ক্রিকেট🏏 (সার্কেল ) খেলার অনুভূতি ও পুরস্কার গ্রহণের আনন্দ

in আমার বাংলা ব্লগyesterday

20240709_083000.jpg
ফটোকলেজ দ্বারা তৈরি

আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ পরিবারের সকলকে শুভেচ্ছা। আশা করছি সৃষ্টিকর্তা আল্লাহর অশেষ রহমতে আপনারা সকলেই বেশ ভাল আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের অনেক অনেক দোয়া এবং আল্লাহর অশেষ রহমতে আমিও বেশ ভাল আছি। আমরা যেন সব সময় সুস্থ সুন্দর এবং ভালো থাকতে পারি সে কারণে সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি।

আজ আমি আপনাদের মাঝে ক্রিকেট খেলার আনন্দ ও পুরস্কার গ্রহণের চমৎকার মুহূর্ত শেয়ার করার জন্য উপস্থিত হয়েছি। এটি একটি বিনোদনমূলক দিনের কার্যক্রম ছিল। সকলেই উপভোগ করুন আশা করছি ভাল লাগবে।

20240628_180106.jpg

খেলা চলমান

গ্রামের বাড়িতে আসার পর এলাকার ছোট দল টিম নামক ছোট্ট ক্রিকেট অনুশীলন টিম একটি সার্কেল ক্রিকেট ম্যাচের আয়োজন করেছিল। ক্রিকেট খেলতে আমার এমনিতেই অনেক বেশি ভালো লাগে। তবে তারপরেও কাজের চাপে আমি ক্রিকেট খেলতে পারিনি এবং গ্রামের বাড়িতে এসে আমি চমৎকার এই ক্রিকেট খেলায় অংশগ্রহণ করেছিলাম।

মোট চারটি দল ক্রিকেট খেলেছিল এবং সমাপনী দিনে আমরা ফাইনাল খেলায় অংশগ্রহণ করতে সক্ষম হয়েছিলাম। ফাইনাল খেলায় যথারীতি নিয়ম মেনে খেলা শুরু হয়েছিল। চমৎকার এই ক্রিকেট খেলায় এলাকার গণ্যমান্য ব্যক্তিদের কে আমন্ত্রণ করা হয়েছিল।

20240628_180132.jpg
খেলা পরিচালনাকারী টিম

ফাইনাল খেলার দিন আমরা বেশ আনন্দিত ও উত্তেজিত ছিলাম। আমরা একটি সাউন্ড সিস্টেম ভাড়া করেছিলাম এবং সেখানে খেলার ঘোষণা দেওয়ার জন্য একজনকে আমন্ত্রণ করা হয়েছিল। যদিও এটি একটি ছোট্ট খেলা তবে তারপরেও ছোট্ট এই খেলার আয়োজনটা আমার বেশ ভালো লেগেছিল এবং পছন্দ হয়েছিল।

20240628_180159.jpg
চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের জন্য ট্রফি

রানার্স আপ ও চ্যাম্পিয়ন দলের জন্য চমৎকার ট্রফির ব্যবস্থা করা হয়েছিল। যদিও খেলাটি অত্যন্ত ছোট এলাকার বেকার যুবকরা আয়োজন করেছিল তবে তারপরেও সকলেই চাঁদা দিয়ে আমরা একটি চমৎকার ট্রফির ব্যবস্থা করেছিলাম। ফাইনালে যে দুই দল খেলেছিল তাদের জন্য আমরা রানার্সআপ ও চ্যাম্পিয়ন ট্রফি ব্যবস্থা করি।

একপর্যায়ে খেলার সমস্ত কার্যক্রম শেষ হয়েছিল। খেলায় আমরা কাঙ্খিত ফলাফল পেয়েছিলাম এবং 14/18 সার্কেলে পরাজিত ও হবার মাধ্যমে আমরা চ্যাম্পিয়ন ও রানার্স নির্বাচন করতে সক্ষম হয়েছিলাম। তবে আমি যে দলে খেলেছিলাম সে দল হেরে গিয়েছিল এবং আমরা রানার্স আপ হয়েছিলাম। খেলা যেহেতু প্রতিযোগিতার তাই আমরা তা মানতে বাধ্য ছিলাম এবং আমরা তারপরে অনেক বেশি খুশি ছিলাম।

20240628_183638.jpg

একজন সরকারি প্রতিনিধি যখন খেলা সম্পর্কে আমাদেরকে অনুপ্রাণিত করেছিল।

এরপর আমাদের এলাকার স্থানীয় সরকারি প্রতিনিধি খেলা সম্পর্কে দু একটি কথা বলে বক্তব্য রেখেছিলেন। উনার বক্তব্য আমার কাছে অনেক ভালো লেগেছিল এবং খেলার প্রতি তার বক্তব্য আরো বেশি মর্যাদা রাখতে সক্ষম হয়েছিল।

20240628_183820.jpg

পুরস্কার বিতরণী অনুষ্ঠান এর ঘোষণা।

বক্তব্য শেষ হলে এবার পুরস্কার বিতরণের কার্যক্রম শুরু হয়েছিল। যথারীতি প্রথমে রানার্স আপ দলকে ট্রফি 🏆 বিতরণ সম্পন্ন করা হয়েছিল এবং এরপর খেলার দলের সেরা খেলোয়ার কে ম্যান অফ দ্যা ম্যাচ পুরস্কার দেওয়া হয়েছিল।

20240628_183914.jpg

20240628_183929.jpg

ম্যান অফ দা ম্যাচ ও সকলে যখন পুরস্কার গ্রহণ করেছিল।

এরপর চ্যাম্পিয়ন দলকে ট্রফি বিতরণ শুরু হয়েছিল। চ্যাম্পিয়ন দলের অধিনায়ক এত বড় একটা ট্রফি পেয়ে অনেক বেশি খুশি হয়েছিল। ম্যান অফ দ্যা ম্যাচ ও সেরা উইকেট কারী হিসেবে পুরস্কার বিতরণ করা হয়েছিল এবং পুরস্কার বিতরণের মাধ্যমে খেলার সমাপ্তি ঘোষণা করা হয়েছিল।

20240628_184221.jpg20240628_184144.jpg20240628_184206.jpg

ট্রফি হাতে নিয়ে আমরা যখন বেশ আনন্দিত ছিলাম।

খেলার সমাপ্তি হলে আমরা এবার সাউন্ড সিস্টেমের মাধ্যমে নাচানাচি শুরু করেছিলাম। যদিও আমরা খেলাই রানার্সআপ দল তবে তারপরেও প্রচুর আনন্দ করতে হবে। কারণ ইতিপূর্বে আমরা একটি চমৎকার খেলার মাধ্যমে নিজেদেরকে বিনোদন দিতে পেরেছি এবং একটি ভালো সময় অতিক্রম করতে পেরেছি।

এরপর রাত্রে আমরা আবার সকলেই চাঁদা তুলে একটি চমৎকার পিকনিক পার্টির আয়োজন করেছিলাম। মূলত ক্রিকেট খেলার অনুভূতি ও পুরস্কার বিতরণের আনন্দঘন মুহূর্ত আমি বেশ উপভোগ করেছিলাম। আশা করছি আপনিও মাঝে মাঝে ক্রিকেট খেলার অংশগ্রহণ করেন এবং নিজেকে বিনোদন দেওয়ার চেষ্টা করেন। অসংখ্য ধন্যবাদ আমার এই চমৎকার বিনোদনমূলক ব্লগ উপভোগ করার জন্য।




VOTE @bangla.witness as witness



witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png


Support @heroism Initiative by Delegating your Steem Power


|250 SP | 500 SP | 1000 SP | 2000 SP | 5000 SP |



ezgif.com-video-to-gif (6).gif

আমি


আমি মোহাম্মদ আকাশ সরদার। জাতীয়তা বাংলাদেশী। আমি ব্লগিং করতে অনেক বেশি ভালোবাসি। যদিও আর্ট আমার অনেক বেশি পছন্দ তবে আর্টওয়ার্ক কাজের জন্য আমার হাত একদম বাজে। ভ্রমণ এবং ফটোগ্রাফি আমার সব থেকে প্রিয় বিষয়। নতুন নতুন জায়গা ভ্রমণ এবং নতুন নতুন মানুষের সঙ্গে পরিচিত হতে বেশ ভালো লাগে। অসহায় মানুষদেরকে সাহায্য করতে পারলে মনের ভেতরে আনন্দ আসে। সততা এবং নিষ্ঠার সঙ্গে মানুষের সেবা করতে চাই এবং সকলের প্রিয় ব্যক্তি হয়ে এই সমাজে বসবাস করতে চাই।

উষ্ণ শুভেচ্ছা


20221105_225033.jpg

@steem-for-future

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 yesterday 

বর্তমান সময়ে বিশ্বের যতগুলো জনপ্রিয় খেলা রয়েছে তার মধ্যে অবশ্যই ক্রিকেট সবচেয়ে বেশি জনপ্রিয়। গ্রামে গিয়ে আপনি এই জনপ্রিয় খেলাটার একটি টুর্নামেন্টের আয়োজন করেছেন জেনে ভালো লাগলো। এটা জেনে আরও বেশি ভালো লাগলো কিরে এত ছোট একটি টুর্নামেন্টেও আপনি ধারাভাষ্যের ব্যবস্থা করেছেন এবং গ্রামের গণ্যমান্য প্রতিনিধিদের আমন্ত্রণ জানিয়েছেন এবং তাদের মাধ্যমে পুরস্কার বিতরণ করেছেন। কিন্তু সবচেয়ে বেশি খারাপ করলো এটা ভেবে যে আপনার দল হেরে যাওয়ায়।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57776.16
ETH 3060.01
USDT 1.00
SBD 2.35