ম্যাক্রো ফটোগ্রাফি: ওডোনটোমাকাসের পোকাটির জীবন

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211009_182000.jpg

আসসালামুয়ালাইকুম

হ্যালো সকল বন্ধুরা, শুভ সন্ধ্যা এবং আপনাকে আবার দেখার জন্য শুভেচ্ছা, আশা করি আমরা সবাই সবসময় সুস্থ থাকি এবং সর্বদা এখানে সেরা কাজটি ভাগ করে নিতে সক্ষম হই, আজ রাতে আমি ওডোনটোমাকাস পোকার জীবন সম্পর্কে একটি পোস্ট শেয়ার করতে চাই, নিম্নরূপ।

IMG_20211009_181545.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal |What3words

এই পোকাটি সাধারণত চোয়াল ফাঁদ পিঁপড়া নামে পরিচিত কারণ এর বড় এবং ধারালো চোয়ালের একটি জোড়া থাকে এবং যদি এটি অন্যান্য পোকামাকড় দ্বারা বিরক্ত হয় তবে এটি এই চোয়াল (দাঁত) দিয়ে শিকারকে coverেকে দিতে পারে এবং এই পোকাগুলি সাধারণত এই চোয়ালগুলি খাবার চিবানোর জন্য ব্যবহার করে অথবা খাবার কাটা ..

সে খুবই বিপজ্জনক পোকা, যদি সে রাগ করে, আমাদের উপর হামলা করা হবে এবং যদি তাকে কামড়ানো হয়, তাহলে তার চামড়া ফুলে যাবে (ফুলে যাবে)।

এটি পিঁপড়ার থেকে খুব আলাদা, এর লম্বা পা রয়েছে এবং এর দেহ লালচে কালো এবং পিছনে এটি লাল।
যদি আমরা এই পোকার দিকে তাকাই, মনে হয় এর মাথা তার শরীরের চেয়ে বড়, যদি এর দেহ লম্বা হয়।

সাধারণভাবে পিঁপড়ার মতো এই পোকারও চলাফেরার অসাধারণ গতি থাকে এবং এটি প্রায়ই পাতা ও গাছে খেলে।

IMG_20211009_181506.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal |What3words

IMG_20211009_181441.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal |What3words

IMG_20211009_181427.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal |What3words

এই সমস্ত ছবিগুলি আমি গতকাল আচেহ বনে নিয়েছিলাম এবং আমি সেগুলি আমার নিজের ক্যামেরা, রেডমি 9 সি+ ম্যাক্রো লেন্স ব্যবহার করে নিয়েছি

বিস্তারিত

ছবি তোলাREDMI9C+ম্যাক্রো
বিভাগম্যাক্রোফটোগ্রাফি
ম্যাক্রোফোটোগ্রাফিপোকামাকড়
APK সম্পাদকPixlr+Galery
অবস্থানAceh-Indonesia
ফটোগ্রাফার@steem-muksal

যদি শব্দ থাকে এবং আমার লেখা ভুল হয়, আমি আন্তরিকভাবে ক্ষমা চাই এবং আমি আমার সমস্ত বন্ধুদের ধন্যবাদ জানাই।

Community Page|Discord Group

IMG_20211005_184146.jpg

আমার কাছ থেকে শুভেচ্ছা @steem-muksal

Sort:  

Thanks for using @steemegg

We desperatly need your delegations... If every person using this delegated today we could be at 100k steempower by tomorrow the power is in your hands.


Use #steemegg on your next post for a free vote from our sister account.

Thanks for using @steemegg

We desperatly need your delegations... If every person using this delegated today we could be at 100k steempower by tomorrow the power is in your hands.


Use #steemegg on your next post for a free vote from our sister account.

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

আপনি বরাবরই খুব সুন্দর ফটোগ্রাফি করেন তেমনি আজকে আপনার ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে আপনার ফটোগ্রাফির যতবার দেখি ততবারই মুগ্ধ হয়ে যাই আপনার জন্য শুভকামনা থাকলো

 3 years ago 

ধন্যবাদ বন্ধু, আমি খুব খুশি।

সত্যি আপিনার ফটোগ্রাফির দক্ষতা আছে এটা মানতেই হবে। চেষ্ঠা করলে একদিন আপনি প্রফেশনাল ফটোগ্রাফার হতে পারবেন। আপনার পোস্টের সবগুলো ছবিই চমৎকার ছিলো।

 3 years ago 

ধন্যবাদ বন্ধু, আমি এটা শুনে খুব খুশি হলাম ..

🥰🥰

 3 years ago 

আপনার ফটোগ্রাফির যতবার দেখি ততবারই মুগ্ধ হয়ে যাই । আপনার পোস্টের সবগুলো ছবিই চমৎকার ছিলো। শুভ কামনা রইলো

 3 years ago 

আমি খুব খুশি, আপনি আমার ছবি পছন্দ করেন, আপনাকে অনেক ধন্যবাদ
🥰🥰

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64506.46
ETH 3417.81
USDT 1.00
SBD 2.50