বাসস্থান এবং আমাদের জীবন

in আমার বাংলা ব্লগ3 years ago

বাসস্থান আমাদের জীবনের জন্য একটি গুরুত্বপূর্ণ অংশ।শুধু আমাদের জন্য নয় পৃথিবীতে যতগুলো প্রাণী রয়েছে তাদের সকলের বাসস্থানের প্রয়োজন হয়।

মানুষ গাছপালা পশুপাখি পৃথিবীতে হাজারো হাজারো ধরনের প্রজাতির প্রাণী রয়েছে।প্রত্যেক প্রাণীই একটি নির্দিষ্ট বাসস্থান থাকা গুরুত্বপূর্ণ বিষয়

পৃথিবীর শ্রেষ্ঠ জীব মানুষ থেকে শুরু করে বিশাল আকারের তিমি পর্যন্ত এ পৃথিবীতেবসবাস করে আসছে শুধুমাত্র একটি নির্ভরযোগ্য বাসস্থান এর মাধ্যমে

পৃথিবীতে সকল প্রাণীর জন্য বাসস্থান একটি গুরুত্বপূর্ণ অংশ।বেঁচে থাকতে হলে আমাদের অবশ্যই একটি নির্দিষ্ট বাসস্থান থাকা দরকার।
20210623_170338.jpg

20210623_170323.jpg

20210623_170319.jpg

চিত্র সংগ্রহ

একটি হলো আমার ছোট ভাইয়ের তৈরি করা একটি ছোট্ট খেলনা ঘর। ছুটির দিনে যখন আমি বাসায় বসে ছিলাম তখন আমার ছোট ভাই একটি ছোট বাসস্থান নির্মাণ করেছিল। যেটি দেখামাত্র আমি খুব আনন্দিত হয়েছিলাম এবং খুব মজার সাথে কিছু ছবি সংগ্রহ করেছিলাম।

পৃথিবীতে বেঁচে থাকতে হলে বাসস্থান এর গুরুত্ব অপরিসীম

ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

ভালো লিখেছেন শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

@hiramoni অনেক অনেক ধন্যবাদ আপনাকে। আমি দেখি প্রায় সবসময়ই আপনি আমার লেখাগুলোকে পছন্দ করেন এবং সেগুলোর যথার্থ মর্যাদা দেন।
অনেক অনেক অভিনন্দন এবং শুভকামনা রইল আপনার জন্য

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 58006.10
ETH 3098.72
USDT 1.00
SBD 2.43