Abb& powerup- ১০ স্টিম পাওয়ার আপsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

20221121_161926.jpg

হ্যালো ডিয়ার স্টিমিয়ান বন্ধুরা
সবাইকে আমার নতুন ব্লগে শুভেচ্ছা। আমি আজকে আপনাদের মাঝে আবারও একটি চমৎকার পাওয়ার আপ এর পোস্ট দিয়ে উপস্থিত হয়েছি।

আমি প্রতিনিয়ত চেষ্টা করছি আবার সক্ষমতা বৃদ্ধি করার জন্য। কেননা আমি মনে করি আমার প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির পোস্টগুলো আমাকে আরো উৎসাহিত এবং শক্তিশালী করতে সাহায্য করবে আগামীতে। সুতরাং আমি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছি।

পাওয়ার শব্দটির অর্থই হলো সক্ষমতা কিংবা শক্তি। সুতরাং আপনিও যদি আপনার পাওয়ার বৃদ্ধি করেন তাহলে আপনি অনেক শক্তিশালী হতে পারেন।

আমি আজকে আমার বাংলা ব্লগের শ্রদ্ধেয় কোয়ালিটি কন্ট্রোলার এবং কান্ট্রি রিপ্রেজেন্টটিভ অফ বাংলাদেশ @rex-sumon ভাইয়ের আমন্ত্রণ ে এবিবি পাওয়ার আপ সিজন ২ এ আপনাদের মাঝে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি দিয়ে একটি পোস্ট করছি। আশা করছি আবার ছোট্ট এই অনুপ্রেরণা মূলক পোস্টের মাধ্যমে আপনারা অনুপ্রাণিত হবেন এবং আপনারা প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধিতে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন।

পাওয়ার বৃদ্ধি করলে আসলে নিজের ওই লাভ। নিজের সক্ষমতা বৃদ্ধি করতে কে না চাই। সুতরাং আপনিও যদি নিজের সক্ষমতা বৃদ্ধি করতে চান তাহলে আমার আজকের পোস্ট আপনার জন্য হতে পারে অনুপ্রেরণামূলক একটি পোস্ট। চলুন আপনাদের মাঝে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করার প্রক্রিয়াগুলো দেখানো যাক।

Screenshot_20221121-212303_Chrome.jpg

পাওয়ার বৃদ্ধি করার পূর্বে



10 steem power up process



পাওয়ার বৃদ্ধি করা শেষে

Screenshot_20221121-212350_Chrome.jpg

Before Power up4479 steempower
Power up10 steem
After powerup4489 steem power

নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। সুতরাং আপনিও চাইলে আমার বাংলা ব্লগ এর ইনভাইট গ্রহণ করতে পারেন এবং সাপ্তাহিক পাওয়ার বৃদ্ধির প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারেন। আর লিখুন আমাদের সঙ্গে সম্পূর্ণ বাংলা ভাষায়। আমার বাংলা ব্লগ আপনার অপেক্ষায়।

এসো শিখি.png

Community by

abb.gif

@amarbanglablog

শুধুমাত্র মাতৃভাষা বাংলায় যারা ব্লগিং করেন তাদের জন্য আমার বাংলা ব্লগ এক দুর্দান্ত কমিউনিটি।



7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png


support @bangla.witness as witness voting

20221105_225033.jpg



@steem-for-future

Sort:  
 2 years ago 

যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক উৎসাহিত হবে পাওয়ার আপ পোস্ট এর প্রতি। আমি ভীষণ ভালোবাসি পাওয়ার আপ পোস্ট। যত বেশি দেখি তত বেশি ভালো লাগে। আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন পাওয়ার আপ পোস্টের মাধ্যমে। আমি দোয়া করি যেন আপনি আপনার লক্ষ্যে খুবই সহজে পৌঁছাতে পারেন।

 2 years ago 

একাউন্টঃ @steem-for-future
পাওয়ার বৃদ্ধিঃ = 0.223264%

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট আমার কাছে ভীষণ ভালো লাগে। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মনে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আমাদের সকলেরই উচিত বেশি বেশি করে পাওয়ার আপ করা। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। যে যত বেশি পাওয়ার আপ করবে সেতো তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবে। আপনি যেন আপনার লক্ষ্যে খুবই সহজে পৌঁছাতে পারেন সে কামনা করি। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্য খুব গুরুত্বপূর্ণ। আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধির জন্য এর বিকল্প কিছুই নেই। আপনার পাওয়ার আপের পোষ্ট দেখে ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60704.11
ETH 2452.38
USDT 1.00
SBD 2.62