#abb-powerup- #targetdecember-4 .. আমার বাংলা ব্লগ- ১০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ3 months ago

Scoutspower_20240619_154826_0000.png
ক্যানভা

আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগের সকল বন্ধুদের শুভেচ্ছা। আশা করছি সৃষ্টিকর্তা আল্লাহর অশেষ রহমতে আপনারা সকলে বেশ ভাল আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের অনেক অনেক দোয়া এবং আল্লাহর অশেষ রহমতে আমিও বেশ ভালো আছি। আমরা যেন সব সময় সুস্থ সুন্দর এবং ভালো থাকতে পারি সেই কারণে সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি।

আজ আমি আমার বাংলা ব্লগ পরিবারের মাধ্যমে একটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য উপস্থিত হয়েছি। আমার বাংলা ব্লগ পরিবার সাপ্তাহিক পাওয়ার আপ কনটেস্ট ইতিপূর্বে তৃতীয় বর্ষ শেষ করেছে এবং চতুর্থ বর্ষে এসে পৌঁছে গিয়েছে। এর সমস্ত ক্রেডিট আমার বাংলা ব্লগ কমিউনিটির মহামান্য এডমিন @rex-sumon ভাই। যার মাধ্যমে আমরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরেছি এবং আমরা ধারাবাহিকভাবে আমাদের একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করতে পারছি।

আসলে আমরা যদি স্টিম প্ল্যাটফর্মে টিকে থাকতে চাই তাহলে আমাদের প্রচুর পরিমাণে শক্তির প্রয়োজন। আর সেই শক্তি সঞ্জয় করতে চাইলে আমাদের অবশ্যই একটি নির্ধারিত অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করা জরুরী। আমিও স্টিম প্ল্যাটফর্মে দীর্ঘদিন কাজ করতে চাই এবং আমিও এখানে শক্তিশালী অবস্থান তৈরি করতে চাই। তাই আমিও টার্গেট ডিসেম্বর নিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছে এবং আমি আশাবাদী আগামী ডিসেম্বর মাস আসার পূর্বেই ১৩ হাজার স্টিম পূর্ণ করতে চাই। চলুন আজকে আমি দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি এর প্রক্রিয়াগুলো দেখে আসি।


পাওয়ার বৃদ্ধি করার পূর্বে ওয়ালেট

Screenshot_20240619_154601_Chrome.jpg

  • পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে মোট ১৮২ স্টিম জমা ছিল। এখান থেকে আমি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করার জন্য সিদ্ধান্ত গ্রহণ করি। এবং আমি পাওয়ার আপ আইকনে ক্লিক করলাম।

Screenshot_20240619_154611_Chrome.jpg

  • যেহেতু আমি দশ স্টিম পাওয়ার আপ করব তাই অ্যামাউন্ট এর স্থানে ১০ সংখ্যা বসিয়ে দিলাম এবং পাওয়ার আপ আইকনে আবারো ক্লিক করলাম। এরপর আমাকে আমার অ্যাকাউন্ট এর প্রাইভেট একটিভ কি দিয়ে দিতে বলা হলো এবং আমি তা সঠিকভাবে বসিয়ে দিলাম।

Screenshot_20240619_154651_Chrome.jpg

আলহামদুলিল্লাহ।

  • বেশ কিছুক্ষণ সময় পর আমি আমার ট্রানজেকশন টি লক্ষ্য করলাম। ইতিপূর্বে ই আমি আমার স্টিম ফর ফিউচার অ্যাকাউন্ট এ আবারও কিছুটা হলেও শক্তি বৃদ্ধি করতে পারলাম এবং এর জন্য আমি সত্যি অনেক বেশি আনন্দিত।।

Screenshot_20240619_154849_Chrome.jpg

পাওয়ার আপ করার পর আমার নিজস্ব স্টিম ওয়ালেট থেকে স্ক্রিনশট এর মাধ্যমে সংরক্ষণ করা হয়েছে ।


Screenshot_20240619_154651_Chrome.jpgScreenshot_20240619_154601_Chrome.jpg
পাওয়ার আপ করার পরপাওয়ার আপ করার পূর্বে
Screenshot_20240619_155238_Chrome.jpg

স্ক্রিনশট এর মাধ্যম steemworld.org থেকে সংরক্ষণ করা হয়েছে।




VOTE @bangla.witness as witness



witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png


Support @heroism Initiative by Delegating your Steem Power


|250 SP | 500 SP | 1000 SP | 2000 SP | 5000 SP |



ezgif.com-video-to-gif (6).gif

আমি


আমি মোহাম্মদ আকাশ সরদার। জাতীয়তা বাংলাদেশী। আমি ব্লগিং করতে অনেক বেশি ভালোবাসি। যদিও আর্ট আমার অনেক বেশি পছন্দ তবে আর্টওয়ার্ক কাজের জন্য আমার হাত একদম বাজে। ভ্রমণ এবং ফটোগ্রাফি আমার সব থেকে প্রিয় বিষয়। নতুন নতুন জায়গা ভ্রমণ এবং নতুন নতুন মানুষের সঙ্গে পরিচিত হতে বেশ ভালো লাগে। অসহায় মানুষদেরকে সাহায্য করতে পারলে মনের ভেতরে আনন্দ আসে। সততা এবং নিষ্ঠার সঙ্গে মানুষের সেবা করতে চাই এবং সকলের প্রিয় ব্যক্তি হয়ে এই সমাজে বসবাস করতে চাই।

উষ্ণ শুভেচ্ছা


20221105_225033.jpg

@steem-for-future

Sort:  
 3 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন।
আসলে পাওয়ার বৃদ্ধির ক্ষেত্রে ধারাবাহিকতাটা মেইনটেইন করা সবথেকে বেশি গুরুত্বপূর্ণ আমি মনে করি।
আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলছেন দেখে অনেক ভালো লাগলো শুভকামনা রইল আপনার জন্য।

 3 months ago 

একদম ঠিক বলেছেন, সবকিছুতে ধারাবাহিকতা বজায় রাখলে সেখানে সফলতা আসবে ইনশাল্লাহ। দোয়া করবেন ভাই।

 3 months ago 

ঠিক বলেছেন ভাই। যত বেশি পাওয়ার তত বেশি ক্ষমতা অর্জন। ধারাবাহিকতা বজায় রাখা অত্যন্ত গুরুত্বপূর্ণ একটা বিষয়। আপনিও অংশগ্রহণ করুন।

 3 months ago 

পাওয়ার আপের মধ্য দিয়ে আপনি আপনার আইডির সক্ষমতা বৃদ্ধি করতেছেন। এভাবে আপনি নিয়মিত পাওয়ার আপ করলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাবেন। অচিরেই ১৩০০০ হাজর স্টিম পূর্ণ করতে পারবেন।

 3 months ago 

দোয়া করবেন ভাই। যেন খুব শীঘ্রই আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি। শুভকামনা বলার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 months ago 

দোয়া রাখবেন। যেন আগামী ডিসেম্বর মাস আসার পূর্বেই আমি আমার কাঙ্খিত লক্ষ্যমাত্রা পূরণ করতে পারি। শুভেচ্ছা

 3 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে দারুন একটি কাজ করেছেন। আপনার জন্য শুভ কামনা রইলো। এগিয়ে যান এভাবেই।

 3 months ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60938.00
ETH 2386.38
USDT 1.00
SBD 2.57