সারাদিন আমি আমার বাগানে ফুল দেখি [benificiary ১০% @shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210827_194204.jpg

আসসালামুয়ালাইকুম

হ্যালো আমার সকল বন্ধুরা, শুভরাত্রি এবং আমার সাথে আপনাকে আবার দেখে খুশি, আশা করি আমরা সবাই সবসময় সুস্থ থাকি এবং এখানে সেরা কাজ ভাগ করতে পারি, এই শুভ রাতে আমি আমার ফুলের বাগানে বেড়ে ওঠা এবং প্রস্ফুটিত সুন্দর ফুল ভাগ করতে চাই

IMG_20210821_200011.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | বাগানে ফুল What3words

Purslane গোলাপ সুন্দর গাছপালা যার ফুল পাতলা হয়, এই উদ্ভিদ অন্যান্য ফুলের উদ্ভিদের মত একটি নরম কাণ্ড আছে, এটি ঝোপঝাড়ের মধ্যে বেড়ে ওঠা এবং অনেক ডালপালা আছে এমন ফুলগুলির মধ্যে একটি।

IMG_20210821_200131.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | বাগানে ফুল What3words

এই গোলাপের পার্সেলেন ফুলের উদ্ভিদটিতে বিভিন্ন ধরণের পাতলা ফুল রয়েছে এবং কিছু মোটা ফুল, এটির গোলাপী এবং লাল সহ বিভিন্ন রঙ রয়েছে।

এবং একটি কান্ডে বিভিন্ন রঙের বেশ কয়েকটি ফুল রয়েছে, যেমন আমার ছবিতে, একটি কান্ডে 2 টি রঙ রয়েছে

কিন্তু আমার ছবির আকৃতি পাতলা

IMG_20210821_200246.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | বাগানে ফুল What3words

এবং সুন্দর ফুলের রঙ ছাড়াও এটির একটি অনন্য কাণ্ড এবং পাতা রয়েছে যার একটি হালকা সবুজ রঙ রয়েছে।

এই উদ্ভিদটি দলবদ্ধভাবে রোপণের জন্য খুব ভাল কারণ seasonতুতে ফুলগুলি পরিবেশকে রঙিন করতে পারে

IMG_20210821_200110.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | বাগানে ফুল What3words

এই গোলাপ পার্সলেন ফুলের উদ্ভিদটির মাঝখানে একটি সুন্দর ফুলের সারাংশ রয়েছে যা হলুদ, এটি খুব সুন্দর এবং সুন্দর

IMG_20210821_200223.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | বাগানে ফুল What3words

এই ফুলটি একটি নরম ধরনের উদ্ভিদ এবং কিভাবে অনেকটা রোপণ করা যায় তা খুবই সহজ, যথা কান্ড কেটে ভেজা মাটিতে রেখে।

এবং তারপরে আমরা এটিকে জল দিই এবং আমরা এক সপ্তাহের মধ্যে অপেক্ষা করি এটি নতুন পাতা বের করবে এবং বীজ বের হবে

IMG_20210821_195956.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | বাগানে ফুল What3words

এটি এমন একটি উদ্ভিদ যা মরে যাওয়া কঠিন কারণ যদি কান্ড পড়ে তাহলে তা আবার বেড়ে উঠবে, এটি সত্যিই অসাধারণ এই ফুল এবং অন্যান্য ফুলের থেকে খুব আলাদা

IMG_20210821_200203.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | বাগানে ফুল What3words

এই ফুলেরও একটি ফুলে colors টি রং আছে, এই ধরনটি আমার বাগানে এখনো নেই, শুধুমাত্র একটি রঙ

কত সুন্দর এই ফুলটি সত্যিই আশ্চর্যজনক এবং আমি সত্যিই এই ফুলের সৌন্দর্য উপভোগ করি

IMG_20210821_200033.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | বাগানে ফুল What3words

এই সমস্ত ছবিগুলি আমি গতকাল আমার ফুলের বাগানে তুলেছিলাম এবং আমি আমার নিজের ক্যামেরা ব্যবহার করেছি যা রেডমি 9 সি

📸বিস্তারিত📸

ছবি তোলাRedmi9C
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিবাগানে ফুল
অ্যাপ্লিকেশন সম্পাদকআমার গ্যালারি
অবস্থানAceh - Indonesia 🇮🇩
ফটোগ্রাফার@steem-muksal

যদি আমার কোন কথা এবং লেখা ভুল হয়, আমি আন্তরিকভাবে ক্ষমা চাই এবং আমি আমার সকল বন্ধুদের ধন্যবাদ জানাই

🌹ধন্যবাদ🌹

IMG_20210808_202435.jpg

আমার কাছ থেকে শুভেচ্ছা @steem-muksal

Sort:  
 3 years ago 

আপনার বাগানের ফুল গুলি খুব সুন্দর।এই গাছ গুলি আমার বাগানেও আছে।আমার আছে ২৫ রঙের ফুল।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

বাহ, সত্যিই আশ্চর্যজনক, আপনি বিভিন্ন ফুলের প্রেমিকদের মধ্যে একজন, এটি সত্যিই আশ্চর্যজনক এবং আমার মাত্র ২ টি রং আছে ..

আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ

 3 years ago 

আপনার ফটোগ্রাফি সবসময়ই
অসাধারণ হয়। এবারেও এর ব‍্যতিক্রম হয়নি। ফুলের ছবিগুলি খুব সুন্দর তুলেছেন।

 3 years ago 

ধন্যবাদ বন্ধু, আমার ফটোগ্রাফির মত তোমাকে দেখে আমি খুব খুশি, অনেক অনেক ধন্যবাদ

🥰

 3 years ago 

মন্তপ বেনার দেহ পুণ্য পোস্টিংন্যা
ইয়াং সাঙ্গাত বাগাস সেপারটি ইনি
সালাম সুকসেস আনটুক
কামু ❤️💋

 3 years ago 

ধন্যবাদ বন্ধু, আমি খুব খুশি যে তুমি এই ফুলটি পছন্দ করেছ, তোমার দিনটি সুন্দর হোক
🥰

 3 years ago 

খুব সুন্দর ফোটোগ্রাফি।আমার বাগানেও এই লাল রঙের ফুল আছে।আমরা একে ঘাস ফুল বলি।ধন্যবাদ বন্ধু।

 3 years ago 

বাহ, আপনার কি বাগানে প্রচুর ফুল আছে, এই ফুলের সৌন্দর্য সত্যিই আশ্চর্যজনক।

মন্তব্যের জন্য ধন্যবাদ

 3 years ago 

না, বন্ধু এই ফুল প্রচুর নেই।

আপনার ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে। এগিয়ে।যান। শুভ কামনা।

 3 years ago 

তোমাকে ধন্যবাদ বন্ধু,
আপনাদের সবার সাথে শেয়ার করতে পেরে আমি খুবই খুশি।

মন্তব্যের জন্য ধন্যবাদ

 3 years ago 

খুব সুন্দর ছবি

 3 years ago 

তোমাকে ধন্যবাদ বন্ধু

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64071.08
ETH 2763.75
USDT 1.00
SBD 2.66