অসাধারণ একটি দিনলিপি ||| 29-01- 2022||| 🆔@steem-for-future ,[10% to @shy-fox] 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

20220129_235541.jpg
মূল ফলক @steem-for-future

আসসালামু আলাইকুম

আশাকরি সকলেই সুস্থ এবং ভাল আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের অনেক অনেক দোয়া এবং সৃষ্টিকর্তা আল্লাহ তাআলার অশেষ রহমতে আমিও আজ অনেক অনেক সুস্থ সুন্দর আছি। আমি আজ আপনাদের সামনে তুলে ধরব আমার একটি বিকেল বেলার ছোট্ট দিন লিপি সম্পর্কে। আমি আসলে প্রতিনিয়ত প্রতিদিন বিভিন্ন কাজ কর্ম এবং কর্মকাণ্ড নিয়োজিত করে থাকি। তার মধ্যে আমি আজকে আমার বিকেলের সুন্দর একটি মুহূর্ত আপনাদের মাঝে শেয়ার করার জন্য উপস্থিত হলাম। আশা করছি সকলে আনার অসাধারণ মুহূর্তটি মনোযোগ দিয়ে অনুধাবন করবেন এবং সুন্দর করে বোঝার চেষ্টা করবেন। তাহলে চলুন শুরু করা যাক আমার বিকেলের ছোট্ট একটি দিনলিপি। যদিও দিন লিপি বলতে পুরো একটা দিন কে বোঝায় তার পরেও আমি আপনাদের সামনে শুধুমাত্র বিকেল এর অসাধারন মুহুর্ত অতিক্রম করার বিষয়টি তুলে ধরছি !
20220129_161405.jpg


ফটোগ্রাফি- @steem-for-future

রিকশায় যাত্রাপথে

ডিভাইস- Samsung galaxy f22
W3W লোকেশন কোড
https://w3w.co/column.parkland.congratulations

প্রথমে আমি এবং আমার বন্ধু মিলে শপিং করতে যাব এই চিন্তা করলাম। যেই চিন্তা সেই কাজ। আমরা দুপুরের খাবার খাবার পরে একটু রেস্ট করলাম এবং বেলা তিনটা 50 মিনিটে বের হলাম শপিং করার উদ্দেশ্যে। যদিও এখন শীতকাল তার পরেও সূর্য কিছুটা সময় পৃথিবীর বুকে এখনো বেশি সময় থাকছে। অবশ্য বেশ ভালো লাগছিল যখন আমি এবং আমার বন্ধু মিলে একসঙ্গে শপিং করতে যাবো সেই মুহূর্তটা। অনেক আনন্দের সাথে আমি এবং আমার বন্ধু শপিং করার জন্য একটি রিকশা নিয়ে শপিং মলের উদ্দেশ্যে রওনা দিলাম।।

20220129_162818.jpg

20220129_162824.jpg

20220129_162832.jpg


ফটোগ্রাফার- @steem-for-future
ব্যবহৃত ডিভাইস- Samsung galaxy f22
W3W

https://w3w.co/column.parkland.congratulations

তারপরে আমরা গাজীপুরের সুনামধন্য চৌরাস্তায় চলে গেলাম। সেখানে যাবার পর আমার কিন্তু বেশ ভালো লাগছিল।

একদিকে প্রচুর পরিমাণে মানুষের সমাগম। আর এই মানুষের রাস্তা কি আরও সুন্দর এবং ক্লান্তি দূর করার জন্য দেশের উন্নয়ন মূলক কাজ চলছে গাজীপুর চৌরাস্তায়।

তাছাড়া অনেক হকার্স তাদের পণ্য সামগ্রী বিক্রি করছে। অনেক মানুষ এবং অনেক জনসমাগমের ভেতরে মার্কেট করতে গিয়ে ছিলাম বেশ ভালো লাগছিলো পুরো বিকেলটি। সুতরাং আমি এবং আমার বন্ধু সোজা চলে গেলাম গাজীপুরের শাপলা চত্বর একটি মার্কেটে। সেখানে গিয়ে সর্বপ্রথম আমরা একটি শার্ট এবং প্যান্ট এর দোকানে চলে গেলাম।

20220129_163639.jpg20220129_164725.jpg
20220129_170155.jpg20220129_170200.jpg

20220129_172403.jpg


ফটোগ্রাফার- @steem-for-future
ব্যবহৃত ডিভাইস- Samsung galaxy f22
W3W location
https://w3w.co/column.parkland.congratulations

ফটোগ্রাফিঅরিজিনাল
সমস্ত ফটোগ্রাফি করেছেন@steem-for-future
ফটোগ্রাফি তৈরিতে ডিভাইসস্যামসাং গ্যালাক্সি এফ22
ক্যাটাগরিভ্রমণ এবং আনন্দ
লোকেশনগাজিপুর বাংলাদেশ
W3W locationhttps://w3w.co/presumes.apples.selling

সুতরাং পর্যায়ক্রমে আমি এবং আমার বন্ধু মিলে মার্কেট পরিদর্শন করছিলাম। আমি এবং আমার বন্ধু মিলে সর্বপ্রথম একটি শার্ট এবং প্যান্ট এর দোকানে গেলাম। সেখানে গিয়ে আমার বন্ধু একটি প্যান্ট এবং একটি শার্ট নিল এবং সেখান থেকে আমরা যথারীতি দোকান থেকে বের হয়ে আসলাম।

দোকান থেকে বের হয়ে আসার পথে আমরা দেখতে পেলাম ফুটপাতে একজন জুতা বিক্রেতা অনেকগুলো জুতা বিক্রি করছে। যদিও জুতাগুলো ফুটপাতে বিক্রি করা হচ্ছে তারপরেও এই জুতা গুলোর মান অনেক ভাল ছিল। সুতরাং আমাদের জুতার প্রয়োজন ছিল না সেজন্য আমরা জুতা নাকি নিয়ে চলে আসলাম অন্য আরেকটি মার্কেটে।

অন্য আরেকটি মার্কেটে আসার পর আমার বন্ধু তার ছোট্ট সোনামণির জন্য ছোট্ট একটা বেবি ড্রেস কিনলে। বেবি ড্রেস কেনার পর আমরা যথারীতি আমাদের কার্যক্রম শেষ করলাম এবং পুনরায় বাসার উদ্দেশ্যে রওনা দিলাম একটি অটো রিস্কার নিয়ে।

up-down2 #steem-for-future.png

এবং অবশেষে আমি এবং আমার বন্ধু মিলে বাসায় চলে আসলাম।

বিশেষ করে দিন টা কিন্তু আমার কাছে খুবই চমৎকার ছিল। যদিও রাত জেগে কাজ করার পর সকালে ঘুম থেকে উঠতে একটু দেরি হয় সে ক্ষেত্রে সকালে সুন্দরবনের ডায়েরি লেখা হয়না। তবে মাঝে মাঝে বন্ধুদের সাথে আনন্দঘন মুহুর্ত গুলো শেয়ার করতে আমার খুবই ভালো লাগে। কেননা যখন আমার বন্ধুরা কেউ থাকবে না কিংবা আমরা যখন বয়সের শেষ প্রান্তে চলে যাব তখন হয়তো এই ডাইরি গুলো আমাদের চোখের সামনে ভেসে আসবে এবং আমাদের পুরনো স্মৃতিগুলোকে আমাদের সামনে পুনরায় নাড়া দেবে অসম্ভব সুন্দর ভাবে।

up-down #steem-for-fiture.png

## স্পেশালি ধন্যবাদ জানাতে চাই

@shy-fox @photoman @booming01 @steemcurator01

আমার সম্পর্কে

20211214_123550.jpg

আমি মোঃ আকাশ আলী। আমি বর্তমানে গাজীপুরে অবস্থান করছি। আমার বাংলা ব্লগ এবং বিউটি অফ ক্রিটিভিটি কমিউনিটির একজন নিয়মিত মেম্বার। আমি বিশ্বাস করি সৃষ্টিকর্তা আমার জন্য যতটুকু নির্ধারণ করে রেখেছেন আমি ঠিক ততটুকুই পাবো সময়ের ব্যবধানে। গরিব-দুঃখী এবং অসহায় মানুষদের কে সাহায্য করতে পারলে আমার খুব ভালো লাগে। আমি আগামীতে জনসভা মূলক কাজে অংশগ্রহণ করব ইনশাল্লাহ।

Sort:  

দেখেই বুঝা যাচ্ছে আপনি খুব সুন্দর একটি সময় পার করেছেন। মার্কেটে কেনাকাটা করতে যাওয়া মানেই মনের মধ্যে একটি নতুনত্ব ভাব আসে। কেনাকাটা করাও অনেক মজাই লাগে। সুন্দর বিশ্লেষন করেছেন। শুভকামনা রইল আপনার জন‍্য।

 2 years ago 

আপনার প্রতি রইল অনেক অনেক শ্রদ্ধা এবং শুভেচ্ছা ভাই।
আপনিও চাইলে আপনার বন্ধুদের সাথে এমন সুন্দর
মুহূর্ত পার করতে পারেন। যেখান থেকে পেতে পারেন অসাধারণ বিনোদন, এবং অনেক অনেক আনন্দ।
সাথে থাকুন সুস্থ থাকুন সেই কামনা করি সবসময়

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59715.05
ETH 3186.24
USDT 1.00
SBD 2.42