#welovepowerups ||| আমার বাংলা ব্লগ পাওয়ার আপ প্রতিযোগিতা। টার্গেট ডিসেম্বর -সিজন-৩

in আমার বাংলা ব্লগ8 months ago

20231119_125534_0000.png
Made by canva

আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ ও স্টিমিয়ান বন্ধুদের শুভেচ্ছা। আশা করছি আল্লাহর অশেষ রহমতে সকলে ভালো আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের অনেক অনেক দোয়া এবং আল্লাহতালার অশেষ রহমতে আমিও বেশ ভালো আছি। আমরা যেন সকলেই সুস্থ সুন্দর এবং ভালো থাকি সে কারণে সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি।

আমার বাংলা ব্লগ পাওয়ার আপ সিজন-৩ এ অংশগ্রহণ করার জন্য আমি আজকে আপনাদের মাঝে উপস্থিত হয়েছি। মূলত আমার বাংলা ব্লগ এডমিন প্যানেল থেকে টার্গেট ডিসেম্বর সিজন-৩ নিয়ে চমৎকার একটি কনটেস্ট এর আয়োজন করা হয়েছে। যেখানে আমার বাংলা ব্লগ এবং সকল ইস্টিমিয়ান বন্ধুরা উন্মুক্ত তাদের পাওয়ার বৃদ্ধি করার জন্য।

সুতরাং আমার বাংলা ব্লগ কমিউনিটির উদ্যোগে চমৎকার এই কনটেস্টে যোগদান করতে পেরে এবং নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পেরে আমি আনন্দিত। তাহলে চলুন দেখে আসি আমার আজকে পঞ্চাশ স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর্যায় গুলো।

পাওয়ার বৃদ্ধি করার পূর্বেScreenshot_20231119_123835_Chrome.jpg
Screenshot_20231119_123846_Chrome.jpgপাওয়ার বৃদ্ধি করার জন্য powerup আইকন সিলেক্ট করলাম
এবারে পাওয়ার বৃদ্ধি করার জন্য অ্যামাউন্ট নিশ্চিত করলামScreenshot_20231119_123859_Chrome.jpg
Screenshot_20231119_123927_Chrome.jpgসমস্ত ইনফরমেশন সঠিকভাবে দিয়ে পুনরায় কনফার্ম করলাম
সমস্ত ইনফরমেশন দেওয়ার পর কনফার্ম বাটন চাপ দিলাম,Screenshot_20231119_124017_Chrome.jpg

এরপর একটিভ কি দিয়ে ডান আইকন এ ক্লিক করলাম।


আলহামদুলিল্লাহ অবশেষে আপনারা দেখতে পাচ্ছেন আমার পঞ্চাশ স্টিম পাওয়ার আপ সম্পন্ন হয়েছে। আমি আমার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পেরে অনেক অনেক আনন্দিত।
Screenshot_20231119_124028_Chrome.jpg

পূর্বের স্টিম পাওয়ার ছিল৫৭৬৮ স্টিম পাওয়ার
এখন পাওয়ার আপ করলাম৫০ স্টিম
পাওয়ার আপ করার পরে আমার স্টিম পাওয়ার৫৮১৮ স্টিম পাওয়ার

প্রত্যেকটি জিনিসের একটি লক্ষ্য থাকা জরুরী। তবে আমি কঠোরভাবে সিদ্ধান্ত নিয়েছি আগামী ডিসেম্বর মাস আসার পূর্বে ইনশাল্লাহ আমি আট হাজার স্টিম পাওয়ার পূর্ণ করব। আমি আমার আত্মবিশ্বাস নিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছি। ইনশাল্লাহ খুব শীঘ্রই আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হব।


উপসংহার এবং পাওয়ার আপ সম্পর্কিত আমার মন্তব্য

পাওয়ার শব্দের অর্থ শক্তি। আপ মানে উপরে, অর্থাৎ শক্তিকে উপরের দিকে উঠানো। যেহেতু আমরা স্টিমিট প্ল্যাটফর্মে কাজ করছি তাই আমাদের শক্তির প্রয়োজন এবং সেই শক্তি অর্জন করতে হলে অবশ্যই আমাদের স্টিম পাওয়ার আপ করতে হবে। প্রতিনিয়ত স্টিম পাওয়ার করার মাধ্যমে আমরা শক্তিশালী হব এবং আমাদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পাবে। সুতরাং নিজেকে আরও বেশি শক্তিশালী করতে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অফুরন্ত।


abb.gif

Amarbanglablog Discord server link


kind regards

@steem-for-future

Sort:  
 8 months ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে থাকেন যা আমাদের খুবই ভালো লাগে। আপনার লক্ষ্যে আপনি খুব দ্রুতই পৌঁছে যাবেন আশা করি।

Posted using SteemPro Mobile

 8 months ago 

অসংখ্য ধন্যবাদ ভাই। প্রতিনিয়ত আমিও চেষ্টা করছি কাঙ্খিত লক্ষ্য অর্জন করার জন্য এবং আমার গন্তব্য স্থির করার জন্য। আপনাদের ভালোবাসা থাকলে তা খুব দ্রুতই সম্ভব। ধন্যবাদ

 8 months ago 

এই প্লাটফর্মকে ভালোবাসার মূল প্রমাণ হলো পাওয়ার বৃদ্ধি। যেটা আমাদের কমিউনিটির বেশিরভাগ সদস্য করে থাকে। প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে পুরস্কার জেতার সম্ভাবনা থাকে। খুবই ভাল লাগল আপনার পাওয়ার বৃদ্ধি দেখে। এই ধারা অব্যাহত রাখুন আপনার লক্ষ্যে পৌঁছে যান।

Posted using SteemPro Mobile

 8 months ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি স্থায়ী ভাবে টিকে থাকতে হয় এই প্লাটফর্মে তাহলে পাওয়ার আপ করতে হবে। আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান তত শক্ত হবে। আপনি খুব সুন্দর গতিতে এগিয়ে যাচ্ছেন। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনা করি।একটা কথা আমি সব সময় বলে থাকি প্রতিটা মানুষ যেমন অক্সিজেন ছাড়া টিকে থাকতে পারে না। তেমনি এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম।আমরা পাওয়ার আপকে ভালবাসি

 8 months ago 

একদম ঠিক কথা বলেছেন ভাই। অক্সিজেন ছাড়া যেমন মানুষ বাঁচে না ঠিক পাওয়ার ছাড়া স্টিম এ থাকা মূল্যহীন। চমৎকার যুক্তি দিয়ে সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি

 8 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 8 months ago 

আমিও চাই অনুপ্রাণিত হয়ে আপনারা অংশগ্রহণ করুন। কারণ এখনই সময় নিজের সক্ষমতা বৃদ্ধি করার। শুভেচ্ছা রইল

 8 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন ।আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুব ভালো লেগেছে। আপনার নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছেন সত্যি এটি অনেক ভালো একটি ব্যাপার। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

পাওয়ার বৃদ্ধি করতে আমার বেশ আনন্দ লাগে। তাই প্রতিনিয়ত আপনাদের মাঝে পাওয়ার বৃদ্ধির প্রতিযোগিতায় অংশগ্রহণ করি। আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 8 months ago 

আপনি ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৫,৮১৮+ এসপি তে পৌঁছে গেলেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 63894.70
ETH 3178.14
USDT 1.00
SBD 2.63