# Clubdolphin 🐬 : এবিবি পাওয়ার আপ, সিজন-২ ।।। টার্গেট ডিসেম্বরsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ9 months ago

Quote Instagram Post_20231016_110628_0000.png
Made with canva

আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ ও স্টিমিয়ান বন্ধুদের শুভেচ্ছা। আশা করছি আল্লাহর অশেষ রহমতে সকলে ভালো আছেন। আলহামদুলিল্লাহ আল্লাহ তায়ালার অশেষ মেহেরবানীতে আমিও বেশ দীর্ঘদিন অসুস্থ থাকার পর একটু সুস্থতা ফিল করছে এবং আপনাদের মাঝে পোস্ট দেখার জন্য উপস্থিত হয়ে গেলাম।

আমার বাংলা ব্লগ টার্গেট ডিসেম্বর সিজন ২ এ আমি বেশ একটি টার্গেট নিয়েছিলাম। আমি টার্গেট ডিসেম্বর ১ এ ডলফিন হওয়ার জন্য চেষ্টা করেছিলাম এবং আমি সেখানে সাফল্য পেয়েছিলাম।

তবে ২০২৩ সাল নাগাদ আমি সিজন ২ এ টার্গেট ডিসেম্বর আমার বাংলা ব্লগ পাওয়ার বৃদ্ধির প্রতিযোগিতায় আমি ডিসেম্বর মাস আসার পূর্বেই ডাবল ডলফিন হওয়ার জন্য প্রস্তুতি গ্রহণ করি।

তবে আমার শারীরিক অসুস্থতার কারণে আমি অনেক দূর পিছিয়ে গিয়েছি এবং আমার সেই স্বপ্ন পূরণ করার জন্য আমি ব্যর্থ হয়েছি।

তবে তারপরেও আমি আমার স্বপ্নগুলো পূরণ করার জন্য এবং ডাবল ডলফিন হওয়ার জন্য চেষ্টা করে যাচ্ছি। আর এর ওই ধারাবাহিকতায় আমি আজকে আপনাদের মাঝে পঞ্চাশ স্টিম পাওয়ার বৃদ্ধি করে দেখাতে চাই এবং আশা করছি আমি ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যেতে পারবো।

তাহলে চলুন দেখে আসি আমার পঞ্চাশ স্টিম পাওয়ার বৃদ্ধির পুরো স্টেপ বাই স্টেপ গুলো।

পাওয়ার আপ করার পূর্বে

Screenshot_20231015_010503_Chrome.jpg

পাওয়ার আপ করার সময়

Screenshot_20231015_010520_Chrome.jpg

পাওয়ার আপ শেষে

Screenshot_20231016_110304_Chrome.jpg

  • পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল 4987.340 steem

  • এবার আমি আমার স্টিম ওয়াললেট থেকে পঞ্চাশ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম।

  • পাওয়ার বৃদ্ধি করা শেষে আমার মোট স্টিম পাওয়ার হলো: 5050.342 .


যদিও আমি জানি আগামী সময় গুলোর ভেতরেই ডাবল ডলফিন হওয়া সম্ভব না তবে তারপরেও আমি চেষ্টা করছি খুব শীঘ্রই যেন আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি। সেজন্য সকলের দোয়া এবং সৃষ্টিকর্তার দয়া কামনা করছি।*
**

abb.gif

Amarbanglablog Discord server link


kind regards

@steem-for-future

#clubdolphin

Sort:  
 9 months ago 

আপনি পঞ্চাশ স্টিম পাওয়ার আপকরেছেন ভাইয়া। খুব ভালো উদ্যোগ নিয়েছেন। আপনার জন্য অনেক শুভকামনা রইল এবং আপনাকে দেখে আমিও অনুপ্রাণিত হলাম অনেক।

 9 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে। আমার এই অনুপ্রেরণামূলক ব্লগ দেখে আপনি যে অনুপ্রাণিত হয়েছেন তা জেনে খুব ভালো লাগলো।

 9 months ago 

আপনি নিজের টার্গেটের লক্ষ্যে পৌঁছে যাচ্ছেন। এটা খুব ভাল একটি উদ্যোগ। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া। আপনি পাওয়ার আপ করে নিজের অবস্থান শক্ত করছেন। শুভেচ্ছা রইল আপনার জন্য ভাইয়া।

 9 months ago 

প্রতিনিয়ত উচিত আমাদের অবস্থা শক্ত করার জন্য শক্তি বৃদ্ধি করা। ধন্যবাদ আপনার চমৎকার বক্তব্যের জন্য।

 9 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্ররই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 9 months ago 

অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে। ইনশাল্লাহ আমিও চেষ্টা করছি একটি লক্ষ্যমাত্রা নির্ধারণ করে সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য। আপনাদের দোয়া থাকলে অবশ্যই তা সম্ভব।

 9 months ago 

ভাই আপনার ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে আবার খুবই ভালো লেগেছে। আমি আশা করি আপনি নিয়মিত কাজ করে আপনার পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখতে পারলে হয়তো খুব শীঘ্রই আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যটি অর্জন করতে সক্ষম হবেন।

 9 months ago 

প্রথমেই অভিনন্দন জানাই আপনাকে। অনেকদিন পর আপনার মন্তব্য পেলাম। বেশ ভালো লাগছে।
শুভকামনা রইল ভাই আপনার প্রতি। মন্তব্যের জন্য অন্তরের অন্তস্থল থেকে অকৃত্রিম ভালবাসা এবং শুভেচ্ছা।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63526.15
ETH 3387.82
USDT 1.00
SBD 2.56