বৃষ্টির দিনে ভ্রমণের আনন্দ ।১০% 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago

PSX_20220620_070803.jpg
Made by Adobe Photoshop express

আসসালামু আলাইকুম।

hello , @amarbanglablog

আশা করি সকলেই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের অনেক অনেক দোয়া এবং আল্লাহ তালার অশেষ রহমতে আমিও ভাল আছি। সকলেই সুস্থ সুন্দর এবং ভালো থাকুক সেই কামনা করি এবং সকলে আমার জন্য দোয়া করবেন আমিও যেন সবসময় সুস্থ সুন্দর এবং ভালো থাকতে পারি। সকলের প্রতি অফুরন্ত অবিরাম শ্রদ্ধা শুভেচ্ছা এবং ভালোবাসা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগিং। আমি আজকে আপনাদের সামনে কালকে বিকেলের অসাধারণ আনন্দঘন মুহূর্ত গুলো এবং সন্ধ্যার পরে অসাধারণ মুহূর্তগুলো পার করেছিলাম সে সম্পর্কে কিছু বলার চেষ্টা করছি। আশা করছি সকলেই উপভোগ করতে পারবেন আমার অসাধারণ আনন্দঘন মুহূর্ত গুলো।
20220619_210425.jpg

20220619_210456.jpg

https://w3w.co/employer.inspected.remaking

সারাদিন আকাশের গুরি গুরি বৃষ্টি ছিল। হালকা হালকা মেঘ এবং মাঝে মাঝে রোদ কেমন টা জানি শরতকালের মতো আবহাওয়া। তার পরেও এই অশান্ত হৃদয় যেন খালি শুধু চারিদিকে ঘুরে বেড়ানোর চিন্তা করে। অফিসে সামান্য যান্ত্রিক সমস্যার কারণে অফিস লাঞ্চ এর পূর্বেই ছুটি হয়ে যায়। অফিস ছুটি হয়ে গেলে সকল শ্রমিক বাসায় চলে আসে এবং তার মধ্যে আমিও একজন।

বাসায় চলে আসার পর একটু ঘুমিয়ে নিলাম। একটু ঘুমিয়ে নেওয়ার পরে বিকেলবেলা বের হলাম চা খাওয়ার উদ্দেশ্যে। এক কাপ চা খাওয়ার পরে আমি চায়ের দোকানে বসে ছিলাম চাচাদের সঙ্গে। এমন সময় আমার বেশ কয়েকটি বন্ধুর সঙ্গে দেখা হলো এবং তাদের সঙ্গে আমি পার্কে ঘুরতে গেলাম।

পার্কে ঘুরে বাসায় চলে আসলাম এবং একটু পরে আবারো চলে গেলাম বাহিরে। তবে এবার আমার চাচাতো ভাই আমাকে অবগত করল সে একটি জুতা কিনতে চাই। সুতরাং আমরা পাশের মার্কেটে চলে গেলাম এবং জুতা কিনার উদ্দেশ্যে। তবে সে তার সঙ্গে একটি টি-শার্ট এবং তার ছোট ছোট মেয়ের জন্য কিছু জামা কিনতে চেয়েছিল। মার্কেটে প্রবেশ করার পরে কি আর খুব দ্রুত মার্কেট করা যায়?? এর জন্য আমাদেরকে অনেক সময় মার্কেটের ভিতরে অতিবাহিত করতে হয়েছিল। এমন সময় হঠাৎ বৃষ্টি চলে আসলো। আমাদের অপেক্ষা করা ছাড়া আর কিছুই করার ছিল না।।

20220619_210735.jpg

20220619_210743.jpg

https://w3w.co/employer.inspected.remaking

শুধু শুধু বসে থাকতে ভাল লাগছিল না। সুতরাং আমার চাচাতো ভাই সিদ্ধান্ত নিল এমন সময় চটপটি খাওয়া যাক। যদিও চটপটি আমার খুব একটা পছন্দের খাবার না তারপরেও বড় ভাইয়ের সিদ্ধান্ত অনুযায়ী আমরা এক প্লেট করে চটপটি অর্ডার করি এবং আমাদের সামনে চটপটি দেওয়া হল। যাইহোক বৃষ্টির দিনে এই ফাস্টফুড আমাদেরকে অনেক অনেক আনন্দ দিয়েছিলো। বিশেষ করে বৃষ্টির দিনে ঝাল জাতীয় খাদ্য খেতে আমার অনেক অনেক বেশি ভালো লাগে। তারপরও একটু কথা বলতে গেলে ভ্রমণ এর কাহিনী আমার সব সময় অনেক অনেক ভালো লাগে। #travelling শব্দটার সঙ্গে যেন আমার যুগের পর যুগ পরিচয় রয়েছে। এবং #food কথাটা শুনলেই আমার মনের ভিতর এক অন্যরকম ভালোবাসা কাজ করে। তাই এই দুইটা জিনিস আমার অনেক অনেক প্রিয়।

সুতরাং আমরা দুইভাই চটপটি খাওয়া শেষ করে কিছুক্ষণ সময় অপেক্ষা করছিলাম বৃষ্টি থেমে যাওয়ার জন্য। যাইহোক বৃষ্টিতে 15 মিনিটের মধ্যেই বৃষ্টি থেমে গেল এবং আমরা খুব দ্রুত আবার মার্কেটের ভিতরে প্রবেশ করলাম এবং আমাদের কেনাকাটা শেষ করে খুব দ্রুত রাস্তা দিয়ে হেটে হেটে বাসার উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম।

20220619_214048.jpg

20220619_214455.jpg

https://w3w.co/employer.inspected.remaking

তবে বলতে গেলে পুরো রাস্তা ছিল ফাঁকা। কেননা বৃষ্টির দিনে মানুষগুলো তাদের নিত্য প্রয়োজনীয় কাজ শেষ করে বাসায় চলে যাই। এমনকি বাইরে তেমন কোনো গাড়ি ছিল না আমাদের বাসায় যাওয়ার জন্য।

সুতরাং আমি এবং চাচাতো ভাই হাঁটতে হাঁটতে বাসার উদ্দেশ্যে রওনা দিলাম। এবং রাতের কিছু অসাধারণ ফটোগ্রাফি সংগ্রহ করলাম আমার ব্লগিং ক্যারিয়ার এর সুবাদে।

যাই হোক অবশেষে বাসায় চলে আসি। বাসায় চলে আসার পর রাতের ডিনার শেষ করে এবং রাতের ডিনার শেষ করার পরে সোজা রুমে আসি এবং ওষুধ খাওয়ার পরে ঘুমিয়ে পড়ি। আর এভাবেই অসাধারণ আনন্দঘন মুহূর্ত গুলোর মাধ্যমে আমার বিকেলবেলা ঘোরাঘুরি এবং সন্ধ্যার পরে চাচাতো ভাইয়ের সঙ্গে মার্কেট করার অসাধারন মুহুর্ত গুলো পার করি। আর সে সকল বিষয়গুলো #amarbanglablog পরিবারের কাছে হস্তান্তর করতে পেরে আমি অনেক অনেক আনন্দিত।

চাইলে আপনারাও আপনাদের আনন্দঘন মুহূর্ত গুলো আমার বাংলা ব্লগে শেয়ার করতে পারেন। কেননা আমার বাংলা ব্লগ আপনার অপেক্ষায়।

red.amar.png

abb.gif

F.gif

join us on discord server here

follow.gif

20220523_124441.gif

amarbanglablog red logo .png
Follow @amarbanglablog for last update

Sort:  
 2 years ago 

বৃষ্টির দিনে আপনি অনেক সুন্দর সময় কাটিয়েছেন। বৃষ্টির দিনে চারপাশের পরিবেশ সুন্দর থাকে। অনেক সুন্দর আর এ সময় গরম গরম খাবার খেতে ভীষণ ভালো লাগে। আপনি চটপটি চা অনেক কিছুই খেলেন। অনেক চমৎকার সময় কাটিয়েছেন দেখে অনেক ভালো লাগলো।

 2 years ago 

জি আপু অনেক চমৎকার সময় কাটিয়ে ছিলাম। বিশেষ করে বৃষ্টির পরে বাইরের ওয়েদারটা আমার অনেক ভালো লাগে। সে কারণে সেখান থেকে কিছু মজা নেওয়ার চেষ্টা করি। অনেক অনেক প্রীতি শুভেচ্ছা এবং অভিনন্দন রইল ব্লগ ভিজিট করার জন্য।

 2 years ago 

বৃষ্টির দিনে কোথাও ঘুরতে যাওয়া এবং সেখানে গিয়ে গরম গরম কিছু খাবার খাওয়ার অনুভুতি অনুভব করা সত্যি অনেক আনন্দের । আমার কাছেও ভালো লাগে এই সময়টা ।আপনার অনুভুতির সাথে ভ্রমন কাহিনী আমাদের সাথে অনেক সুন্দর করে তুলে ধরেছেন ।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বিষয়টি সত্যিই অনেক আনন্দের। বিশেষ করে বৃষ্টির দিনে বর্ষাকালে বাইরে ভ্রমণ করার মজাটা একটু আলাদা রকমের হয়ে থাকে। অনেক অনেক ভালোবাসা নেবেন।

 2 years ago 

বৃষ্টির দিনে ঘুরোঘুরি বেশি ভালো লাগে না আমার। কারন রাস্তায় কাদা আর পানি থাকে।
যাক তবে চটপটি কিংবা ফুচকা খেতে ভালোই লাগে।
ধন্যবাদ ভাই চমৎকার পোস্ট করার জন্য।

 2 years ago 

তবে ভাই যদি শহরের রাস্তা হয় তবে কিছুটা আনন্দ ।

পাওয়া যায়। তারপরেও কাঁদার ভিতর খালি পায়ে হাঁটার কিন্তু আলাদা একটা মজা রয়েছে। উপভোগ করার চেষ্টা করুন দেখবেন অবশ্যই আপনার অনেক অনেক ভালো লাগবে।

তবে এবার বৃষ্টি হলে চলে আসবেন আমাদের গাজীপুর শহরে অবশ্যই দুই ভাই মিলে চটপটি কিংবা ফুচকার দোকানে গিয়ে ফুচকা খাওয়া যাবে।

অনেক অনেক শুভকামনা এবং ভালোবাসা রইলো।

 2 years ago 

যান্ত্রিক গোলযোগের কারণে তাড়াতাড়ি অফিস ছুটি হয়ে যাওয়া এবং কি বাসায় যাওয়া একটুখানি ঘুমিয়ে চা খেতে বের হওয়া এরপর বন্ধুদের কে নিয়ে ঘুরাফেরা অসাধারণ ছিল আপনার মুহূর্তগুলো। আপনি খুব সুন্দর করে গুছিয়ে লিখেন। আবার বাসায় এসে পড়েছেন কিন্তু চাচাতো ভাইয়ের কল পেয়ে আবারো জুতা কিনতে বেরিয়ে পড়লেন। আবারো সেই বৃষ্টি তাড়া করছে, শেষ পর্যন্ত চটপটি খেতে আগ্রহী হলে। অসাধারণ ছিল আপনাদের মুহূর্তগুলো। আপনার অনুভূতি গুলো এত সুন্দর করে শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

অনেক চমৎকার মন্তব্য হয়। বিশেষ বিশেষ পয়েন্ট গুলো আপনার মন্তব্যের মাধ্যমে সাজিয়ে তুলেছেন। বেশ ভালো লাগলো আপনার অসাধারণ মন্তব্য পড়ে।

অবিরাম ভালোবাসা এবং শ্রদ্ধা রইল।

💓

 2 years ago 

বৃষ্টিভেজা মুহূর্ত খুব সুন্দর ভাবে পার করেছেন দেখেই বোঝা যাচ্ছে খুবই ভালো লাগলো তবে আপনার চটপটি খাওয়ার দৃশ্য দেখে আমার খুব লোভ হচ্ছে এখন চটপটি খাওয়ার জন্য দিলেন লোভ লাগিয়ে

 2 years ago 

এখনি চলে আসুন ভাই আমাদের শহরে। দুই ভাই মিলে না হয় মজা করে চটপটি খাওয়া হবে। যদিও এখন বৃষ্টি হচ্ছে না তারপরেও আমরা বৃষ্টির জন্য অপেক্ষা করবো।

 2 years ago 

যখন হালকা হালকা গুড়ি গুড়ি বৃষ্টি পড়ে তখন আসলে রাস্তায় হাঁটতে খুব ভালোই লাগে। কেননা রাস্তাটা অনেক ভেজা থাকে তখন হাঁটার অনুভূতিই অন্যরকম আর সেই সাথে যদি গরম গরম কিছু খাওয়া যায় তাহলে তো কথাই নেই। আপনার আজকে বৃষ্টির দিনে ভ্রমণের আনন্দ শেয়ার করেছেন খুবই ভালো লাগছে।

 2 years ago 

একদম মনের অনুভূতি শেয়ার করেছেন ভাই। গুড়ি গুড়ি বৃষ্টি পড়ে রাস্তায় সত্যিই হাঁটতে অনেক ভালো লাগে। সেই সঙ্গে কিছু খাবার হলে তো কোন কথায় থাকেনা।

 2 years ago 

বৃষ্টির সময় এরকম মুহূর্ত কাটাতে বেশ ভালই লাগে। দেখছি আপনি চটপটি খেতে খুব একটা পছন্দ করেন না। কিন্তু আমারতো চটপটি ভীষণ ভালো লাগে। এমনকি এরকম বৃষ্টির মুহূর্তে খেতে তো আরো বেশী ভালো লাগবে। যদিও আপনি আপনার চাচাতো ভাইয়ের কথা রাখার জন্য খাচ্ছেন। কিন্তু মুহূর্তটা বেশ ভালই কাটিয়েছেন।

 2 years ago 

পছন্দ করি না এমন কিছু না। তবে আপু এ টি খেলে আমার পেটে প্রচন্ড ব্যথা লাগে। যদিও অনেক টেস্টি তারপরেও খাবার সম্ভব হয়ে ওঠেনা স্বাস্থের কথা চিন্তা করে। তবে সত্যিই অনেক চমৎকার সময় কাটিয়ে ছিলাম।

 2 years ago 

আসলে বৃষ্টির দিনে ঘুরাঘুরি করতে খুবই ভালো লাগে কিন্তু কষ্টের বিষয় ভিজে দিতে হয়। খুবই সুন্দর একটি মুহূর্ত পার করছেন আপনি শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60202.34
ETH 2423.33
USDT 1.00
SBD 2.43