষেতের কোন বাধা নেই এটি প্রশস্ত

IMG_20210809_194020.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal |সূর্যাস্ত| অবস্থান

এটি আমার আজকের বৈঠকটি সত্যিই আশ্চর্যজনক এবং আমি আমার এলাকার কাছাকাছি সমুদ্রে সূর্যাস্ত খুঁজে পেতে চাই

IMG_20210809_193949.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal |সূর্যাস্ত| অবস্থান

এই ছবিটি আমি অন্যদিন আমার নিজ শহরের ধানের ক্ষেতে দেখেছিলাম

বিস্তারিত

ছবি তোলাRedmi9C
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিসূর্যাস্ত
অ্যাপ্লিকেশন সম্পাদকআমার গ্যালারি
অবস্থানআচে-ইন্দোনেশিয়া
ফটোগ্রাফার@steem-muksal

যদি আমার কোন কথা ও লেখা ভুল হয় আমি ক্ষমা চাই এবং আমি আমার সকল বন্ধুদের ধন্যবাদ জানাই
🥰🥰

IMG_20210808_202435.jpg

আমার কাছ থেকে শুভেচ্ছা @steem-muksal

Sort:  
 3 years ago 

ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকে স্বাগতম বন্ধু, আপনাকেও ধন্যবাদ

প্রতিবারের মতো আপনার আজকের ফটোগ্রাফি গুলোও অসাধারণ হয়েছে।
আপনার জন্য শুভ কামনা।
ধন্যবাদ।

 3 years ago 

তোমাকে ধন্যবাদ বন্ধু

 3 years ago 

প্রত্যেকটি ছবি দারুন হয়েছে। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকে স্বাগতম, আপনাকেও ধন্যবাদ
😊

 3 years ago 

সূর্যাস্তের ছবিগুলো অনেক সুন্দর হয়েছে

 3 years ago 

ধন্যবাদ বন্ধু, আমি এটা শুনে খুব খুশি

 3 years ago 

চমৎকার প্রকৃতির ফটোগ্রাফি গুলি

 3 years ago 

আমার সেরা বন্ধু আপনাকে অনেক ধন্যবাদ
😊😊

 3 years ago 

সূর্যাস্তের ফটোগ্রাফিগুল অতি উত্তম হয়েছে।

 3 years ago 

আপনাকে ধন্যবাদ, সূর্যাস্তের ঘটনা খুবই বিরল এবং অনেক মানুষ এটি খুঁজছেন

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60191.71
ETH 2410.52
USDT 1.00
SBD 2.43