You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ - একটু হাসি || কৌতুক সপ্তাহ - ৫৫

in আমার বাংলা ব্লগ8 months ago

১৪ ফেব্রুয়ারিতে বউ এর আবদার স্বামীর কাছ থেকে একটা iphone গিফট নিবে। স্বামীর কাছে টাকা না থাকার কারণে কিডনি বেঁচে বউকে আইফোন ফিফটিন প্রোম্যাক্স কিনে দিল।

১৫ তারিখ বউয়ের কোরিয়ান ফ্লাইট। পড়াশোনার কাজে ছয় মাসের জন্য কোরিয়ায় যাবে।
এবার স্বামী বউয়ের কাছে আবদার করল আমি কিডনি বেঁচে তোমার আবদার পূরণ করলাম। এবার তুমি আমার একটা শখ পূরণ করবে তো?

বউ বলল অবশ্যই। আমি তোমাকে এত ভালবাসি আর তোমার আবদার কে আমি ফেলতে পারি? তোমার কি চাওয়ার আছে আমার কাছ থেকে বল.

স্বামী তখন বউকে বলেছিল আমার কোরিয়ান মেয়ে অনেক পছন্দ এবং তুমি আসার সময় আমার জন্য একটা কোরিয়ান গার্লফ্রেন্ড নিয়ে এসো।

বউ রাগান্বিত হলো এবং 15 তারিখ সন্ধ্যায় ফ্লাইটে করিয়া চলে গেল। সময় শেষে বউ যখন বাসায় ফিরল তখন স্বামী জিজ্ঞেস করেছিল আমার জন্য গিফট কই??

বউ তখন বলেছিল তোমার জন্য গিফট আনছি। কোরিয়ান অরজিনাল গিফট। তবে সেটা ছেলে না মেয়ে এখনো সঠিক বলতে পারছি না।

😄😄🙈🙈

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 65670.18
ETH 2575.33
USDT 1.00
SBD 2.65