#targetdecember🌄 সিজন-2 🔌🔋 পাওয়ার বৃদ্ধি @steem-for-future . 10% বেনিফিসিয়ারি টু @shy-fox 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago

png_20220323_224733_0000.png
Image source pixabay and it's made by canva by @steem-for-future. ✅

আসসালামু আলাইকুম @amarbanglablog
আশাকরি সকলেই সুস্থ এবং সুন্দর আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের অনেক অনেক দোয়া এবং আল্লাহ তালার অশেষ রহমতে আমিও অনেক অনেক ভালো আছি। সকলের সুস্থ এবং সুন্দর থাকুন সেই কামনা করি সব সময়ই এবং সকলে আমার জন্য সৃষ্টিকর্তার কাছে দোয়া করবেন আমিও যেন সবসময় সুস্থ সুন্দর এবং ভালো থাকতে পারি। সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ভালোবাসা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগিং। আমি আজকে আপনাদের সামনে বিশেষ এবং অতীব গুরুত্বপূর্ণ একটি বিষয় নিয়ে হাজির হয়েছি। আমি আজকে আপনাদের সামনে সক্ষমতা এবং এর গুরুত্ব সম্পর্কে কিছু জানানোর চেষ্টা করছি আমার জ্ঞান থেকে আশা করছি পুরো বিষয়টি সকলের ভাল লাগবে। যেহেতু আমি একজন #steemit ব্লগার তাই আমি আজকে স্টিমিট সম্পর্কে এবং এর পাওয়ার বৃদ্ধি সম্পর্কে কিছু বলার চেষ্টা করছি।।

আমি প্রথমেই আন্তরিক ধন্যবাদ জানাতে চাই @amarbanglablog এর কোয়ালিটি কন্ট্রোলার @rex-sumon (the country representative of Bangladesh) ভাইকে #targetdecember session-2 নিয়ে হাজির হবার জন্য। যেখানে আমরা প্রত্যেককেই আমাদের ইচ্ছে মত পাওয়ার বৃদ্ধি করতে পারি এবং আমাদের সক্ষমতা বৃদ্ধির কারণে আমরা ঝড়ের গতিতে সামনের দিকে এগিয়ে যেতে পারি।

পাওয়ার বৃদ্ধি কি??

আসলে পাওয়ার বৃদ্ধি মানেই শক্তি বৃদ্ধি করা। আপনি যদি কোথাও কাজ করতে চান কিংবা কোন কিছু করতে চান তবে সে ক্ষেত্রে আপনাকে অবশ্যই কিছু শক্তি প্রয়োজন হবে। যেহেতু আমরা স্টিমিট ব্লগার সেজন্য আমাদের স্টিমিট ব্লগিং করার জন্য শক্তি প্রয়োজন রয়েছে। আমরা যদি আমাদের ইনকাম করা স্ট্রিম থেকে কিছু পাওয়ার বৃদ্ধি করে তাহলে সেখান থেকে এক দিকে ইনকাম করতে পারব এবং আগামী দিনের জন্য শক্তি সঞ্চয় করতে। এটি আমাদের আগামী দিনে খুবই গুরুত্বপূর্ণ অবদান রাখবে বলে আমি মনে করি। সুতরাং পাওয়ার বৃদ্ধি করা সত্যিই গুরুত্বপূর্ণ এবং এটি আমাদের প্রত্যেকেরই করা।

চলুন আমি আজকে যে 30 স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম এর বেশ কয়টি পর্যায় আপনাদের সামনে তুলে ধরি।

Screenshot_20220323-223231_Chrome.jpg
@rex-sumon.png

পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার মত স্ট্রিম এর পরিমাণ ছিল ৯৯৮.৩১৪ এবং ১৬৪৫ স্টিম পাওয়ার সংরক্ষিত ছিল। এখান থেকে আমি তিরিশ ্্ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম।
@rex-sumon.png

Screenshot_20220323-223242_Chrome.jpg
@rex-sumon.png
এখানে পাওয়ার বৃদ্ধি করার প্রক্রিয়া দেখানো হলো।
@rex-sumon.png

Screenshot_20220323-223301_Chrome.jpg

@rex-sumon.png

আলহামদুলিল্লাহ
অবশেষে আমার 30 স্টিম পাওয়ার বৃদ্ধি এর কার্যক্রম সফলভাবে সম্পাদিত হলো। এখন আমার মোট স্টিম পাওয়ার এসে দাঁড়ালো ১৬৭৫.৬৪৯ স্টিম এবং এখান থেকে আমার -৩০ হবার কারণে আমার সংরক্ষিত ব্যালেন্স ৯৬৮.৩১৪ স্টিম।

@rex-sumon.png

পোস্ট তৈরিতে ব্যবহৃত কমিউনিটি

গিফট #abb-comunity.gif

শুধুমাত্র বাংলায় যারা ব্লগিং করেন তাদের জন্য এই ব্লগ। বাংলা ছাড়া অন্য কোন ভাষায় এখানের সাপোর্ট করা হয়নি।

স্পেশাল ধন্যবাদ জানাতে চাই

@club75 @club5050 @booming01 @photoman @shy-fox

আমার w3w location code

https://w3w.co/stormed.converter.worthy

প্রিয় রেগার্ডস

png_20220130_135916_0000.png

@steem-for-future

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আপনার পাওয়ার আপ কে আমরা সবাই সাধুবাদ জানাই। দোয়া করি আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এটা সত্যিই সক্ষমতা বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। আপনিও পাওয়ার বৃদ্ধি প্রতিযোগিতায় অংশগ্রহণ করুন এবং নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। অনেক অনেক ধন্যবাদ আপনাকে সাপোর্ট করার জন্য

 2 years ago 

একাউন্টঃ @steem-for-future
পাওয়ার বৃদ্ধিঃ = 1.82371%

 2 years ago 

হাহহহাহাহা,,

এটা খুবই সামান্য। যাইহোক প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি এবং পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হয়েছে এখানেই সার্থকতা। ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ করা খুবই ভালো কাজ। এর মাধ্যমে নিজের একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পায়। আপনি পাওয়ার আপ করায় আপনাকে অভিনন্দন জানাই। খুবই ভালো কাজ করেছেন পাওয়ার আপ এর মাধ্যমে। আমার কাছে অসাধারন লেগেছে। অনেক অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

এটা একদম ঠিক কথা। পাওয়ার বৃদ্ধি করা মানে সক্ষমতা বৃদ্ধি করা। এবং আমিও সক্ষমতা বৃদ্ধির করার জন্য পাওয়ার আপ করেছি। মন্তব্য করার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আমরা পাওয়ার আপকে ভালোবাসি 🥀
ভীষণ ভালো উদ্যোগ নিয়েছেন ভাই ❣️।
শুভ কামনা রইল আপনার জন্য 💌
এগিয়ে যান ✨

 2 years ago 

#welovepowerups
আমিও মনে করি এই অসামান্য উদ্যোগ একদিন আমাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে সক্ষম হবে। আপনার প্রতিও রইল অনেক অনেক শুভেচ্ছা এবং শুভকামনা।

 2 years ago 

আসলে পাওয়ার আপ খুব গুরুত্বপূর্ণ। দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগেকে সম্মান জানাই। আশা করি আপনি আপনার লক্ষ্যে ঠিক পৌঁছে যাবেন।

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন। আমাদের সক্ষমতা বৃদ্ধি করতে পাওয়ার বৃদ্ধি সত্যি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। আপনিও প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে সামনের দিকে এগিয়ে যান এবং নিজের লক্ষ্যে পৌঁছে যান সেই দোয়া এবং শুভকামনা করি।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

ধন্যবাদ ভাই আমার ব্লগটি ভিজিট করার জন্য। সক্ষমতা বৃদ্ধি ছাড়া আসলে টিকে থাকা সম্ভব নয়। সুতরাং আমিও চেষ্টা করছি আমার নিজের অবস্থানকে টিকিয়ে রাখার জন্য। অনেক অনেক প্রীতি শুভেচ্ছা এবং অভিনন্দন রইল আপনার প্রতি।

 2 years ago 

আপনি পাওয়ার আপ সম্পর্কে অনেক সুন্দর করে ব্যাখ্যা করেছেন। অনেক ভালো লাগলো। আপনার 30 স্টিম পাওয়ার আপ দেখে অনেক খুশি হলাম। নিজের সক্ষমতা বৃদ্ধিতে আপনার ইচ্ছাশক্তি অনেক প্রখর। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি সম্পর্কে আমার জ্ঞান গুলো আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করেছি। ভালো লেগেছে জেনে আমারও অনেক ভালো লাগছে। যদিও এটি অনেক কম তারপরও চেষ্টা করছি অল্প অল্প করে আমি আমার সক্ষমতা বৃদ্ধিতে অবদান রাখার। ধন্যবাদ রইল আপনার প্রতি ও

পাওয়ার আপ সম্পর্কে আপনি অনেক কিছু ব্যাখ্যা করেছেন ভাইয়া। সেগুলো পড়ে সত্যিকারে ভালো লাগলো। শুভকামনা রইলো আপনার প্রতি যেন আপনি আপনার লক্ষ্য পূরণ করতে পারেন।

 2 years ago 

প্রথমেই অনেক অনেক ধন্যবাদ জানাই পাওয়ার আপ করার আমার এই ব্লগটি ভিজিট করার জন্য। এবং তার সাথে অসাধারন মানের মন্তব্য দিয়ে উৎসাহিত করার জন্য। আপনার সুন্দর সুন্দর মন্তব্য গুলো সব সময় ভালো লাগে। ধন্যবাদ রইল আপনার প্রতি

 2 years ago 

পাওয়ার আপ অত্যন্ত জরূরী। পাওয়ার আপ অত্যন্ত মাধ্যমে নিজের ক্ষমতা বৃদ্ধি পায়। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে নিজের ক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন। এজন্য আপনাকে অভিনন্দন জানাই। এভাবেই নিজের লক্ষ্যে পৌছে যাবেন।শুভ কামনা রইলো।

 2 years ago 

আমিও চাই পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে আমার লক্ষ্যমাত্রা পূরণ করতে। তবে সে ক্ষেত্রে অবশ্যই আমাকে আরো সচেষ্ট হতে হবে। অসাধারণ এবং উৎসাহ মূলক মন্তব্য দেওয়ার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি।

 2 years ago 

আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই খুশি হলাম ভাইয়া। এভাবেই পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখুন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। ধন্যবাদ।

 2 years ago 

দোয়া করবেন ভাই যেন আমি আমার সব ক্ষমতা বজায় রাখতে পারি এবং পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখতে পারি। আপনিও চেষ্টা করুন প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করার।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.031
BTC 60334.00
ETH 2571.82
USDT 1.00
SBD 2.56