DIY projects- এসো নিজে করি। আমার নিজস্ব ক্রিয়েটিভিটি ১০% @shy-fox কে

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম, অন্যান্য সকল ধর্মের মানুষের প্রতি আন্তরিক অভিনন্দন এবং শুভেচ্ছা, DIY প্রজেক্ট এর মাস -২ এর দ্বিতীয় সপ্তাহের তৃতীয় দিন। আমি আজকে আপনাদের সামনে উপস্থিত হয়েছি আমি যা পারি প্রজেক্ট এর কিছু অংশ বিশেষ নিয়ে

সবাইকে স্বাগতম #amarbanglablog এ আমার পক্ষ থেকে আমি @steem-for-future ,10% @shy-fox কে।।

পৃথিবীতে সবাই কোনো না কোনো ক্রিটিভিটি নিয়ে জন্মগ্রহণ করে। এর মানে পৃথিবীতে এমন কোনো মানুষ নেই যে তার ভিতরে কোন গুণ নেই। সবাই পৃথিবীতে কোন না কোন কিছু গুণ সম্মত হয়ে পৃথিবীতে এসেছে।

সবার ভিতরেই কোন না কোন ধারণা কাজ করে। হয়তো আপনি মনে করছেন আপনার ভেতরে কিছুই নেই। কিন্তু আপনি যদি অনুসন্ধান করতে পারেন তাহলে দেখবেন আপনার ভেতরে যা আছে হয়তো পৃথিবীর আর কারো ভিতরে সেটি নেই।

সবাই পৃথিবীতে অন্যান্য সৃজনশীলতার মধ্য দিয়ে নিজেদের জীবনকে সমৃদ্ধ করতে পারে। সবাই কোন না কোন দিক দিয়ে স্বাবলম্বী হয়ে পৃথিবীতে আসে।
তবে আমার কোন ক্রিটিভিটি নেই বড় ধরনের। কোন বিশেষ ধরনের ক্রিয়েটিভ মানুষ আমি নয়।

তবে এবারের হ্যাংআউট -১২ তে @rme দাদা যখন এই ক্রিয়েটিভিটি সম্পর্কে বলছিল যে পৃথিবীতে কোন না কোন মানুষ কিছু না কিছু করতে পারে ঠিক তখনই আমি সিদ্ধান্ত গ্রহন করি আমি যা পারি তাই দিয়ে শুরু করতে চাই। হয়তো আমি যেটি করতে পারছি সেটি হয়তো অন্য কারো কাছে অনেক কষ্টসাধ্য হয়ে যেতে পারে।

সুতরাং আমি @rme দাদার কথায় অনুপ্রাণিত হলাম এবং সঙ্গে সঙ্গে সিদ্ধান্ত গ্রহন করলাম যে আমি একটি ব্যায়াম করে #amarbanglablog কমিউনিটির বিশেষ প্রজেক্টএসো নিজে করি এই সপ্তাহটি উদযাপন করব। আমি এর পূর্বে বেশ কয়েকটি আমার হাতের আঁকা চিত্র প্রদর্শন করেছি।

তবে আজকে আমি একটি ভিডিও শেয়ার করতে যাচ্ছি আপনাদের মাঝে। যদিও এটি আমার কোন বড় ধরনের ক্রিয়েটিভিটি নয় এটি কমবেশি সবাই করতে পারে তারপরে শুধু আমার বাংলা ব্লগ এর কনটেস্ট এ যোগদান করার জন্য আমার এই ভিডিওটি তৈরি করা। আশা করছি সবাই সুন্দর ভাবে ভিডিওটি মনোযোগ সহকারে দেখবেন এবং আনন্দ উপভোগ করবেন।

আমার তৈরি করা ভিডিও

ভিডিও সম্পর্কিত তথ্য

ভিডিও তৈরিকারী@steem-for-future
ব্যবহৃত ডিভাইসমোবাইল ফোন
প্রজেক্টএসো নিজে করি
সময়দ্বিতীয় মাসের দ্বিতীয় সপ্তাহের তৃতীয় দিন
ভিডিও লোকেশনগাজিপুর বাংলাদেশ

আমার w3w code

https://w3w.co/homeward.improving.thatched
সারা রাত জেগে কাজ করার পর আমি সকাল 8 টায় বাসায় আসি এবং বাসায় আসার পর সকালের নাস্তা শেষ করে আমি ঘুমিয়ে পড়ি। কিন্তু ঘুম থেকে উঠার পরে আমি দেখতে পেলাম প্রচন্ড রোদ বাহিরে এবং যেহেতু আমাদের ঘর টিন দিয়ে নির্মাণ করা সেজন্য প্রচন্ড রোদ পড়ছিল।

এমন সময় আমি বেশ কয়েকজনের সাথে এঙ্গেজমেন্ট করছিলাম এবং discord এভাইদের সাথে আলাপ করছিলাম।

এমন সময় আমার মনে হলো আমার আজকের ব্লগিং সম্পর্কে কিছু লেখা প্রয়োজন। এবং তখন আমার হ্যাং আউট-১২ এর দাদার কথা মনে পড়ে গেল এবং সঙ্গে সঙ্গে আমি একটি ভিডিও তৈরি করার জন্য প্রস্তুতি গ্রহণ করলাম।

আর এই ছিল আমার ক্রিয়েটিভিটির এক নিদর্শন। যদিও এটি সবাই কম-বেশি করতে পারে তার পরেও এর থেকে ভালো কিছু বেশি আমি করতে হয় তো পারি না। যতটুকু পারি চেষ্টা করেছি সুন্দরভাবে উপস্থাপনের জন্য। সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার ভিডিওটি সুন্দর ভাবে দেখার জন্য।

রেগার্ডস

@rme @amarbanglablog @blacks @shy-fox @photoman

আমি

মোঃ আকাশ আলীIMG_20210906_172311.jpg

একজন গার্মেন্টস কর্মচারী। এবং স্টিমিট আমার প্রিয় প্ল্যাটফর্ম। আমি বিশ্বাস করি সৃষ্টিকর্তা আমার জন্য যতটুকু লিখে রেখেছেন ঠিক ততটুকুই আমি পাব। তবে আমি বিশ্বাস করি পরিশ্রম সৌভাগ্যের অন্যতম মূল চাবিকাঠি। আমি দেশ এবং দেশের মানুষের সেবা করতে চাই এবং গরীব দুঃখী মানুষদেরকে সবসময় ভালোবাসতে চাই। পিতা-মাতার ভালোবাসা নিয়ে পৃথিবীতে বেঁচে থাকতে চাই।

বিশেষ দ্রষ্টব্য

অবশ্যই ভিডিওটি কেউ কোন খারাপ দৃষ্টিতে দেখবেন না। শুধুমাত্র বিনোদনের জন্য তৈরি করেছি। যেখানে আমি আমার ক্রিটিভিটি প্রকাশ করার জন্য ভিডিওটি নির্মাণ করেছি। কেউ কোন প্রকার কষ্ট কিংবা দুঃখ পেলে তার জন্য আন্তরিক ভাবে দুঃখিত

শেয়ার করুন আপনার ক্রিয়েটিভিটি, দেখিয়ে দিন আপনার পাওয়ার, শেয়ার করুন #amarbanglablog এ ,, ধন্যবাদ সবাইকে

@steem-for-future

Sort:  

ভাইয়া অনেক ভালো হয়েছে, এর আগে আমি কখনো দেখিনি। এই প্রথম স্টিমিট প্লাটফর্মে আপনাকেই দেখলাম। সত্যি অনেক ভালো হয়েছে ভাইয়া। শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

 3 years ago 

আপনাকেও অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন।।

 3 years ago 

সত্যি পৃথিবীতে সবারই কিছু না কিছু ক্রিয়েটিভিটি থাকে। সবাই যখন DIY প্রজেক্টে আর্ট এবং ক্রাফট নিয়ে ব‍্যস্ত আপনি তখনই একটু ব‍্যতিক্রম কিছু করে দেখালেন। খুব ভালো ছিল আপনার কসরত টা। এই জিনিসটা খুব মানুষই পারে। আপনার জন্য শুভকামনা।।

 3 years ago 

আমি সবসময়ই চাই ব্যতিক্রম কিছু করে সবাইকে তাক লাগিয়ে দিতে। এটি আমার আরও একটি প্রচেষ্টা মাত্র। এজন্য আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন

 3 years ago 

সবার থেকে আলাদা ভাবে ক্রিয়েট্রিভ বিনোদন দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।
ভাই আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

ভিডিওটি দেখেছেন এবং মজা পেয়েছেন শুনে খুব ভালো লাগছে।

 3 years ago 

😍😍😍

 3 years ago 

অসাধারণ একটি ব্যাম দিয়েছেন, আমার খুবই ভালো লেগেছে। কিন্তু ভয় হচ্ছিল এই ভেবে যে লুঙ্গি টা মনে এই খুলে যাবে যাবে ভাব😃😃😃🙈
কিন্তু খুললো না বেঁচে গেছেন🤪
শুভকামনা ভাই,চেষ্টা করলে আরো অনেক কিছু করতে পারবেন,ধন্যবাদ

 3 years ago 

না ভাই ভয় নাই। শক্ত করে বাঁধা ছিল। এবং নিচে প্রটেক্ট ছিল

ধন্যবাদ আপনাকে হাস্যকর মন্তব্যের জন্য

আসলে প্রতিটা মানুষের মধ্যেই কোনো না কোনো ক্রিয়েটিভিটি থাকে। যেটা আপনে করে দেখালে সেটা হলো আপনার ক্রিয়েটিভিটি।। যেটা অনেকেরই নাও থাকতে পারে। আমার কাছে বিষয়টা বেশ ভালো লাগছে। শুভ কামনা রইল।

 3 years ago 

অনেক অনেক শুভকামনা আপনার জন্য। ভাল লেগেছে শুনে সত্যিই খুব ভালো লাগছে। সুন্দর মতামতের জন্য আন্তরিক ভাবে অভিনন্দন

 3 years ago 

বাহ। ভাই তো দেখছি কঠিন হেডস্ট্যান্ড পারেন। অসাধারণ।

 3 years ago 

পারি ভাই অল্প অল্প তবে চেষ্টা করি

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60701.29
ETH 2637.06
USDT 1.00
SBD 2.52