ভিন্ন ধরনের বিয়ে [like to married] 👰 ১০% 🦊 100% powerupsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

হ্যালো আমার বাংলা ব্লগ। আশা করছি সকলেই সুস্থ সুন্দর এবং ভালো আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের অনেক অনেক দোয়া এবং আল্লাহ তালার অশেষ রহমতে আমিও ভাল আছি। সকলেই সুস্থ সুন্দর এবং ভাল থাকুন সেই কামনা করি। এবং সকলেই সৃষ্টিকর্তার কাছে আমার জন্য দোয়া করবেন আমিও যেন সব সময় সুস্থ সুন্দর এবং ভালো থাকতে পারি। সকলের প্রতি অনেক অনেক প্রীতি শুভেচ্ছা এবং ভালোবাসা জানিয়ে শুরু করতে যাচ্ছি আমার আজকের ব্লগিং। আমি আজ আপনাদের সামনে আমার বন্ধুর বিয়ের বিশেষ একটা গল্প শেয়ার করতে যাচ্ছি। তাহলে বন্ধুরা চলো শুরু করা যাক।

bride-1355473__480.webp

SRC

আমার বন্ধু সুজন। আমরা ছোটবেলার বন্ধু। একসঙ্গে স্কুল জীবন শেষ করে কলেজ এর পদার্পণ করি। তবে কলেজ এ পদার্পণ করা বেশ কিছুদিন পর আমার বন্ধু এক অসাধারণ সুদর্শনা নারীকে পছন্দ করে ফেলল। যাইহোক আমার বন্ধু ছিল ইন্টার ফাস্ট ইয়ার এ এবং আমার সেই বন্ধুর পছন্দের নায়িকা তখন মাত্র ক্লাস টেনে পড়ে। যাই হোক যেকোনো রাস্তায় আমার বন্ধু তাকে পছন্দ করে এবং প্রপোজ করে ফেলে বেশ কিছুদিনের মধ্যে তাদের প্রেম খুব জিও হয়ে যায়। সবকিছুই খুব চমৎকার করে চলছিল।।

couple-3581038__480.webp
SRC

bride-1255520__480.jpg

SRC

indian-4160039__340.jpg
SRC

যাইহোক বেশ কয়েক বছর পর আমার বন্ধু আমার কাছে চাকরি করার জন্য একটা ফোন দিল। আমি তার ফোন রিসিভ করার সঙ্গে সঙ্গে সে আমার কাছে আমন্ত্রণ জানালো যে তার একটা চাকরির প্রয়োজন। যেহেতু আমিও অনেকদিন ধরে ঢাকায় চাকরি করি সে ক্ষেত্রে আমি আমার বন্ধুকে একটা চাকুরী নিয়ে দিতে পারে এটা একটা স্বাভাবিক বিষয়। সুতরাং আমার বন্ধুর কথায় আমি রাজি হয়ে গেলাম এবং তাকে চাকরি দিতে প্রস্তুত ছিলাম এবং আমি তাকে ঢাকায় আসতে বলি।

তবে ঢাকায় আসার প্রায় এক সপ্তাহ পরে আমার বন্ধু আমাকে বলে যে সে তার গার্লফ্রেন্ডকে বিয়ে করতে চাই। সেক্ষেত্রে তাকে আমি আর না করবো কিভাবে?? আমিও সম্মতি দিলাম এবং পরিশেষে আমার বন্ধু রাতে বাড়িতে গিয়ে এবং খুব সকালে তার গার্লফ্রেন্ড যখন কলেজে আসে তখন তার গার্লফ্রেন্ডকে নিয়ে ঢাকায় চলে আসে এবং তারা ঢাকা গাজীপুরে অবস্থান করেন। তবে আমাদের এখানে কিছু রাজনৈতিক সমস্যার কারণে আমরা তাকে পুনরায় সিলেট হবিগঞ্জ যাবার উদ্দেশ্যে বলি এবং তারা সিলেট এ গিয়ে সেখানে তাদের বিয়ের কাজ সম্পন্ন করে নেয়।

বিয়ে হয়ে গেল এখন তো আর কোনো সমস্যা হবার কথা নয়। যাইহোক আমার বন্ধু পুনরায় গাজীপুর চলে আসলো চাকরি করার উদ্দেশ্য করে। তবে আমাদের এখানে আসার পরে আবার ঘটে নানান রকমের ঘটনা। নানা রকমের রাজনৈতিক সমস্যার বাহানা দেখিয়ে এলাকার মানুষ গুলো বিভিন্ন রকমের কথা বলতে লাগলো। সুতরাং এক্ষেত্রে আমার বন্ধু আবার পুনরায় তার পূর্বের স্থানে ফিরে যাওয়ার জন্য সম্মতি প্রকাশ করল এবং সেই রাতেই চলে গেল তার সিলেট হবিগঞ্জ এর পূর্বের স্থানে।

বিষয়টি আমার কাছে খুবই খারাপ লাগছিল। কিন্তু এক্ষেত্রে আমারও কিছু করার ছিল না! যাই হোক তারা গতকাল রাতেই গাজীপুর শহর ত্যাগ করে এবং সিলেট শহরে পাড়ি জমায়।

balloons-1046658__480.webp

SRC

wedding-725432__480.webp

SRC

যদিও বিয়ে মানে অনেক আনন্দের একটা মুহূর্ত বলে আমি মনে করি। তবে আমার বন্ধুর বিয়ে টা সত্যিই একটা দুর্ঘটনার মধ্যে দিয়ে গেল এবং চরম দুর্ভোগে ঘটে গেল তার জীবনে। একদিকে তাকে চাকরিটা হারাতে হলো অপরদিকে নানান মানুষের নানান ধরনের কথার সম্মুখীন হতে হচ্ছে তাকে প্রতিনিয়ত। যাইহোক পরিশেষে সৃষ্টিকর্তার কাছে এতোটুকু আবেদন আমার বন্ধু যেন সব সময় তার দাম্পত্য জীবনে সুখে শান্তিতে জীবন যাপন করতে পারে সেই দোয়া শুভকামনা এবং অনেক অনেক ভালোবাসা রইলো তাদের আগামীর প্রতি।

heart-1046693__480.jpg

SRC

,🌈🌈শুভ বিবাহ বন্ধু ⚡⚡

পোস্ট তৈরিতে ব্যবহৃত কমিউনিটি

abb.gif

F.gif

red.amar.png

20220523_124441.gif

amarbanglablog.gift.gif

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56596.99
ETH 2394.78
USDT 1.00
SBD 2.32