ছোট ভাইয়ের জন্য রিমোট কন্ট্রোল গাড়ি কেনার অভিজ্ঞতা

in আমার বাংলা ব্লগ2 months ago

PSX_20240602_163415.jpg

কভার ফটো

আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ ও সকল
স্টিমিয়ান বন্ধুদের শুভেচ্ছা । আশা করছি সৃষ্টিকর্তা আল্লাহর অশেষ রহমতে আপনারা সকলে বেশ ভাল আছেন। আমিও বেশ ভালো আছি। আজ আমি আপনাদের মাঝে আমার ছোট ভাইয়ের জন্য রিমোট কন্ট্রোল গাড়ি কেনার অভিজ্ঞতা শেয়ার করতে চাই। আমাদের সকলের কোন না কোন ভাই কিংবা বোন রয়েছে। যারা মাঝে মাঝে আমাদের কাছে বায়না ধরে এবং বিভিন্ন জিনিসের দাবি করে বসে। এমন সময় আমরা যদি তাদের আবদার পূরণ না করি তাহলে তাদের মন খারাপ হয়ে যায়। তাই তাদের বায়না গুলো পূরণ করতে এবং তাদের মন আনন্দিত করতে আমাদের মাঝে মাঝে কিছু কিছু শখ পূরণ করতে হয় ছোট ভাই কিংবা বোনের জন্য। ঠিক আজকে সেরকম একটি পোস্ট আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করছি। সকলেই উপভোগ করার জন্য পড়তে থাকুন আশা করছি আপনাদের ভালো লাগবে।

amarbanglablog.gift.gif

PSX_20240602_163357.jpg

দোকানে প্রবেশ করার পর একটা ফটোগ্রাফি

তখন সন্ধ্যা ছয়টা বেজে ৩০ মিনিট। হঠাৎ করেই আমার বড় ভাই বেলাল হোসেন আমাকে একটি ফোন করেছিল এবং আমি কোথায় আছি আমার সঠিক লোকেশন জানতে চেয়েছিল। আমি আমার বড় ভাই বেলালকে আমার লোকেশন এসএমএস করেছিলাম এবং সে বেশ কিছুক্ষণ সময় পর আমার সাথে দেখা করলো।

তখন আমি আমার ছোট ভাই আবিরের সাথে গল্প করছিলাম। তখন আমার বড় ভাই বেলাল আমার কাছে গিয়েছিল এবং আমার কাছে গিয়ে মার্কেটে যাওয়ার জন্য বলেছিল। আমি আমার বড় ভাই বেলাল কে জিজ্ঞেস করেছিলাম কি কারনে সন্ধ্যায় আমরা মার্কেটে যাব?

তখন আমার বড় ভাই বেলাল আমাকে জানিয়েছিল ছোট ভাই নাহিদের জন্য একটি রিমোট কন্ট্রোল গাড়ি কিনতে হবে। যেহেতু আমরা আর কিছুদিন পরেই ঈদের ছুটিতে বাড়িতে যাব সে কারণে ছোট ভাইয়ের আবদার তার জন্য যেন আমরা একটি রিমোট কন্ট্রোল গাড়ি নিয়ে যায়। আমি আমার বড় ভাই বেলালকে বলেছিলাম আমরা আরো বেশ কিছুক্ষণ সময় পর যেতে পারি। তবে বেলাল ভাই আমাকে জানিয়েছিল তার অফিসের এক সপ্তাহ প্রচণ্ড চাপ থাকবে এবং তার সময় হবে না। সুতরাং বেলাল ভাইয়ের কথামতো আমাকে তার সাথে মার্কেটের উদ্দেশ্যে বের হতে হয়েছিল।

PSX_20240602_163342.jpg
লেটেস্ট মডেলের গাড়ি পছন্দ হওয়ার পর একটা নিজের সেলফি

গাজীপুর শহরের টঙ্গী অঞ্চলে বেশ কিছু মার্কেট ঘুরে দেখেছিলাম এবং আমাদের বেশ ভালো লেগেছিল। তবে আমার ছোট ভাই নাহিদের জন্য যে গাড়ি ক্রয় করব সেই গাড়ি খুজে পেতে আপনাদের অনেক কষ্ট হয়েছিল।

আমাদের প্রয়োজন ছিল চার্জার রিমোট কন্ট্রোল গাড়ি। তবে প্রতিটি দোকানে শুধুমাত্র ব্যাটারি চালিত রিমোট কন্ট্রোল গাড়ি। ব্যাটারি চালিত এই রিমোট কন্ট্রোল গাড়িগুলো অনেক পুরনো মডেল এবং এগুলো আমার একটা খুব পছন্দ হয়েছিল না। তবে আমি এবং আমার বেলাল ভাই ও আমার ছোট ভাই আবির আরো বেশ কিছু দোকান ভ্রমণ করলাম এবং অবশেষে আমাদের একটা গাড়ির সন্ধান মিলল।

PSX_20240602_163415.jpg

গাড়ি ক্রয় করার পর যখন গাড়িটি হাতে পেলাম তখন অনেক আনন্দ হচ্ছিল

লাল কালারের একটা লেটেস্ট মডেল গাড়ি দেখলাম। গাড়িটি দেখতে অনেক চমৎকার ছিল এবং এর ডিজাইন আমাকে আকর্ষিত করেছিল। তবে এই গাড়িটি শুধুমাত্র ওয়ান পিস ছিল। দোকানদার আমাদেরকে জানিয়ে ছিল এক ডজন গাড়ি ক্রয় করার পর শুধুমাত্র আর ১ পিস অবশিষ্ট রয়েছে. বাকি গাড়িগুলো বিক্রি করা হয়ে গিয়েছে ইতিপূর্বে।

তবে আমরা দোকানদারকে গাড়িটি আনবক্স করার জন্য পারমিশন চেয়েছিলাম। তবে দোকানদার বলেছিল, এটি একটি চায়না কোম্পানির প্যাকেটজাত গাড়ি। গাড়িটি কেনার পরে আমরা আপনাকে প্যাকেট খুলে সব কিছু চেক করে দিতে পারি। তবে আপনারা কখনোই এই গাড়িটি ক্রয় করার পূর্বে আনবক্স করতে পারবেন না।

সুতরাং আমরা এই গাড়িটির দাম করতে শুরু করেছিলাম। বুঝতেই তো পারছেন, বর্তমান মার্কেটে কোন পণ্য কেনা কতটা ঝামেলার। আমাদের এই গাড়িটি দাম ঠিক করতে প্রায় ১০ মিনিট সময় লেগে গিয়েছিল। এরপর আমরা একটি নির্দিষ্ট দামে গাড়িটি ক্রয় করলাম এবং তখন দোকানদার গাড়িটির সমস্ত পার্টস ও সবকিছু চেক করে দিল।

গাড়িটি আনবক্স করার পর আমার অনেক বেশি ভালো লেগেছিল। কারণ যতটা সুন্দর দেখেছিলাম তার থেকেও অনেক কালারফুল। গাড়িটির এই লেটেস্ট মডেল আমাকে আকর্ষিত করেছিল এবং এটি একটি চার্জ এর সাহায্যে চমৎকার রিমোট কন্ট্রোল গাড়ি।

PSX_20240602_163444.jpg

দোকানে আরো কিছু পন্যের ফটোগ্রাফি

গাড়ি ক্রয় করার পর আমরা সেই কসমেটিক্স এর দোকানে আরো বেশ কিছু পণ্য দেখেছিলাম। তবে যেহেতু আমাদের শুধুমাত্র গাড়ি কেনার উদ্দেশ্য ছিল এবং গাড়ি ক্রয় করার পর আমরা দোকানে পেমেন্ট করলাম এবং আমাদের গাড়িটি প্যাকেট করে দেয়া হলো।

প্যাকেটকৃত গাড়িটি নিয়ে আমরা বাসায় এসে পৌঁছে গেলাম। বেশ সন্ধ্যার পর একটা ভালো অভিজ্ঞতা তৈরি হয়েছিল এবং ছোট ভাই নাহিদ তার গাড়ি কেনার কথা শুনে অনেক খুশি হয়েছিল। আমারও বেশ ভালো লাগছিল, কারণ ছোট ভাই নাহিদ যখন ঈদে এই গাড়িটি হাতে পাবে তখন তার মনে অনেক খুশি থাকবে। আসলে মানুষকে খুশি করতে পারলেই আল্লাহ খুশি থাকেন। আমিও আমার ছোট ভাই নাহিদকে সামান্য এই রিমোট কন্ট্রোল গাড়ি উপহার হিসেবে দিতে পেরে আমারও বেশ ভালো লাগছে।

গাড়ি কেনার অভিজ্ঞতা আপনাদের কেমন লেগেছে? যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই মন্তব্য করতে ভুলবেন না। মূল্যবান সময় দিয়ে ধৈর্য ধরে ছোট ভাইয়ের জন্য রিমোট কন্ট্রোল গাড়ি কেনার অভিজ্ঞতা পড়ার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার দিনটি শুভ হোক।




VOTE @bangla.witness as witness



witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png


Support @heroism Initiative by Delegating your Steem Power


|250 SP | 500 SP | 1000 SP | 2000 SP | 5000 SP |



ezgif.com-video-to-gif (6).gif

আমি


আমি মোহাম্মদ আকাশ সরদার। জাতীয়তা বাংলাদেশী। আমি ব্লগিং করতে অনেক বেশি ভালোবাসি। যদিও আর্ট আমার অনেক বেশি পছন্দ তবে আর্টওয়ার্ক কাজের জন্য আমার হাত একদম বাজে। ভ্রমণ এবং ফটোগ্রাফি আমার সব থেকে প্রিয় বিষয়। নতুন নতুন জায়গা ভ্রমণ এবং নতুন নতুন মানুষের সঙ্গে পরিচিত হতে বেশ ভালো লাগে। অসহায় মানুষদেরকে সাহায্য করতে পারলে মনের ভেতরে আনন্দ আসে। সততা এবং নিষ্ঠার সঙ্গে মানুষের সেবা করতে চাই এবং সকলের প্রিয় ব্যক্তি হয়ে এই সমাজে বসবাস করতে চাই।

উষ্ণ শুভেচ্ছা


20221105_225033.jpg

@steem-for-future

Sort:  
 2 months ago 

এটা ঠিক বলেছেন আমরা কিন্তু, আমাদের ছোট ভাই বোনদের আবদার মেটাতে পছন্দ করি। আপনি আপনার ছোট ভাইয়ের জন্য রিমোট কন্ট্রোল গাড়ি কিনেছেন দেখে ভালো লাগলো। আসলে ব্যাটারি চালিত গাড়ি থেকে চার্জার গাড়িগুলো বেশি ভালো লাগে। তবে শেষ পর্যন্ত একটা গাড়ি অন্তত পেয়ে গেলেন। গাড়িটা কিন্তু সত্যি অনেক সুন্দর হয়েছে। নিশ্চয়ই আপনার ছোট ভাই দেখে পছন্দ করবে।

 2 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 2 months ago 

ছোট ভাইয়েরা সব সময় বড়দের পান চেয়ে থাকে কখন কে কোন জিনিস কিনে দেবে। ঠিক তেমনি ছোট ভাইয়ের জন্য রিমোট কন্ট্রোল গাড়ি কিনেছেন দেখে অনেক ভালো লাগলো। আশা করি আপনার ছোট ভাইটা অনেক অনেক খুশি হয়েছে আপনার এই গাড়ি কিনে দেওয়া দেখে।

 2 months ago 

ঠিক বলেছেন আপু। যখন দেশের বাড়িতে যাব এবং আমার ছোট ভাই এই গাড়িটি দেখবে তখন সত্যি অনেক খুশি হবে।

 2 months ago 

বাচ্চারা এ ধরনের খেলনা গুলো বেশ পছন্দ করে ।ভাইয়া আপনি আপনার ছোট ভাই নাহিদের জন্য লাল রঙের অনেক সুন্দর একটি রিমোট কন্ট্রোল গাড়ি কিনেছেন। এই গাড়ি গুলো খুবই দ্রুত গতিতে চলে। গাড়ি কেনার সুন্দর অনুভূতি আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 2 months ago 

অনেক ধন্যবাদ আপু আপনাকে। খুব সুন্দর মন্তব্য করেছেন। একদম ঠিক বাচ্চারা গাড়ি পেলে অনেক খুশি হয়।

 2 months ago 

ব্যাটারি কন্ট্রোলার গাড়িগুলো একসময় ব্যাটারি নষ্ট হয়ে যায়। কিন্তু চার্জার কন্ট্রোলারের গাড়ি গুলো চার্জ দিয়ে অনেক দিন ব্যবহার করা যায়। আপনার ছোট ভাই নাহিদের জন্য অনেক সুন্দর একটি গাড়ি কিনেছেন। ধন্যবাদ ভাই সুন্দর একটি অনুভূতি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 months ago 

একদম ঠিক বলেছেন ভাই। ব্যাটারি চালিত গাড়িগুলো কয়েকদিন পর ব্যাটারি ড্যামেজ হয়ে গেলেই সবকিছু শেষ। অসংখ্য ধন্যবাদ আপনাকে চমৎকার আপনার মতামত শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 67002.47
ETH 3459.18
USDT 1.00
SBD 2.65