#club75 . আমার বাংলা ব্লগ .50- steem power up. Season- 2. 10% @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

1662666894-picsay.jpg

আসসালামু আলাইকুম

হ্যালো @ᎪmᎪᏒbᎪᏁᎶᏞᎪbᏞᎾᎶ

আশা করছি সকলে ভালো আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের অনেক অনেক দোয়া এবং সৃষ্টিকর্তা আল্লাহতালার অশেষ রহমতে আমিও ভাল আছি। সকলে সুস্থ সুন্দর এবং ভালো থাকুন সেই কামনা করি এবং সকলে আমার জন্য দোয়া করবেন আমিও যেন সবসময় সুস্থ সুন্দর এবং ভালো থাকতে পারি।

সকলের প্রতি অনেক অনেক প্রীতি শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়ে শুরু করতে যাচ্ছি আমার আজকের ব্লগিং। আমি আজকে আপনাদের সামনে পাওয়ার বৃদ্ধি #powerup প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে চলে আসলাম।

আমার বাংলা ব্লগের মহামান্য কোয়ালিটি কন্ট্রোলার এবং কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ অফ বাংলাদেশ @rex-sumon ভাইয়ের আমন্ত্রণে পাওয়ার বৃদ্ধির প্রতিযোগিতায় অংশগ্রহণ করার লক্ষ্যে আমার আজকের এই পোস্ট।

প্রথমেই বলতে গেলে পাওয়ার খুব একটা গুরুত্বপূর্ণ জিনিস। পাওয়ার অর্থ হল শক্তি। যেকোনো জায়গায় টিকে থাকতে হলে আমাদের যেমন শক্তি দরকার ঠিক ব্লকচেইন জার্নিতে টিকে থাকতে হলে আমাদের অবশ্যই পাওয়ার বৃদ্ধি করতে হবে। সুতরাং আমিও প্রতিনিয়ত চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি করার জন্য এবং আমিও চাই আমার শক্তি বৃদ্ধি করতে।

আমার যাননি যাতে আরো চমৎকার এবং সুন্দর শক্তিশালী হয় সেই লক্ষ্যে আমি আজকে আপনাদের সামনে পঞ্চাশ স্টিম পাওয়ার বৃদ্ধি করে দেখাবো। আপনারা চাইলে প্রতিনিয়ত আপনাদের সক্ষমতা বৃদ্ধি করতে পাওয়ার বাড়িয়ে আপনাদের সক্ষমতা এবং নিজেদের শক্তি বৃদ্ধি করতে পারেন। যা আপনাদের আগামী দিনগুলোতে খুবই গুরুত্বপূর্ণ কাজে দেবে।

পাওয়ার বৃদ্ধি করার পূর্বে।

Screenshot_20220909-013241_Chrome.jpg

পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার মোট স্টিম ছিল 656.220 steem ও আমার মোট স্টিম পাওয়ার ছিল 3053.776 steem

50 #steempowerup

Screenshot_20220909-013310_Chrome.jpg

এখন আমি সেখান থেকে পঞ্চাশ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। এখানে পাওয়ার বৃদ্ধির প্রক্রিয়া চলমান।

50 #steempowerup করার পরে

Screenshot_20220909-013333_Chrome.jpg

50 স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর এখন আমার মোট স্টিম হলো 606.220 ও #steempower 3103.707 steem

Screenshot_20220909-013548_Chrome.jpg
Screenshot from steemitwallet

সর্বশেষ ওয়ালেটের স্ক্রিনশট

পাওয়ার বৃদ্ধি মানে ক্ষমতা বৃদ্ধি। সুতরাং আপনাদের ক্ষমতা বৃদ্ধি করতে চাইলে আপনারা প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতে পারেন। এবং আমি আশাবাদী আগামী ডিসেম্বর মাস আমার বাংলা ব্লগের সেজন ২ এ আমার অংশগ্রহণ এর মাধ্যমে আমি জানাতে চাই সিজন ২ এ আমি অবশ্যই #clubdolphin এর আওতায় নিজেকে আবদ্ধ করতে চাই। আপনাদের দোয়া এবং ভালোবাসা প্রয়োজন।

99pyU5Ga1kwqSXWA2evTexn6YzPHotJF8R85JZsErvtTWY3VVxYro9QwSgYBVma2r6zMsUCfiScNG3aceJ1PNdabrBYVxvV9UcUsf85FyULtJ9cFP8hHoivRJNEz2dc5Wn.png

follow @amarbanglablog for last update

F.gif

Join us on discord server here

amarbanglablog.gift.gif

Sort:  
 2 years ago 

সত্যি বলতে স্টিম প্লাটফর্মে পাওয়ার আপ মানে নিজেকে শক্ত একটি অবস্থানে নিয়ে যাওয়া এবং পাওয়ার আপের মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করা। ধন্যবাদ আপনাকে 50 স্টিম পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

দোয়া করবেন ভাই যেন সব সময় শক্ত অবস্থান নিয়ে আপনাদের সঙ্গে একসঙ্গে চলতে পারি। আর আমার এই পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় থাকবে ইনশাল্লাহ। ভালোবাসা অবিরাম

 2 years ago 

জি ভাই আমিও মনে করি সে ধারাবাহিকতা রক্ষা করা অনেক বেশি বুদ্ধিমানের কাজ হবে। ধন্যবাদ ভাই সুন্দর ফিডব্যাক দেওয়ার জন্য।

 2 years ago 

আপনি তো অনেক গুলো পাওয়ারের মালিক হয়ে গিয়েছেন। অভিনন্দন আপনাকে। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

প্রতিনিয়ত চেষ্টা করি ভাই সক্ষমতা বৃদ্ধি করার জন্য। তবে এমাউন্ট খুব কম থাকার কারণে সেটি হয়ে ওঠেনা। দোয়া রাখবেন যেন সামনের দিকে এগিয়ে যেতে পারি।

অবিরাম ভালোবাসা রইল

 2 years ago 

আশাকরি আপনি খুবই দ্রুত ডলফিনে পরিণত হবেন। ৫০ স্টিম পাওয়ার আপ করার জন্য অভিনন্দন। এভাবেই পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিন। আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

অনেক অনেক ভালোবাসা এবং দোয়া রইল আপনার প্রতি। গঠনমূলক এবং অনুপ্রেরণামূলক মন্তব্য দেওয়ার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি আজ ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে আমার খুবই ভালো লাগলো। এটি বেশ বড় এমাউন্টের একটি পাওয়ার অ্যাপ। এ কমিউনিটিতে দীর্ঘদিন কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবেই পাওয়ার আপ করে সামনে এগিয়ে চলুন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমি সবসময় চেষ্টা করে নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য। আর সেই লোকে আমার পাওয়ার বৃদ্ধি করে। তবে আপনাদের এই অসাধারণ চমৎকার মন্তব্য গুলো আমাকে সবসময় অনুপ্রাণিত করে। ধন্যবাদ আপনার কাঙ্খিত মনের মন্তব্য প্রকাশ করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি তো দেখছি অনেক বড় একটি এমাউন্টের পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। আপনি যেন কবিতা তাড়াতাড়ি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারেন সেই দোয়া করি। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে সাপোর্ট করার জন্য এবং সুন্দর মন্তব্য দিয়ে পাশে থেকে উৎসাহিত করার জন্য। অনেক অনেক প্রীতি শুভেচ্ছা এবং ভালোবাসা রইলো।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 2 years ago 

চাইলে আপনিও আপনার ক্ষমতা বৃদ্ধি করতে পাওয়ার বৃদ্ধি করতে পারেন। গঠনমূলক মন্তব্য দিয়ে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ৫০ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

চেষ্টা করছি ভাই প্রতিনিয়ত আপনাদের সঙ্গে এগিয়ে যাওয়ার জন্য। দোয়া রাখবেন যেন কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি।

 2 years ago 

আজ আপনি আমাদের মাঝে পঞ্চাশ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন ‌।আপনার এই পাওয়ার বৃদ্ধি করা দেখে আমার কাছে অনেক ভালো লাগছে ।আমি নিজেও উৎসাহিত হয়েছি এবং অন্যরা উৎসাহিত হয়েছে।

 2 years ago 

ভাই এটা আমি কোনভাবেই বুঝতে পারলাম না , আপনি আমার বাংলা ব্লগের সদস্য হয়ে কেন অহেতুক ক্লাব ট্যাগ ইউজ করছেন । যাইহোক নিজেকে সাবলীল রাখার চেষ্টা করুন।

 2 years ago (edited)

Club75 এর মাধ্যমে কোন সাপোর্ট আসতে পারে। সেজন্য ট্যাগ ইউজ করেছি ্্।। এটা তেমন কিছু না ভাই।

 2 years ago 

আপনাদের মানসিকতার পরিবর্তন খুবই জরুরী । আমরা আপনাদের দীর্ঘদিন ধরে এত শ্রম ও সাপোর্ট দিয়ে একটা জায়গায় স্থির রাখার চেষ্টা করেছি আর আপনারা শুধুমাত্র নিজেদের স্বার্থের কথা চিন্তা করে মাঝে মাঝে নিজেদের রুপ এমনভাবে প্রদর্শন করে ফেলেন যা দেখলে সত্যিই অবাক লাগে ভাই । বোমিং সাপোর্ট পেতে চাইলে আমাদের কমিউনিটি ব্যতীত অন্যত্র যে কোন জায়গায় গিয়ে তাদের নিয়মনীতি মেনে চলুন তবে আমাদের যে কোন কমিউনিটি থেকে সাপোর্ট পেতে গেলে অবশ্যই নিয়মনীতি মেনে চলতে হবে । ধন্যবাদ 🙏

 2 years ago 

একাউন্টঃ @steem-for-future
পাওয়ার বৃদ্ধিঃ = 1.63773%

 2 years ago 

মাত্র 1.৬% পার্সেন্ট?? 😆😆

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59484.75
ETH 2614.53
USDT 1.00
SBD 2.41