#club5050 ✅Targetdecember 💡 সিজন -2.💡 |||| 10% @𝕩 𝕠 Ⅎ 🐺 ʎ ɥ 𝕊 ||| @steem-for-future

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

Screenshot_20220208-212020_Canva.jpg
Image by canva screenshot

আসসালামু আলাইকুম

আমি আজকে আবারো আপনাদের সামনে উপস্থিত হলাম সামান্য কিছু পাওয়ার আপ নিয়ে। আসলে পাওয়ার বৃদ্ধি মানেই সক্ষমতা বৃদ্ধির আমরা সকলেই জানি। আর একটা মানুষ যদি সুন্দর ভাবে টিকে থাকতে চাই তবে তার অবশ্যই সক্ষমতা প্রয়োজন। যেহেতু আমরা প্রতিনিয়ত আমাদের জীবনকে সুন্দরভাবে পরিচালনা করতে চাই তার জন্য অবশ্যই আমাদের কিছু শক্তি প্রয়োজন। তবে সেই শক্তি যদি হয় কিছুটা বেশি তাহলে কেমন হয়?? হ্যাঁ বন্ধুরা, বেঁচে থাকতে যেমন আমাদের শক্তি প্রয়োজন ঠিক তেমনি আমরা যদি খুব ভালোভাবে বেঁচে থাকতে চায় তাহলে আমাদের শক্তি ততটাই প্রয়োজন যতটা আমরা ভালোভাবে বেঁচে থাকতে চাই। সুতরাং আমরা যদি ভালো হয়ে বেঁচে থাকতে চাই তাহলে আমাদের যথেষ্ট পরিমাণে শক্তি প্রয়োজন। আর এ শক্তির প্রধান উৎস হল পাওয়ার বৃদ্ধি করা। অর্থাৎ সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে আমরা শক্তি পেয়ে থাকি।

যেহেতু আমরা #steemit , এ কাজ করি সে ক্ষেত্রে আমাদের এখানেও প্রচুর প্রচুর পরিমাণে শক্তির প্রয়োজন। আর আমরা যদি এই স্টিমিট এর শক্তি বৃদ্ধি করতে চায় তাহলে আমাদের অবশ্যই পাওয়ার বৃদ্ধি করা প্রয়োজন। আর এই পাওয়ার বৃদ্ধি ছাড়া আমরা কখনই ভালোভাবেই টিকে থাকতে পারবো না।

আর এরই ধারাবাহিকতার নিয়ে @rex-sumon (কান্টি রিপ্রেজেন্টিভ অফ বাংলাদেশ এন্ড, কোয়ালিটি কন্ট্রোলার অফ আমার বাংলা ব্লগ কম্মুনিটি) ভাই #targetdecember session-2 এর আগমন ঘটে। যার মাধ্যমে আমরা প্রত্যেক ব্যবহারকারীর এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারি এবং সেখান থেকে কিছু পুরস্কার পেতে পারি। তাছাড়াও এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার ফলে আমাদের সক্ষমতা বৃদ্ধি পাবে যেটি আমাদের আগামীতে খুবই গুরুত্বপূর্ণ অবদান রাখতে সক্ষম হবে। এবং আমি আজকে আপনাদের সামনে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে দেখাবো। হ্যালো বন্ধুরা আমার পাওয়ার বৃদ্ধির সম্পর্কিত পোস্ট তোমাদের সামনে তুলে ধরা যাক।।

best write.png

Screenshot_20220208-210707_Chrome.jpg

আমার পূর্বের মোট পাওয়ার ছিল ১৫০৪.৯৮ স্টিম।

best write.png

Screenshot_20220208-210728_Chrome.jpg

এখানে পাওয়ার বৃদ্ধি করা হচ্ছে ৫০ স্টিম

best write.png

Screenshot_20220208-210743_Chrome.jpg

50 স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর আমার একাউন্টে মোট ক্ষমতা হলো ১৫৫৪.৯৮ স্টিম।

best write.png

পাওয়ার বৃদ্ধি এবং আমার লক্ষ্য

আমরা সকলেই জানি পাওয়ার বৃদ্ধি মানে সক্ষমতা বৃদ্ধি। সুতরাং আমিও steemit জার্নিতে টিকে থাকতে চাই। আর টিকে থাকতে হলে অবশ্যই আমাকেও সক্ষমতা বৃদ্ধি করতে হবে। সুতরাং আমি টার্গেট ডিসেম্বর সিজন 2 আসার পূর্বেই মোট চার হাজার স্টিম আমার বৃদ্ধি করতে চাই। সে ক্ষেত্রে অবশ্যই আমাকে কঠোর পরিশ্রমী এবং নিয়মিত পাওয়ার বৃদ্ধি করতে হবে। আমি বিশ্বাস করি অল্প সংখ্যক পাওয়ার বৃদ্ধি করতে করতে আমি একদিন আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবে। এবং আমি খুব একজন ভাল মানের স্টিমিয়ান হতে সক্ষম হবো। আমি বিশ্বাস করি কঠোর পরিশ্রম এবং ধৈর্য ধারণ করার মাধ্যমে আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাব এবং একজন সফলতা নিশ্চিত পাবো। সুতরাং আপনারা আপনাদের পাওয়ার বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করুন এবং পৌঁছে যান উন্নতির চরম শিখরে।

best write.png

পোস্ট তৈরিতে ব্যবহৃত কমিউনিটি

@steem-for-future.jpeg

@amarbanglablog

শুধুমাত্র বাংলায় ব্লগিং করার জন্য এই ব্লগ। বাংলা ছাড়া অন্য কোন ভাষায় এখানে সাপোর্ট করা হয় না। সুতরাং নিজের মনের ভাব প্রকাশ করুন সম্পূর্ণ বাংলা ভাষায়।

@rex-sumon.png

স্পেশালি ধন্যবাদ

@photoman @shy-fox @amarbanglablog @blacks @abb-school @royalmacro @club5050

@rex-sumon.png

আমার w3w location code

https://w3w.co/tugging.setups.badgered

@rex-sumon.png

প্রিয় রেগার্ডস

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNz5aFAMaDbxg5YwoHFVudQee43aS2gXDSpdMX6MycEUQuzYPaq3gHtAvnxN3MF2CuG3D2Sc4wQ.png

20211214_123550.jpg

মোঃ আকাশ আলী। আমি বর্তমানে #amarbanglablog এবং #beautycreativity ক্রিয়েটিভিটি কমিউনিটির নিয়মিত মেম্বার। গরিব দুঃখী অসহায় মানুষদের কে সাহায্য করতে পারলে খুব ভালো লাগে। আমি বিশ্বাস করি সৃষ্টিকর্তা আমার জন্য যতটুকু নির্ধারণ করে রেখেছেন আমি ঠিক ততটুকুই পাবে সময়ের ব্যবধানে। আমি সব সময় অসহায় গরীব এবং পথচারী মানুষদের সাহায্য করতে পারলে সুখী বোধ করি। আমি মনে করি মানব সেবাই শ্রেষ্ঠ ধর্ম। কঠোর পরিশ্রম করার মাধ্যমে জীবনকে উন্নত এবং সমৃদ্ধ করে তুলতে চাই।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRQ3hpsmoj15mmztu6xAp1uYqepUBz9ZLy6c2CAuuUCLy64p2REDu9P9ehHG6rH6mjwsBc1n6LyWhKrXagBM6UBViHgbgQP6utwpCnVnoHDGZcLajTSnZMS9jKkiDfExFYHyfceNwrvWAXmpi2jokjeDf.gif

Sort:  
 2 years ago 

আপনি ঠিকই বলেছেন পাওয়ার আপ কনটেস্টে সুমন ভাই এর ভূমিকা অনেক বেশি এবং উনি আমার বাংলা ব্লগ এর প্রতিটি সদস্যকে পাওয়ার আপ করার জন্য উৎসাহিত করেন। আর পাওয়ার আপ করলে এটা আমাদের লাভ এবং আমাদের ক্ষমতা বৃদ্ধির জন্য আমরা স্বচ্ছন্দভাবে কাজ করতে পারব। আর আপনার পাওয়ার আপ পোষ্ট আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 
ভাইয়া স্টিমিট এ নিজের সক্ষমতা বাড়াতে পাওয়ার আপেল ভূমিকাটি খুবই জরুরী।যা আপনি চমৎকারভাবে আজকে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।
 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই অসাধারণ মন্তব্য করার জন্য। শুভকামনা

 2 years ago 
আসলে আমাদের যদি স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই আপনি এভাবেই এগিয়ে যান। আসলে এগুলো করলে নিজের অবস্থান শক্ত এর পাশাপাশি ভবিষ্যতেও আমাদের অনেক সহয়তা করবে এবং আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা
 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন ভাই। আমরা যদি স্থায়ী ভাবে টিকে থাকতে চায় তাহলে আমাদের অবশ্যই পাওয়ার বৃদ্ধি করতে হবে। পাওয়ার বৃদ্ধি ছাড়া আমাদের কখনোই সামনের দিকে এগিয়ে যাওয়া সম্ভব নয়।
সুতরাং আপনিও এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করুন এবং নিজের অবস্থান শক্ত করুন। অনেক অনেক দোয়া এবং শুভকামনা রইল আপনার প্রতি

 2 years ago 

আপনি খুব ভালো একটা উদ্যোগ নিয়েছেন । পাওয়ার আপ এর মাধ্যমে একমাত্র আমাদের সক্ষমতা বৃদ্ধি পাবে যেটা স্টিমিট প্লাটফর্মে টিকে থাকার জন্য খুবই জরুরী । আপনি যেন চার হাজার স্টিম পাওয়ার আপ করতে পারেন সেই দোয়াই রইল ভাইয়া । ধন্যবাদ আপনাকে ।

 2 years ago 

জি ভাই। দীর্ঘ জার্নি করতে আমি এই গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিয়েছি। একমাত্র পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে আমাদের সক্ষমতা বৃদ্ধি পাবে।

অনেক অনেক ভালোবাসা রইলো শুভকামনা জানানোর জন্য। অনেক অনেক প্রীতি শুভেচ্ছা এবং ভালোবাসা

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি।
একমাত্র পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাওয়া সম্ভব। তাই পোস্টটি আমার কাছে ভালো লেগেছে 🥀

 2 years ago 

জি ভাই। বর্তমান প্রেক্ষাপটে পাওয়ার ছাড়া কোন দাম নাই। সুতরাং নিজেকে আরো শক্তিশালী এবং নিজের সমৃদ্ধি ঘটানোর জন্য পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নাই। এটা আমার কাছে অনেক পাওয়ার একটা বিষয়

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58659.71
ETH 3164.52
USDT 1.00
SBD 2.43