📽️ছোট্ট একটা মিউজিক ভিডিও ,📽️ ১০% @shy-fox 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

Screenshot_20220206-210232_Gallery.jpg

থাম্বেল তৈরি করা হয়েছে canva দিয়ে screenshot

আসসালামু আলাইকুম

হ্যালো আমার বাংলা ব্লগ।

আশাকরি সকলে ভালো আছো। আমি আজ তোমাদের সামনে উপস্থিত হয়েছি ছোট এবং সুন্দর একটি মিউজিক ভিডিও নিয়ে। যদিও আমি কোন প্রফেশনাল ইউটিউবার কিংবা মিউজিক ভিডিও তৈরি করি না তারপরেও মাঝে মাঝে আমি কিছু কিছু আনন্দ মুহূর্ত গুলো তোমাদের মাঝে শেয়ার করে অনেক আনন্দ পাই।

ইতিপূর্বে তোমাদের কে অবগত কোরে এসেছে আমি বর্তমানে দেশের বাড়িতে শীতের আবহাওয়া উপভোগ করতে এসেছি। সুতরাং শীতের এই আবহাওয়া উপভোগ করতে এসে আমি আমার দেশের বাড়িতে অনেক আনন্দ এবং মজা করছিলাম। আমার এই মজাদার মুহূর্তগুলোকে আরো মজাদার করে তৈরি করতে আমার চাচাতো বোনের আমাকে আরো সাহায্য করেছিল।

আমি যথারিতি প্রতিদিনের মত ঘুম থেকে উঠার পরে খাওয়া-দাওয়া শেষ করে এবং সকালে যখন রোদ উঠেছিল তখন আমি কিছুক্ষণ সময় রোদ উপভোগ করছিলাম। এমন সময় হঠাৎ আমার কাজিন আমাকে ডেকে আনে এবং সে বলে আমরা নাচ করব এবং সেই নাচের ভিডিও তোমাকে ভিডিও করতে হবে। আমার ছোট্ট সেই কাজই আমাকে বিশেষ করে কিন্তু অনেক বড় উপকার করেছিলো। সুতরাং আমি বাড়ির ভেতরে গেলাম এবং আমার ছোট কাজিন এর সঙ্গে ছোট্ট একটি মিউজিক ভিডিও তৈরি করলাম। আমার ছোট কাজিনের সহমত নিয়ে আমি তার ছোট্ট একটা গান প্লে করলাম এবং গানের তালে তালে নৃত্য শুরু করলো আমার কাজিন। সুতরাং আশাকরি সকলেই এই ছোট্ট মিউজিক ভিডিওটি উপভোগ করবেন উপভোগ করবেন ছোট্ট একটু বিনোদন।।

মিউজিক ভিডিও গান ডিজে রিমিক্স ব্যবহার করা হয়েছিল সেটি নিয়ে আপনাদের সামনে উপস্থাপন করা হলো।

আইলারে নয়া দামান

এই গানটি কিন্তু একটি ভাইরাল গান। বাংলাদেশের আঞ্চলিক সিলেটি ভাষায় এই গানটি গাওয়া হয়েছিল এবং এর প্রধান শিল্পী ছিল মৌজা এবং তশিবা। গানটা হলো সিলেটি ভাষার একটি আঞ্চলিক গান এবং এটি বিয়ের গান হিসেবে খ্যাত।

গানটি 2021 সালে কিন্তু প্রচুর ব্যাপক সাড়া পেয়েছি আমাদের দেশে। সুতরাং গানটি আমার অনেক প্রিয় একটা গান।

আইলারে নয়া দামান

  • মূজা

আইলারে নয়া দামান
আসমানের ও তেরা
বিছানা বিছিয়ে দিলাম
সাইল ধানের নেড়া।

দামান দামান বউ
আইলারে নয়া দামান
আসমানের ও তেরা
বিছানা বিছিয়ে দিলাম
সাইল ধানের নেরা।

সিলেটি সুন্দরী করল
মন্ত আমার চুরি
ওয়াকিং লাইক এ বস লেডি
সেকিং আলহার চুরি
সেকিং অল হাতুড়ি ম্যান
নো দ্যাট আই এম গণ বি দাওয়ান
নো দ্যাট আই এম গোইং
টু কল মাই ওয়াইফ।

দামান লইয়া আইমু বন্ধু
ইন এ গরুর গাড়ি বেবি
সিলেটি ফেরারি বেবি
সিলেটি ফেরারি

ব ও দামান করে কথা
খাওরে বাটার পান
যাইবার কথা কও যদি
কাইট্টা রাখমু কান।
বর্ধমান করে কথা
খাওরে বাটার পান
যাবার কথা কও যদি
কাইটা রাখব কান।

আইলারে নয়া দামান
আসমানের তারা
বিছানা বিছাইয়া দিলাম।
সাইল ধানের নেড়া ।

এখান থেকে সংগৃহীত

up-down2 #steem-for-future.png

যারা আমার ছোট্ট কাজিন এর নাচ এবং মিউজিক ভিডিও দেখলেন তাদেরকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন। আসলে আমরা সব সময় চাই একটু বিনোদন পেতে। আনন্দ এবং বিনোদন হলো আমাদের মনের খোরাক। মনকি আরও সুন্দর এবং সাফল্যমন্ডিত করতে বিনোদন আমাদের প্রত্যেকের জন্য খুবই একটি গুরুত্বপূর্ণ চাওয়া। আপনি যদি পৃথিবীতে দীর্ঘজীবি হতে চান কিংবা অনেকদিন পৃথিবীতে বেঁচে থাকতে চান তাহলে আপনার অবশ্যই উচিত হবে কিছু বিনোদন। সেটি হতে পারে সাংস্কৃতিক অনুষ্ঠান কিংবা আপনার ঘরের ভিতরেই কোন ছোট্ট অনুষ্ঠানের মাধ্যমে। মূলকথা হলো আমাদের সুস্থ এবং সুন্দর থাকতে হলে অবশ্যই মনকে আনন্দিত রাখতে হবে। আর আমার এই ছোট্ট গান টুকু যদি এতোটুকু ভালো লাগে অবশ্যই আমার ভিডিও মিউজিক টি সার্থকতা পাবে। অনেক অনেক ধন্যবাদ এতক্ষণ পাশে থেকে গানটি উপভোগ করার জন্য।

up-down2 #steem-for-future.png

ভিডিও সম্পর্কিত তথ্য

ভিডিও তৈরিকারী@steem-for-future
আপলোড করা হয়েছেYouTube
Accountsteemit learning video BD
Editno
Open forkid- yes ✅
Qualitydefault
Quality100% ok
Fake
Time3.01 m video

স্পেশালি ধন্যবাদ

@shy-fox @photoman @royalmacro @blacks @amarbanglablog @tron-fan-club @abb-school @beautycreativity

w3w location code

https://w3w.co/disintegrate.inching.headstart

গিফট #abb-comunity.gif

video image steem-for-future.jpg.gif

regards

20211214_123550.jpg

@steem-for-future

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRQ3hpsmoj15mmztu6xAp1uYqepUBz9ZLy6c2CAuuUCLy64p2REDu9P9ehHG6rH6mjwsBc1n6LyWhKrXagBM6UBViHgbgQP6utwpCnVnoHDGZcLajTSnZMS9jKkiDfExFYHyfceNwrvWAXmpi2jokjeDf.gif

Sort:  
 2 years ago 

সত্যিই ছোট্ট হিসেবে দারুন নেচেছে। আমার তো খুবই ভালো লাগলো। সুন্দর একটি ভিডিও শেয়ার করেছেন ধন্যবাদ

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই ভিডিওটা দেখার জন্য। এবং ভালো লেগেছে জেনে আমারও অনেক ভালো লাগছে। সব সময় পাশে থেকে সুন্দর মন্তব্য এবং সাপোর্ট করার জন্য অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই আমার ছোট ভিডিও দেখার জন্য। অনেক উৎসাহ পেলাম। উৎসাহমূলক মন্তব্যের জন্য আন্তরিক ধন্যবাদ

 2 years ago 

ছোট বাচ্চাদের এরকম নাচ। ছোট হিসেবে অনেক দারুন নেচেছে আপনার ছোটবোন বেশ কিউট লাগছিল। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মুহূর্ত আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য।

 2 years ago 

প্রথমে আপনাকে ধন্যবাদ জানাই সুন্দর নাচ দেখার জন্য।। ঠিক বলেছেন ভাই যদিও অনেক ছোট তার পরেও নাচের দৃষ্টিভঙ্গি অনেক অসাধারণ ছিল। আপনাকে ধন্যবাদ আনন্দঘন মুহূর্ত গুলো র সাথে থাকার জন্য

 2 years ago 

সিলেটি গানটি অনেকবার শুনেছি ভাই । আপনার ছোটবোন দেখছি ভালই নেচেছে এই গানে । ধন্যবাদ আপনাকে আমাদের সাথে শেয়ার করে নেওয়ার

 2 years ago 

গানটা আমার অনেক প্রিয়। এই গানগুলো ছাড়াও সিলেটি আরো কয়েকটি গান আছে যেগুলো অনেক অসাধারণ লাগে। এবং আমার ছোট চাচাতো বোন সত্যি গানটি অনেক ভালো পারফরম্যান্স করেছে।

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া ভিডিওটি দেখার জন্য এবং ভিডিওটি দেখে সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

ওয়াও! খুবই ভালো লাগলো নাচের ভিডিও টা। পিচ্ছিদের নাচ আমার অনেক ভালো লাগে। আসলে পিচ্ছিরা হাত পা একটু নাড়াচাড়া করলেই নাচ হয়ে যায়। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি ভিডিও আমাদের উপহার দেওয়ার জন্য।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

ঠিক ভাই। বাচ্চারা সামান্য হাত পা নাড়াচাড়া করলে নাচ হয়ে যায় এটা সত্য কথা। আমারও অনেক ভালো লাগে ছোট বাচ্চাদের যেকোনো কাজ। বিশেষ করে বিনোদনের ক্ষেত্রে ছোট বাচ্চাদের কোন জুড়ি নাই। অসাধারণ লাগে

ভালো লেগেছে জেনে আমারও খুবই ভালো লাগছে এবং ভিডিওটি দেখার জন্য আপনার প্রতি অনেক অনেক কৃতজ্ঞতা প্রকাশ করছি

 2 years ago 

মিউজিক ভিডিওটি ছোট হলে অনেক সুন্দর। আপনার ছোট কাজিন অনেক সুন্দর নৃত্য করে। ছোট হিসেবে বেশ ভালই নাচ করেছে। যত্ন নিয়েন, অনেক উন্নতি করতে পারবে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই। সত্যিই আমার কাজিন অনেক ছোট হলেও অনেক সুন্দর নিত্য করেছে যা আমার কাছে অনেক ভালো লেগেছে।
দোয়া করবেন ভাই যেন ভালো কিছু করতে পারে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59737.47
ETH 3186.24
USDT 1.00
SBD 2.43