💐গ্যালারির সর্বোচ্চ সেরা এবং সুদর্শন 💐-ফুলের ফটোগ্রাফি 🎉 ১০% @shy-fox কে উপহার🎁 ।

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

সবাইকে স্বাগতম #amarbanglablog এ আমার পক্ষ থেকে আমি @steem-for-future .. 10% 🦊 @shy-fox 🦊 কে উপহার 🎁

আসসালামু আলাইকুম।

সকলকে শুভ সন্ধ্যা। সকলের প্রতি আন্তরিক শ্রদ্ধা শুভেচ্ছা ভালবাসা এবং অভিনন্দন রইল অনেক অনেক। আশা করছি সকলে সুস্থ এবং সুন্দর আছেন। আলহামদুলিল্লাহ সৃষ্টিকর্তার অশেষ রহমত এবং আপনাদের দোয়ায় আল্লাহ তাআলা আমাকে অনেক ভালো রেখেছে। সকলের সুস্থ এবং সুন্দর থাকুন সেই প্রত্যাশা রইল।

বন্ধুগণ,
আমি আজকে আপনাদের সামনে হাজির হয়েছি আমার গ্যালারির সব থেকে সুদর্শন এবং সেরা ফটোগ্রাফি গুলো @amarbanglablog এ শেয়ার করার জন্য। আমি মনে করি এই ফটোগ্রাফি গুলো আমার বছরের সেরা ফটোগ্রাফি। আমি এমনিতেই ফুলের ফটোগ্রাফি করতে খুব বেশি ভালোবাসি। তার পরেও আমি সারা বছরে প্রায় যে সকল ফটোগ্রাফি গুলো করেছি তার মধ্যে সবথেকে সুন্দর এবং অন্যতম ফটোগ্রাফি গুলোর একাংশ আমি আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করছি।

20211019_195248.jpg

IMG_20211018_130806.jpg
https://w3w.co/massaged.broke.endearing

যেহেতু আমি আমার আজকের ব্লগিং এর প্রতীক দিয়েছি গ্যালারির সর্বোচ্চ সুদর্শন ফুলের ফটোগ্রাফি সেহেতু আমি আজকে আর ব্লগিং এ বেশি কিছু সংযুক্ত করতে চাইনা। আমি আমার আজকের ব্লগে ফুলগুলো আপনাদের সামনে গ্যালারির মতো করেই উপস্থাপনা করার চেষ্টা করব। যার মাধ্যমে আমি আমার টাইটেল এর মূল বিষয়বস্তু ঠিক রাখার চেষ্টা করব।

তাহলে চলুন বন্ধুরা শুরু করা যাক আমার আজকের,, সর্বোচ্চ গ্যালারির সুদর্শন ফটোগ্রাফি গুলো। যেগুলো আপনাদের মনকে আকৃষ্ট করতে বাধ্য করবে। আর যেগুলো আমার এই বছরের সেরা ফটোগ্রাফি হিসেবে বিবেচিত হবে

উপভোগ করুন আমার সুন্দর ফটোগ্রাফি গুলো।।

IMG_20211018_130922.jpg
https://w3w.co/massaged.broke.endearing
IMG_20211018_130908.jpg
https://w3w.co/massaged.broke.endearing
IMG_20211018_130859.jpg
https://w3w.co/massaged.broke.endearing
IMG_20211018_130910.jpg
https://w3w.co/massaged.broke.endearing
IMG_20211018_130855.jpg
https://w3w.co/massaged.broke.endearing
IMG_20211018_130836.jpg
https://w3w.co/massaged.broke.endearing
IMG_20211018_130830.jpg

https://w3w.co/massaged.broke.endearing
ফুল এমনিতেই আমার সব দিকে পৃথিবীর মধ্যে সেরা এবং ভালো লাগার একটি বিষয়। পৃথিবীর অন্যান্য সকল জিনিস গুলোর মধ্যে ফুলকি আমি খুব বেশি ভালোবাসি। শুধু আমি নয়। পৃথিবীতে এমন কোনো মানুষ নেই যে ফুল ভালোবাসো না। ফুল ভালবাসেনা এমন কোনো মানুষ পৃথিবীতে খুঁজে পাওয়া যাবে না। ছোট বড় ধনী গরীব বৃদ্ধ ছেলেমেয়ে সকলেই প্রচুর পরিমাণে ফুল ভালোবাসে। ভালোবাসার এক অবিস্মরণীয় অংশ ফুল।

পৃথিবীতে ফুল পবিত্র সৃষ্টি টির নাম। পৃথিবীতে ফুল ভালবাসেনা সে মানুষ হত্যা করতে পারে। ফুল যেমন পবিত্র তেমনি ফুল দেখলে আমাদের মত পবিত্র হয়ে যায় আর এটাই স্বাভাবিক ব্যাপার।

ফটোগ্রাফী সংক্রান্ত তথ্য

সমস্ত ফটোগ্রাফির গুলো আমার নিজের হাতে সংগ্রহ করা হয়েছে। আমি যখন অফিসের কাজ শেষ করে দুপুরের খাবার খাবার জন্য বাসায় যাচ্ছিলাম এমন সময় রাস্তার পাশে দেখতে পেলাম ছোট্ট একটি সুন্দর মন মাতানো ফুলের গাছ। দূরে থেকে খুব একটা সুন্দর না লাগলেও কাছে গিয়ে আমি দেখতে পেলাম ফুলগুলো অতীব চমৎকার এবং দেখতে খুব কালারফুল।এবং আমি সব আমার সেরা জিনিস গুলো আমার প্রিয় কমিউনিটিতে শেয়ার করার জন্য প্রস্তুত করে রাখি। সুতরাং প্রতিদিনের ধারাবাহিকতা অব্যাহত রাখে এবং আমি আজকে আমার সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি গুলো আপনাদের মাঝে শেয়ার করলাম।
IMG_20211018_130852.jpg

ফটোগ্রাফিঅরিজিনাল ফটো
ফটোগ্রাফার@steem-for-future
ডিভাইসস্যামসাং গ্যালাক্সি এ টেন এস
বিষয়সেরা ফটোগ্রাফি
ধরনফুলের ফটোগ্রাফি
লোকেশনগাজিপুর বাংলাদেশ

বিশেষ দ্রষ্টব্য

সমস্ত ফটোগ্রাফি গুলো অরিজিনাল এবং সমস্ত ফটোগ্রাফি গুলো আমার নিজের হাতে @steem-for-future দ্বারা সংগৃহীত এবং @steemit ব্লকচেইন এর মাধ্যমে শেয়ার করা হয়েছে।

পোস্ট তৈরিতে ব্যবহৃত কমিউনিটি

Screenshot_20210916-033845_Chrome.jpg

চিত্র স্ক্রিনশট এর মাধ্যমে সংগ্রহ করা হয়েছে

@amarbanglablog

(শুধুমাত্র বাংলায় যারা ব্লগিং করতে চান তাদের জন্য এই কমিউনিটি। বাংলা ছাড়া অন্য কোন ভাষাকে এখানে স্বীকৃতি দেওয়া হয় না)

স্পেশালী ধন্যবাদ জানাতে চাই

@shy-fox @amarbanglablo @blacks

আমার w3w কোড

https://w3w.co/massaged.broke.endearing

প্রিয় রেগার্ডস।

Screenshot_20210911-222132_Chrome.jpg
আমি মোঃ আকাশ আলী। আমি একজন গার্মেন্টস কর্মচারী। পাশাপাশি ইস্টিমেট এ কাজ করতে খুব বেশি ভালোবাসি। মাতৃভাষা বাংলায় ব্লগিং করতে পেরে আমি খুব খুশি। গরিব দুঃখী অসহায় মানুষদের কে সাহায্য করতে চাই। আমি বিশ্বাস করি সৃষ্টিকর্তা আমার জন্য যতটুকু নির্ধারণ করে রেখেছেন ঠিক ততটুকুই আমি পাব। মা-বাবার ভালবাসা এবং তাদের দোয়া নিয়ে পৃথিবীতে বেঁচে থাকতে চাই।

@steem-for-future

🎉🎉সুন্দর করুন আপনার মনকে, বদলে দিন পুরো পৃথিবীটাকে। 🎉🎉


20211019_195324.gif

ধন্যবাদান্তে

@steem-for-futu

Sort:  
 3 years ago 

গ্যালারির সর্বোচ্চ সেরা এবং সুদর্শন 💐-ফুলের ফটোগ্রাফি 🎉সত্যিই সেরা ফটোগ্রাফি হয়েছে আপনার প্রথম ফুলের ছবিটি আমার কাছে বেশি ভালো লেগেছে এবং ভিডিও ফুটেজ এর মাধ্যমে আপনার ফুলের ছবি গুলো যেভাবে দৃশ্যায়িত করেছেন সত্যি অসাধারণ শুভকামনা আপনার জন্য♥

 3 years ago 

জি আপু। এটাই আমার গ্যালারির সর্বশ্রেষ্ঠ এবং সর্ব সেরা ফটোগ্রাফি। গঠনমূলক মন্তব্য করার জন্য ভালোবাসা রইলো।

 3 years ago 

পৃথিবীতে ফুল পবিত্র সৃষ্টি টির নাম। পৃথিবীতে ফুল ভালবাসেনা সে মানুষ হত্যা করতে পারে। ফুল যেমন পবিত্র তেমনি ফুল দেখলে আমাদের মত পবিত্র হয়ে যায় আর এটাই স্বাভাবিক ব্যাপার।

ঠিক বলেছেন কথাগুলো ভালো লেগেছে। ভালোবাসার আরএক নাম ফুল।আপনার ফটোগ্রাফিগুলো চমৎকার হয়েছে। শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

অনেক বড় গঠনমূলক মন্তব্য করেছেন। শুভকামনা রইল ভাইয়ের সাথে থাকার জন্য

 3 years ago 

ভালোবাসা অবিরাম

 3 years ago 

সুন্দর ফুল বন্ধুরা, শেয়ার করার জন্য ধন্যবাদ

 3 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

হ্যাঁ আপনি বন্ধু

 3 years ago 

অনেক অনেক স্বাগতম রইল আপনার জন্য

 3 years ago 

অনেক সুন্দর ফুলের ছবি তুলেছেন খুব ভালো লাগছে। ধন্যবাদ আপনাকেব।

 3 years ago 

ঠিকই বলেছেন। ফুলের ফটোগ্রাফি গুলো আমার কাছে খুব ভালো লেগেছে

 3 years ago 

খুবই সুন্দর হয়েছে আপনার ফটোগ্রাফি।সাথে আরো সুন্দর আলোচনা করেছেন।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই মতামত দেওয়ার জন্য

 3 years ago 

আমি কখনো এই ফুলটি কোথাও দেখিনি।
তবে এতো সুন্দর ফুল খুব কমই দেখেছি জীবনে।
সত্যি জাস্ট দারুণ ফুলটা।

 3 years ago 

বাড়ির পাশের আগাছা যুক্ত একটি ডালে এই ফুলের জন্ম হয়। দেখতে খুবই সুন্দর

 3 years ago 

ফুল পছন্দ করে না পৃথিবীতে এমন মানুষ খুবই কম আছে।ফুল পবিত্রতার প্রতীক।পৃথিবীতে সৌন্দর্য মধ্যে আমার কাছে সবচেয়ে বেশি পছন্দ ফুল। আপনি ফটোগ্রাফি খুব সুন্দর ভাবে করেছেন। আমার মনে হচ্ছে এই ফুলটি ঢেঁড়স ফুল।ঠিক না ভাইয়া? আপনার গ্যালারির সবচেয়ে সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন বলে।আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।শুভকামনা রইল

 3 years ago 

ঢেঁড়স এর ফুল নয় তবে তার ব্যতিক্রম নয়। কাছাকাছি। তবে এটি একটি চমৎকার ফুলের ফটোগ্রাফি সত্যি

 3 years ago 

বাহ! চমৎকার ফটোগ্রাফি
ফুলটি যদিও আমার কাছে অপরিচিত
তারপরও দেখতে খুব সুন্দর লাগছে

অনেক শুভকামনা রইল আপনার জন্য ❣️👌

 3 years ago 

জি ভাই ফলটি দেখতে সত্যি অসাধারণ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা

 3 years ago 

❤️🙏🙏🙏❤️❤️❤️❤️

আপনার গ্যালারির সেরা ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। সবগুলো ফটোগ্রাফি গুলো সুন্দর হয়েছে তার সাথে দেওয়া আপনার সুন্দর বর্ননা। তবে শেসের ভিডিও ক্লিপটা দেখে আমি প্রথমে চমকে উঠেছিলাম।

আপনার জন্য শুভ কামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত দেওয়ার জন্য

আপনার গ‍্যালারির ফটোগ্রাফি অনেক সুন্দর। ফুল প্রতিটা মানুষের একটি পছন্দের জায়গা। ফুল আমার কাছে খুব ভালো লাগে। গ‍্যালারির ফটোগ্রাফি সম্পর্কে সুন্দর বর্ণনা করেছেন। শুভকামনা রইল

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ গঠনমূলক এবং সুন্দর করে গুছিয়ে মতামত দেওয়ার জন্য

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63277.26
ETH 2570.12
USDT 1.00
SBD 2.82