শুভ জন্মদিন 🎂🎂 বাংলা ব্লগ এর শ্রদ্ধেয় ফাউন্ডার @rme

in আমার বাংলা ব্লগ8 months ago

ezgif.com-video-to-gif (7).gif

canva

আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ ও স্টিমিয়ান বন্ধুরা। অবশ্যই আপনারা ভালো আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের অনেক অনেক দোয়া এবং আল্লাহতালার অশেষ রহমতে আমিও বেশ ভালো আছি।

আজকে প্রথমেই কথা না বাড়িয়ে আমার বাংলা ব্লগের শ্রদ্ধেয় ফাউন্ডার @rme দাদার শুভ জন্মদিন এর এই ক্ষণে শুভেচ্ছা বার্তা পাঠানোর জন্য আমার আগমন।

মূলত আমার বাংলা ব্লগের শ্রদ্ধেয় ফাউন্ডার @rme দাদার জন্মদিনে উৎসর্গ করা হয়েছে আমার আজকের এই পোস্ট।

আমার বাংলা ব্লগ। কথাটি নিয়ে সারা জীবন বিশ্লেষণ করলে কিংবা চিন্তা করলে এই কথার সারমর্ম কিংবা কথাটির গভীরতা খুঁজে পাওয়া সম্ভব না। মূলত কথাটি বলতে যেন গর্ভে বুকের ভেতরে ভরে ওঠে।

আর আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমরা যে মাতৃভাষা বাংলাই লিখতে পারছি এর জন্য পুরো কৃতিত্ব গ্রহণ করে আমাদের প্রিয় ফাউন্ডার দাদা। মূলত তার হাত ধরে আমাদের এই প্রায় দুই বছরের স্টিমেট যাত্রা ্।।

জন্মদিনের এই শুভক্ষণ ে আকাশের ওই নীল নক্ষত্রকে শুভেচ্ছা বার্তা পাঠানোর মত ক্ষমতা এই নগণ্য মানুষের নাই। মূলত খুব সকালে ঘুম থেকে ওঠার পরেই আমি একটি অ্যানাউন্সমেন্ট দেখার পরে প্রিয় মানুষটির জন্মদিনের কথাটি জানতে পারি। তবে আমি প্রায়ই সারাদিন চিন্তা করি কিভাবে এই হাজারো নক্ষত্র মাঝে একটি তারকাকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠানো যায়??

তবে যতই ভাবি ততই মনে হয় একটু কম হয়ে যাচ্ছে। মনে হল এভাবে না হয় অন্যভাবে যদি উইশ করা যায় তাহলে কেমন হয়? কিন্তু সবখানেই যেন কম কম মনে হচ্ছে এবং যতই উইশ করার চিন্তা করছি ততই যেন কম হচ্ছে এটাই মনে বারবার কড়া নাড়াচ্ছে।

তবে আমার মত একজন নাদান এবং ক্ষুদ্র ব্যক্তির কাছে এত বড় মানুষকে শুভেচ্ছা বার্তানোর মতো ভাষা আমার জানা নাই। তবে তারপরেও খুবই তৃপ্তি নিয়ে বলতে হচ্ছে শুভ জন্মদিন প্রিয় দাদা। আমার পক্ষ থেকে আপনার এই জন্মদিনে রইল অফুরন্ত অবিরাম ভালোবাসা এবং অনেক অনেক দোয়া। আজীবন আমাদের হৃদয়ের আকাশে হাজারো তারার ভিড়ে একটি মাত্র চাঁদ হয়ে আমাদের মনের বাম পাশে ভালোবাসার চাদরে মুড়ীয়ে থাকুন সারা জীবন এটাই করি প্রত্যাশা।।

কোন অপশক্তি যেন আপনাকে গ্রাস না করে। আপনার ওই চমৎকার হৃদয়টা যেন সৃষ্টিকর্তা সব সময় পরিপূর্ণ শান্তি এবং ভালোবাসা দিয়ে ভরিয়ে রাখে।

পরিবারের সকলকে নিয়ে যেন সুখে শান্তিতে হাজারো বছর বেঁচে থাকতে পারেন এই পৃথিবীতে এবং আজীবন যেন আমাদের মত ক্ষুদ্র মানুষের পাশে থাকতে পারেন এটাই করি আপনার এই জন্মদিনে কামনা ‌।

যেকোনো বিপদে স্বয়ং সৃষ্টিকর্তা যেন আপনাকে সাহায্য করে এবং যেকোন বিপদ আসার পূর্বে যেন আপনি বিপদের হাত থেকে রক্ষা পান এই দোয়া ও শুভেচ্ছা এবং শুভকামনা করে আজকের এই জন্মদিনে।

ezgif.com-video-to-gif (8).gif

canva

আসলে প্রিয় মানুষটিকে যতই জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠানো হোক না কেন তার পরেও মনে হচ্ছে অনেক কম হয়ে যায়। তবে এর থেকে বেশি তার ভাষায় এই ক্ষুদ্র মানুষটির আর হয়তো জানা নাই।

তবে সৃষ্টিকর্তা যদি সামর্থ্য দিত উজ্জ্বল নক্ষত্র (@rme) নামক ওই চাঁদের জন্য সারাদিন শুধু শুভ জন্মদিনের বার্তা প্রেরণ করতাম এবং চিৎকার করে পড়তাম শুভ জন্মদিন শুভ জন্মদিন শুভ জন্মদিন।

আজকের এই জন্মদিনে আপনাকে বলতে চাই সৃষ্টিকর্তা আপনাকে হাজার হাজার বছর বেঁচে থাকার সামর্থ্য দান করুক এবং সৃষ্টিকর্তা কবুল করুক। হাজারো মানুষের সাহায্য যিনি এগিয়ে আসেন সৃষ্টিকর্তা যেন তাকে প্রতিনিয়ত সাহায্য করেন এবং তার পরিবার আত্মীয়-স্বজন সকলকে যেন ভালো রাখেন।

আজকের এই জন্মদিনে আর্মি নামক প্রিয় মানুষটি যেন আমার বাংলা ব্লগ নামক এই সুবিশাল আকাশে আজীবন চমৎকার নক্ষত্র হয়ে মিটি মিটি করে আলো দেয় এটাই প্রত্যাশা।

Untitled design_20231205_224449_0000.png

canva

শুভ জন্মদিন আমার বাংলা ব্লগ।

শুভ জন্মদিন 🎂🎂

আমার পক্ষ থেকে জন্মদিনের ক্ষুদ্র উপহার।

ক্ষুদ্র এই মানুষটিকে এত সুবিশাল মনের মানুষকে কোন কিছুই উপহার হিসেবে দিতে পারল না। তবে এখানে আমি আমার অনুভূতিটাকে জন্মদিনের গিফট হিসেবে পাঠাতে চাই। আমার মনের সমস্ত আবেগ দিয়ে যতটুকু বাক্য প্রকাশ করেছি সেই বাক্যটুকু যদি সার্থকতা পাই তবে সেই সার্থকতার মূল্য আমার বাংলা ব্লগের শ্রদ্ধেয় ফাউন্ডার @rme এর জন্মদিনে উৎসর্গ করা হলো।

100% payout @rme (Birthday gift 🎁🎁)

@steem-for-future

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 67241.85
ETH 3492.89
USDT 1.00
SBD 2.68