আমার ভ্রমণ কাহিনী ও কাপল খরগোশ এর ফটোগ্রাফি। ১০% 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago

20220522_132923_0000.png
Main thambail made by canva by @steem-for-future

আসসালামু আলাইকুম

হ্যালো @amarbanglablog

আশা করছি সকলের সুস্থ এবং ভাল আছেন। সকলের প্রতি আন্তরিক শুভেচ্ছা এবং অনেক অনেক ভালবাসা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগিং। আমি আজকে আপনাদের সামনে আমার আরও একটা অসাধারণ কাপল এর কিছু ফটোগ্রাফি নিয়ে উপস্থিত হয়ে গেলাম। তবে আজকের এই অসাধারণ ফটোগ্রাফি গুলো কোন মানুষ এর নয়। দুইটা খরগোশ এর অসাধারণ ফটোগ্রাফি। বিশেষ করে এরা দুজন হলো কাপল।

আমি বেশ কিছুদিন পূর্বে আপনাদের অবগত করেছিলাম যে ঈদ উদযাপন করার জন্য আমি আমার দেশের বাড়িতে যাই। দেশের বাড়িতে বেড়াতে গিয়ে ছোট ভাই এবং ভাগিনা কে নিয়ে আমি আমাদের লালপুর গ্রীন ভ্যালী পার্ক ভ্রমণ করতে গিয়েছিলাম। সেখানে ভ্রমণ করতে গিয়ে আমার অনেক কষ্ট সহ্য করতে হয়েছিল। কেননা চৈত্র মাসে প্রচন্ড পরিমানে রোদ ছিল। যাই হোক তার পরেও আমি ভ্রমণ করেছিলাম এবং বেশ কিছু ফটোগ্রাফি সংগ্রহ করেছিলাম। আর আমার সেই ফটোগ্রাফি গুলোর মধ্যে অন্যতম ফটোগ্রাফি স্থান পায় খরগোশ কাপল এর অসাধারণ ফটোগ্রাফি। আমি এমনিতেই ফটোগ্রাফি করতে ভালোবাসি তার পরেও যদি ভালোবাসা কিংবা মায়া জড়ানো কোন প্রাণীর ছবি হয় সেখানে তো কোন কথাই থাকে না। সুতরাং আমি বেশ কিছু খরগোশ কাপল এর অসাধারণ সৌন্দর্য ঘেরা কিছু ফটোগ্রাফি সংগ্রহ করি।

PSX_20220522_122941.jpg

DeviceSamsung galaxy f22
Edit Adobe Photoshop express
W3Where

এখানে এক জোড়া খরগোশ। হয়তো তারা কোথাও ঘুরতে বের হয়েছে। এর জন্য খরগোশ দুইটা অনেক চমৎকার পোশাক পরিধান করেছে। আপনি যদি স্ত্রী খরগোশ এর দিকে একটু লক্ষ্য করেন তাহলে দেখতে পাবেন তার ঘাড়ে আবার একটা ব্যাগ ঝোলানো হয়েছে। দেখতে অনেক স্মার্ট এবং খুব সুন্দর। তাছাড়াও তাদের ব্যাগ এর উপরে রয়েছে অসাধারণ কিছু আঙ্গুর ফল। এবং এই অসাধারণ স্ত্রী খরগোশ এর সঙ্গে তাঁর সহধর্মিণী সহ রয়েছে। অনেক চমৎকার এই একজোড়া খরগোশ এর প্রতিমা দেখে সত্যিই আমার অনেক অনেক ভালো লেগেছিল এবং আমি সঙ্গে সঙ্গে বেশ কিছু ফটোগ্রাফি করেছিলাম বিভিন্ন অ্যাঙ্গেল থেকে।

PSX_20220522_122837.jpg

DeviceSamsung galaxy f22
Edit Adobe Photoshop express
W3Where

শুধু এই কাপল খরগোশ বলে কথা নয়। পৃথিবীতে অবশ্যই আমাদের প্রত্যেকেরই উচিত একে অপরের সঙ্গে মিলেমিশে থাকা। কাপড় এই খরগোশের মত সৃষ্টিকর্তা আমাদের প্রত্যেককেই জোড়া বেঁধে পৃথিবীতে পাঠিয়েছেন। সুতরাং আমরা একে অপরের পরিপূরক। সে ক্ষেত্রে অবশ্যই আমাদের উচিত হবে একে অপরের সম্মান করা এবং ভালবেসে পৃথিবীটাকে একসঙ্গে উপভোগ করা। বিশেষ করে আমি পুরুষ হিসেবে বলতে চাই আমাদের অবশ্যই সব সময় নারীদের প্রতি সম্মান এবং সুনজর দেওয়া উচিত।।

PSX_20220522_123105.jpgPSX_20220522_122913.jpg
20220507_104232.jpg
20220507_104301.jpg20220507_104243.jpg
DeviceSamsung galaxy f22
Edit Adobe Photoshop express
W3Where

45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFaGZGHykMb9Ly3tnz6Ry5CgD18hg21dpJk2CFBm5Z6kJyeuFD148wXcjBvqAGX...HugJ2J54AbfC7YuBe3dYpJ7DazhXozc73VuoifbNudfwtLhcLWtNfmzi3JdiHv17ptYnn6f8bgsNLoHkz24hf52SoJaWh7HaPPtjW5JJbQGifHZ8VdXxQ4SfkS.png

আমি নিজেই একজন ভ্রমণপিপাসু মানুষ। আমি সব সময় বিভিন্ন স্থানে ঘোরাঘুরি করতে অনেক অনেক ভালোবাসি। কেননা বিভিন্ন স্থানে ঘোরাঘুরি করার মাধ্যমে অনেক অনেক জ্ঞান অর্জন করা যায়। বিশেষ করে আজকের এই কাপল ছিল আমার ঘোরাঘুরি বিশেষ অংশ। আমি যদি এই খরগোশ কাপল থেকে কিছু শিক্ষা পেতে চাই তা হলো একে অপরের প্রতি ভালোবাসা হয়। এজন্যই আমি ট্রাভেলিং করতে অনেক ভালোবাসি কেননা নতুন নতুন বিষয় এবং নতুন নতুন পরিবেশ সম্পর্কে জানতে হলে অবশ্যই ট্রাভেলিং একটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। সুতরাং চাইলে আপনারাও শেয়ার করতে পারেন আপনাদের ভ্রমণের অসাধারণ কাহিনী গুলো। ধন্যবাদ সবাইকে।

red.amar.png

abb.gif

@amarbanglablog

শুধুমাত্র বাংলায় ব্লগিং করার জন্য এই ব্লগ। বাংলা ছাড়া অন্য কোন ভাষা এখানে সাপোর্ট করা হয়নি। সুতরাং নিজের মনের ভাব প্রকাশ করুন সম্পূর্ণ বাংলা ভাষায়।

Discord logo.png

join us on discord server here

45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFaGZGHykMb9Ly3tnz6Ry5CgD18hg21dpJk2CFBm5Z6kJyeuFD148wXcjBvqAGX...HugJ2J54AbfC7YuBe3dYpJ7DazhXozc73VuoifbNudfwtLhcLWtNfmzi3JdiHv17ptYnn6f8bgsNLoHkz24hf52SoJaWh7HaPPtjW5JJbQGifHZ8VdXxQ4SfkS.png

regards

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328DFY8zLPugDpwFGvym4dAfRTt4PdonDCYst2BLwYRsoMAPKGkfxB1znqMyajMDMkphNDuHm1f1LMrt8XdJdxF3hz4gnho4zeQwaE.png

amarbanglablog.gift.gif

Sort:  
 2 years ago 

খুবই সুন্দর ফটোগ্রাফি করেন। সাথে বর্ণনা করেছেন আপনার ফটোগ্রাফি এবং বর্ণনা খুবই ভাল হয়েছে।

 2 years ago 

আসলে ভাই ফটোগ্রাফি গুলো যখন করি তখন সব সময় আমার বাংলা ব্লগ পরিবারের কথা চিন্তা করি করি। তাই হয়তো ফটোগ্রাফি গুলো এত চমৎকার হয়।

ধন্যবাদ আপনার অসাধারণ মন্তব্যের জন্য।

 2 years ago 

গ্রিন ভ্যালি রিসোর্ট দেখে খুবই চমৎকার লেগেছিল আমি যখন গিয়েছিলাম। আপনি খুবই সুন্দরভাবে খরগোশের কাপলের ফটোগ্রাফি করেছেন। দেখতে চমৎকার লাগলো। বর্ণনা ও সুন্দরভাবে দিয়েছেন।

 2 years ago 

এখন আরো উন্নত এবং আরো দৃষ্টিনন্দন হয়েছে। চাইলে আবারও ঘুরে আসতে পারেন নিজেকে আরো একটু ফ্রেশ এবং চিন্তা ধারা গুলোকে প্রখর করতে। ভালোবাসা অবিরাম

 2 years ago 

গ্রিন ভ্যালি পার্কে অনেকদিন আগে গিয়েছিলাম জায়গাটি অনেক সুন্দর। কৃত্তিম জিনিস খুব সুন্দর ভাবে তৈরি করা হয়েছে। প্রচন্ড গরম থাকায় এসে এরকম ভাল ভাবে উপভোগ করতে পারেনি। অনেক ভালো লাগলো দেখে।

 2 years ago 

আমিও ভাই গিয়েছিলাম পার্ক উপভোগ করার জন্য। আমার বাড়ির একদম নিকটে। তবে যদিও প্রচণ্ড গরমে আমি ভোগ করতে পারি নি তারপরেও চেষ্টা করেছিলাম। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

কাপল খরগোশের খুবই সুন্দর ফটোগ্রাফি করেছেন আপনি। খরগোশ দুটি খুবই রোমান্টিক ভাবে দাঁড়িয়ে আছে। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

খরগোশ গুলো আমার অনেক অনেক ভালো লেগেছিল ভাই। তাই ফটোগ্রাফি না করে থাকতে পারলাম না। ধন্যবাদ আপনাকে অসাধারণ মন্তব্যের জন্য।

খরগোশ কাপলের মুর্ত ছবি
দেখতে ছিল ভাল।
ভ্রমণপিপাসুদের মনের মাঝে
জ্বালিয়ে দেবে আলো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59820.07
ETH 2408.18
USDT 1.00
SBD 2.43