Abb-powerup: টার্গেট ডিসেম্বর- ১০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ6 days ago
Scoutspower_20240817_093908_0000.png
ক্যানভা

আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ এডমিন প্যানেল ও সকল ভেরিফাইড ও গেস্ট ব্লগারদের শুভেচ্ছা। আশা করছি আপনারা সকলেই বেশ ভাল আছেন। আলহামদুলিল্লাহ সৃষ্টিকর্তা আল্লাহর অশেষ রহমতে আমিও বেশ ভালো আছি।

আজ আমি আপনাদের মাঝে উপস্থিত হয়েছি আমার বাংলা ব্লগ পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-৪ এ অংশগ্রহণ করার জন্য। মূলত আজকের এই সাপ্তাহিক পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার একমাত্র উদ্দেশ্য হলো আমার অ্যাকাউন্ট এর সক্ষমতা আরো বেশি বৃদ্ধি করা। কারণ যত বেশি অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা হবে তত বেশি স্বাবলম্বী হওয়া সম্ভব।

যেহেতু আমি দীর্ঘদিন স্টিম প্ল্যাটফর্মে কাজ করতে চাই এবং একটি কাঙ্খিত লক্ষ্য নিয়ে কাজ করছি সে কারণে আমি প্রতিনিয়ত চেষ্টা করছি আমার অ্যাকাউন্ট এর সক্ষমতা আরো বেশি বৃদ্ধি করার জন্য। এরই ধারাবাহিকতায় আমি আজকে আমার বাংলা ব্লগ টার্গেট ডিসেম্বর নিয়ে দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। ইতিপূর্বেই তা সম্পন্ন করেছি এবং আমি এই পোষ্টের মাধ্যমে এর প্রক্রিয়াগুলো আপনাদেরকে দেখাতে চাই।

Screenshot_20240817_093446_Chrome.jpg
স্ক্রিনশট স্টিম ওয়ালেট থেকে

পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটে মোট 26 স্টিম জমা ছিল এবং আমার সর্বমোট স্টিম পাওয়ার ছিল ১০৩৫০ . এবার আমি সিদ্ধান্ত গ্রহণ করলাম এখান থেকে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করবো। এবার আমি আমার ওয়ালেটে চলে গেলাম এবং পাওয়ার আপ আইকনে ক্লিক করলাম।

Screenshot_20240817_093514_Chrome.jpg

স্ক্রিনশট স্টিম ওয়ালেট থেকে

আইকনে ক্লিক করার পর একটি নতুন ইন্টারফেস দেখানো হলো। এবার আমি সেখান থেকে অ্যামাউন্ট সিলেক্ট করার জন্য বক্স এ ক্লিক করলাম। বক্সে ক্লিক করার পর আমি ১০ স্টিম এমাউন্ট বসিয়ে দিলাম। কারণ আমি দশ স্টিম পাওয়ার আপ করতে চাই সে কারণে।

এমাউন্ট বসিয়ে দেওয়ার পর আমি সাবমিট এ ক্লিক করলাম। সাবমিট এ ক্লিক করার পর আমার অ্যাকাউন্ট এর একটিভ কি দ্বারা লগইন করলাম এবং ততক্ষণে আমার ট্রানজেকশনটি কিছুটা সময় নিয়েছিল।

Screenshot_20240817_093601_Chrome.jpg

স্ক্রিনশট স্টিম ওয়ালেট থেকে

আলহামদুলিল্লাহ। অবশেষে আমার ১০ স্টিম পাওয়ার বৃদ্ধির কার্যক্রম সঠিকভাবে সম্পন্ন হয়েছে। আমি আবারো সক্রিয়ভাবে আমার একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করতে পারলাম এর জন্য আমি বেশ আনন্দিত। কারণ যত বেশি পাওয়ার বৃদ্ধি করা যায় তত বেশি ভালো এবং তত বেশি সুবিধা।


Screenshot_20240817_093642_Chrome.jpg
পাওয়ার আপ করার দৃশ্য : https://www.steemworld.org/@steem-for-future

স্ক্রিনশট স্টিম ওয়ালেট থেকে

Screenshot_20240817_093702_Chrome.jpg
স্ক্রিনশটটি আমার স্টিম ওয়ালেট থেকে নেওয়া.




VOTE @bangla.witness as witness



witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png


Support @heroism Initiative by Delegating your Steem Power


|250 SP | 500 SP | 1000 SP | 2000 SP | 5000 SP |



ezgif.com-video-to-gif (6).gif

আমি


আমি মোহাম্মদ আকাশ সরদার। জাতীয়তা বাংলাদেশী। আমি ব্লগিং করতে অনেক বেশি ভালোবাসি। যদিও আর্ট আমার অনেক বেশি পছন্দ তবে আর্টওয়ার্ক কাজের জন্য আমার হাত একদম বাজে। ভ্রমণ এবং ফটোগ্রাফি আমার সব থেকে প্রিয় বিষয়। নতুন নতুন জায়গা ভ্রমণ এবং নতুন নতুন মানুষের সঙ্গে পরিচিত হতে বেশ ভালো লাগে। অসহায় মানুষদেরকে সাহায্য করতে পারলে মনের ভেতরে আনন্দ আসে। সততা এবং নিষ্ঠার সঙ্গে মানুষের সেবা করতে চাই এবং সকলের প্রিয় ব্যক্তি হয়ে এই সমাজে বসবাস করতে চাই।

উষ্ণ শুভেচ্ছা


20221105_225033.jpg

@steem-for-future

Sort:  
 6 days ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমিট এই প্লাটফর্মে নিজের শক্তিকে বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের শক্তি বৃদ্ধি করে সামনের দিকে এগিয়ে চলুন আশা করি সামনের দিকে ভালো কিছু হবে। আপনার জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।

 6 days ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই।

 6 days ago 

কথায় আছে যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। যে যত বেশি পাওয়ার আপ করবে, সে তত বেশি সক্ষমতা বৃদ্ধি করতে পারবে। এমনকি নিজের লক্ষ্যটা খুব তাড়াতাড়ি পূরণ করতে পারবে। নিজেদের একাউন্টে ক্ষমতাও অনেক বেশি বৃদ্ধি হয় পাওয়ার আপের কারণে। তাই আমাদের সবার উচিত বেশি বেশি করে পাওয়ার বৃদ্ধি করা। আপনার পাওয়ার আপ দেখলে সবাই অনেক বেশি উৎসাহিত হবে পাওয়ার আপের প্রতি। প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে এভাবেই এগিয়ে যেতে থাকুন

 6 days ago 

কথায় আছে যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি

একদম ঠিক। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা এবং তত বেশি সুবিধা। ধন্যবাদ ভাই আপনার গুরুত্বপূর্ণ মন্তব্যের জন্য।

 6 days ago 

আপনি টার্গেট ডিসেম্বর সিজন ফোর উপলক্ষে আজকে ১০ স্টিম পাওয়ার আপ করছেন। স্টিমিট প্লাটফর্মে পাওয়ার আপ করা মানে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা। আমাদের সবার উচিত কিছু কিছু করে পাওয়ার আপ করার। ধন্যবাদ ভাই পোস্ট টি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.031
BTC 61744.65
ETH 2678.63
USDT 1.00
SBD 2.59