তুমি এসেছিলে শীতে (মিথ্যা অনুভূতি)

in আমার বাংলা ব্লগlast year

people-2597454_1280.jpg
Source


আসসালামু আলাইকুম আমার বাংলা ব্লগ
আমি আজকে আপনাদের জন্য আমার হারানো দিনের অনুভূতি নিয়ে এবং প্রিয় মানুষটিকে নিয়ে কিছু কথা লিখবো বলে চিন্তা করলাম। যেহেতু আমার বাংলা ব্লগ এখানে আমি আমার নিজের অনুভূতি শেয়ার করতে পারি সুতরাং আমার বাংলা ব্লগ পরিবারের কাছে আমার মনের অনুভূতিগুলো শেয়ার করছি। তবে এই পুরো ব্লগ শুধুমাত্র আমার প্রিয় মানুষটাকে নিয়ে লেখা। আশা করছি সকলেই সুদৃষ্টিতে দেখবেন


তুমি এসেছিলে শীতে
শীতে যখন চারদিকে নিস্তব্ধ পরিবেশ গাছপালা গুলো যখন শিশিরের বিন্দুতে জড়িয়ে থাকে তখন তুমি এসেছিলে আমার হৃদয়ের খুব গভীরে।

কিভাবে এবং কখন এলে তা আমি নিজেও বলতে পারিনা। তবে তোমার হৃদয়ের নিস্তব্ধ ভালোবাসা যখন আমার হৃদয়ে প্রবেশ করেছিল তখন যেন বসন্তের একটা দোলা আমার অন্তরে সাড়া দিয়েছিল। যতই তোমাকে ভুলে থাকার চেষ্টা করতাম ততই বেশি যেন তোমার মায়া আমাকে জড়িয়ে রাখতো।

সেই সকালে ঘুম থেকে উঠে একসঙ্গে স্কুলে যাবার মুহূর্তগুলো যেন এখনো মনে পড়ে। মাঝে মাঝে তোমাকে আমি ভয় দেখাতাম এবং তুমি ভয়ে আমাকে জড়িয়ে ধরতে নির্জনে।

মাঝে মাঝে সকালের প্রাইভেট ক্লাস শেষ করে যখন স্কুলে বসে বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে তখন আমি তোমার প্রতি বেশ রাগান্বিত হতাম। কারণ তোমার সঙ্গে কেউ হেসে কথা বলুক কিংবা তুমি কারো সঙ্গে কথা বলো বিষয়টি আমি কখনোই মেনে নিতে পারতাম না।

মাঝে মাঝে ঝাল মুড়িওয়ালার দোকানে গিয়ে যখন তোমাকে ঝালমুড়ি কিনে দিতে পারতাম তখন যেন আমার আনন্দের শেষ থাকত না।

স্কুল এর ক্লাসরুমে যখন টিচাররা ক্লাস নিত তখন আমি মনোযোগ রাখতাম শুধুমাত্র তোমার ওই চোখের দিকে। মাঝে মাঝে তুমি বিরক্ত হয়ে আমাকে বকা দিতে কিন্তু আমি তারপরেও পাগলের মত শুধু তোমার মায়াতেই জড়িয়ে থাকতাম।

wedding-8176868__480.jpg
Source

স্কুলের যেকোনো পিকনিক কিংবা অনুষ্ঠানে যদি তোমার সঙ্গে কেউ কোনো কথা বলতো তাহলে হিংসায় জ্বলে যেতাম। সারাক্ষণ তোমাকে সুখে সুখে রাখতাম এবং তোমাকে নিয়ে আমার স্বপ্নগুলো ছিল আকাশচুম্বি।

স্কুলে টিফিন টাইমে সকলে মিলে যখন মুড়ি খেতাম তখন তোমাকে মুড়ি খাইয়ে দিতে পারলে যেন আমার আনন্দের শেষ থাকেনা। মাঝে মাঝে ইস্কুলের টিফিনে আমি তোমাকে মুখে তুলে খাইয়ে দিতাম এবং তখন আশেপাশের মানুষগুলো যখন আমাকে নিয়ে এবং তোমাকে নিয়ে বদনাম করত তখন আমার বেশ ভালো লাগতো।

স্কুল ছুটির পরে আবার চলে যেতাম গণিত অথবা ফিজিক্স প্রাইভেট রুমে। যতক্ষণ প্রাইভেট টিচার রুমে না আসতো তখন অন্যরা যখন দুষ্টামি করতে ব্যস্ত তখন আমি তোমার চোখের মায়ায় হারিয়ে যেতে ভালবাসতাম।

সারাদিন তোমার সঙ্গে আমার চমৎকার দিনগুলো অতিক্রম করার পরে যখন বাসায় ফিরব তখন মনের মধ্যে যেন কোথায় থেকে অন্ধকার এসে আমার পুরো দিনটাকে নষ্ট করে দিত।

শুধু মনে হতো যেন তোমার ভিতরে আমি হারিয়ে যাই এবং শুধু তোমাকেই সারাদিন দুচোখ ভরে দেখি। যখনই তুমি একটু চোখের আড়াল হতে তখনই যেন পৃথিবীর সমস্ত মেঘগুলো আমার হৃদয়ে এসে ভিড় জমাতো।

for-you-2198772_1280.webp
Source

তুমি অন্তরে রবে চিরদিন! যদিও প্রকৃত ভালোবাসাগুলো কখনোই সার্থকতা পায় না আমি জানি। তবে এই পৃথিবীতে আমি অনেক সুন্দরী নারী দেখেছি।

হয়তোবা তাদের কাছে তুমি কিছুই না। তবে আমার দিনশেষে যখন তোমার কথা মনে পড়ে আমি পৃথিবী ভুলে যাই এবং সবকিছুতেই আমি শুধু তোমাকে খুজে পাই।

জানি! যখন হারিয়েছি তখন আর তোমাকে পাওয়া কখনোই সম্ভব না। তবে এই পুরো অন্তরটা জুড়ে শুধু তুমি রয়েছ।

হারিয়ে যাবে না কখনো।

abb.gif

Amarbanglablog Discord server link


kind regards

@steem-for-future

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 60140.96
ETH 2378.49
USDT 1.00
SBD 2.59