#target December - সিজন-২ দশ স্টিম পাওয়ার বৃদ্ধি। ১০% 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago

1656561607-picsay.jpg

আসসালামু আলাইকুম

আশা করছি সকলে ভালো আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের অনেক অনেক দোয়া এবং সৃষ্টিকর্তা আল্লাহতালার অশেষ রহমতে আমিও ভাল আছি। সকলেই সুস্থ সুন্দর এবং ভালো থাকুন সেই কামনা করি এবং সকলের আমার জন্য দোয়া করবেন আমিও যেন সবসময় সুস্থ সুন্দর এবং ভালো থাকতে পারি। সকলের প্রতি অনেক অনেক প্রীতি শুভেচ্ছা এবং ভালোবাসা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগিং। আমি আজকে আপনাদের সামনে পাওয়ার বৃদ্ধির একটি পোস্ট নিয়ে উপস্থিত হয়ে গেলাম।

পাওয়ার মানে সক্ষমতা পাওয়ার মানে শক্তি। কোন জায়গায় টিকে থাকতে হলে অবশ্যই শক্তি প্রয়োজন। যেহেতু আমরা ব্লকচেইন এ দীর্ঘদিন যাত্রা করতে চাই এবং আমাদের শক্তিশালী যাত্রার জন্য আমাদের অনেক অনেক শক্তি প্রয়োজন। এজন্য আমাদের অবশ্যই উচিত প্রতিনিয়ত আমাদের সক্ষমতা বৃদ্ধি করা এবং সেজন্য পাওয়ার বৃদ্ধি করা। Power ছাড়া কখনোই কোন জায়গায় সঠিক এবং শক্তিশালী ভাবে টিকে থাকা সম্ভব নয়। আর এরই ধারাবাহিকতায় আমার বাংলা ব্লগের কোয়ালিটি কন্ট্রোলার এবং country representative of bangladesh [@rex-sumon] ভাইয়ের টার্গেট ডিসেম্বর সিজন ২ এ অংশগ্রহণ করার জন্য আমি দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করি। আমি মনে করি এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে এক সময় আমি #clubdolphin 5000 steem পূরণ করতে সক্ষম হব। যদিও এটি আমার পক্ষে অনেক বড় একটা বিষয় তারপরেও এটি আমার লক্ষ্য। চলুন আজকে আমার স্বল্পমাত্রায় পাওয়ার বৃদ্ধির প্রতিটি পর্যায়ে দেখে নেওয়া যাক।

Screenshot_20220630-095011_Chrome.jpg

560.573
আমার wallet এ মোট 560.573 স্টিম জমা ছিল এবং ২৯০০ স্টিম পাওয়ার ছিল।

Screenshot_20220630-095024_Chrome.jpg

এখন আমি এখান থেকে দশ স্টিম পাওয়ার আপ করলাম।

Screenshot_20220630-095139_Chrome.jpg

চূড়ান্ত পর্যায়ে এসে আমার মত স্টিম হলো

Steem550 sp
Steem power2910.007
Powerup10 steem

45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFaGZGHykMb9Ly3tnz6Ry5CgD18hg21dpJk2CFBm5Z6kJyeuFD148wXcjBvqAGX...HugJ2J54AbfC7YuBe3dYpJ7DazhXozc73VuoifbNudfwtLhcLWtNfmzi3JdiHv17ptYnn6f8bgsNLoHkz24hf52SoJaWh7HaPPtjW5JJbQGifHZ8VdXxQ4SfkS.png

আপনাদের সক্ষমতা বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ অবদান রাখতে আপনারা প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতে পারেন। কেননা যত পাওয়ার বৃদ্ধি করবেন তত আপনাদের শক্তি বৃদ্ধি পাবে। আর শক্তি বৃদ্ধি পাওয়া মানে ই সক্ষমতা বৃদ্ধি। সুতরাং আপনিও অংশগ্রহণ করতে পারেন আমার বাংলা ব্লগের পাওয়ার আপ প্রতিযোগিতা টার্গেট ডিসেম্বর সিজন 2 এ।

এসো শিখি.png

abb.gif

F.gif

amarbanglablog Discord server here

follow.gif

20220523_124441.gif

amarbanglablog.gift.gif

Sort:  
 2 years ago 

একদম ঠিক ভাই শক্তিশালী যাত্রার জন্য শক্তি প্রয়োজন। আলহামদুলিল্লাহ অনেক দিন পরে এসেই আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লাগলো প্রিয় ভাই জান।🤩🤩🤩

 2 years ago 

আপনাকে আবারও নতুন করে অভিনন্দন আমার বাংলা ব্লক পরিবারে।

চাইলে আপনিও আপনার শক্তিশালী যাত্রার তাগিদে পাওয়ার বৃদ্ধি করতে পারেন। ভালোবাসা রইলো

 2 years ago 

পাওয়ার আপ করা আমাদের জন্য খুবই জরুরি। পাওয়ার আপ মানে নিজের শক্তি বৃদ্ধি করা সেই সাথে কমিউনিটির শক্তি ও বৃদ্ধি হয়। পাওয়ার আপ পোষ্ট দেখে আমার খুবই ভালো লাগে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি আমাদের প্রত্যেকের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটা বিষয়। এখানে সকলের জন্যই মঙ্গল নিহিত রয়েছে। ধন্যবাদ আপনার চমৎকার মন্তব্যের জন্য

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য সত্যি খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে খুবই ভালো লাগলো ভাই। এভাবেই এগিয়ে চলুন আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

শক্তি ছাড়া কখনোই আমরা ভালো কিছু করতে পারি না। সমৃদ্ধ করে নিজেকে গড়ে তোলার জন্য শক্তি প্রয়োজন

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন। প্রতি সপ্তাহে কিছু পরিমাণ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের শক্তি বৃদ্ধির মাধ্যমে নিজের এগিয়ে নিয়ে যাবেন এই কামনাই করি।

 2 years ago 

বেঁচে থাকার জন্য মানুষের যেমন শক্তির প্রয়োজন, অর্থের প্রয়োজন ঠিক তেমনি পাওয়ার বৃদ্ধি অন্যরকম শক্তি বা অন্যরকম অর্থ। যে যত পাওয়ার বৃদ্ধি করবে তার কর্ম ক্ষমতা ঠিক ততই বৃদ্ধি পেতে থাকবে।

 2 years ago 

ছোট হোক বা বড় আমাদের সকলেরই উচিত প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা কারণ পাওয়ার বৃদ্ধি করলে নিজের অবস্থান এবং শক্তি দুটোই বৃদ্ধি পায় শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61263.81
ETH 2676.81
USDT 1.00
SBD 2.59