ভালো লাগে প্রাকৃতিক সৌন্দর্যের ভিতরে হারিয়ে যেতে

in আমার বাংলা ব্লগ2 years ago

PSX_20220805_104737.jpg

https://w3w.co/gossiped.adverbs.apprehend

আসসালামু আলাইকুম।
আশা করি সকলে ভালো আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের অনেক অনেক দোয়া এবং আল্লাহতালার অশেষ রহমতে আমি ভালো আছি। সকলে সুস্থ সুন্দর এবং ভালো থাকুন সেই কামনা করি এবং সকলে আমার জন্য দোয়া করবেন আমিও যেন সবসময় সুস্থ সুন্দর এবং ভালো থাকতে পারি। সকলের প্রতি অনেক অনেক প্রীতি শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগিং। আমি আজকে আপনাদের সামনে বেশ কিছু প্রাকৃতিক সৌন্দর্য শেয়ার করতে চাই।

প্রকৃতপক্ষে প্রকৃতি এবং প্রাকৃতিক সৌন্দর্য আমার সবথেকে ভালো লাগার বিষয়। তাই যখনই একটু সময় পাই ওই প্রাকৃতির দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকতে অনেক অনেক ভালোবাসি। ভালোবাসি প্রকৃতির ওই অপরূপ সৌন্দর্য দেখতে। প্রকৃতির মত এত রূপময় মাধুর্য আর কোন কিছুর ভেতরে আমি খুঁজে পাই না। সব সময় মনে হয় প্রকৃত ির এই সুন্দর মনোরম পরিবেশ আমার হৃদয়ে দোলা দিয়ে যায় প্রতিনিয়ত। তাই একটু সময়ের সুযোগ মিলে গেলে আমি প্রকৃতির মাঝে হারিয়ে যাই। ভিডিও এই ব্যস্তময় শহরে নিজে অনেক ব্যস্ত থাকি তারপরে যতটুকু সময় পাই চেষ্টা করি প্রকৃতির রূপ উপভোগ করার জন্য। আর সেই রূপের অংশবিশেষ হিসেবে আপনাদের মাঝে কিছু সৌন্দর্য শেয়ার করতে পারলে ভালো লাগে। আর এরও ধারাবাহিকতা নিয়ে আমার আজকের পোস্ট।

PSX_20220805_104800.jpg

https://w3w.co/gossiped.adverbs.apprehend

দুপুরের লাঞ্চ শেষ করে যখন পুনরায় অফিসের উদ্দেশ্যে রওনা দেই তখন যেন আর অফিসে আসতে মন চায় না। মন চাই এই সবুজ প্রকৃতির মাঝে নিজেকে বিলিয়ে দিতে। কিন্তু সে ক্ষেত্রে আর কিছুই করার থাকেনা!!

কেননা আমি যে পরাধীন। যতই মনে না চাই কিংবা যতই সমস্যা থাকুক না কেন আমাকে শত বাধা অপেক্ষা করে অফিসে উপস্থিত হতে হবে। তাই আমি অফিসে উদ্দেশ্যে রওনা দিলাম এবং প্রকৃতির সৌন্দর্য উপভোগ করছিলাম।

এমন সময় আকাশের দিকে চোখ পড়ে গেল এবং ওই নীল আকাশে প্রকৃতির মাঝে আমি হারিয়ে গেলাম। চারিদিকে নিস্তব্ধ এবং সবুজ প্রকৃতি যেন আমার হৃদয়টাকে কেড়ে নিল নিমিষের ভেতরে। আমি যেন কোনভাবেই সেই সবুজের সমরহ থেকে নিজেকে ফেরাতে পারছিলাম না। যাইহোক এদিকে অফিসের টাইম হয়ে গিয়েছিল। সুতরাং সে ক্ষেত্রে আমার কিছুই করার ছিল না। সঙ্গে সঙ্গে সেই প্রকৃতির সৌন্দর্যগুলো আমি আমার মোবাইলের ক্যামেরায় বন্দি করার চেষ্টা করলাম।

PSX_20220805_104830.jpg

https://w3w.co/gossiped.adverbs.apprehend

একদিকে যেমন অসাধারণ প্রাকৃতিক সৌন্দর্য ঠিক তেমনি অপরদিকে শহরের বড় বড় বিল্ডিং গুলোর উপরে অসাধারণ আকাশ। যদিও শহরে বসবাস করি তারপরে মাঝে মাঝে যখন সবুজের দেখা মেলে মনটা যেন আনন্দে ভরে যায়। অনেক অনেক ভালো লাগে সবুজের সমাহো উপভোগ করতে। এই ছিল আমার আজকের প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ এবং আপনাদের মাঝে কিছু সৌন্দর্য নিয়ে কথা

অসংখ্য ধন্যবাদ সবাইকে।

PSX_20220805_104848.jpg

https://w3w.co/gossiped.adverbs.apprehend

Photographyoriginal
DevicemobileSamsung galaxy f22
EditAdobe Photoshop express
Categorysmall travel post
Blogger and photographer@steem-for-future
Locationgazipur bangladesh

এসো শিখি.png

abb.gif

F.gif

join us on discord server here

https://discord.gg/VtARrTn6ht

follow.gif

20220523_124441.gif

share here everything.png

99pyU5Ga1kwqSXWA2evTexn6YzPHotJF8R85JZsErvtTWY3VVxYro9QwSgYBVma2r6zMsUCfiScNG3aceJ1PNdabrBYVxvV9UcUsf85FyULtJ9cFP8hHoivRJNEz2dc5Wn.png

follow @amarbanglablog for last update

amarbanglablog.gift.gif

Sort:  

Let's take care of our mother 🌎🌍🌏 together.🤝

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে হারিয়ে যেতে আমারও খুব ভালো লাগে যবে থেকে শহরে এসেছি ইট পাথর আর কংক্রিটের মাঝে যেন সবুজ প্রকৃতি খুঁজে পাওয়াই মুশকিল।

 2 years ago 

প্রকৃতির অপরূপ সৌন্দর্য আপনি ফটোগ্রাফির মাধ্যমে তুলে ধরেছেন দেখে অনেক ভালো লাগছে। প্রকৃতি আমার অনেক প্রিয় প্রকৃতির মনোরম পরিবেশ দেখলে মনটাও ভালো হয়ে যায়। আপনি খুব সুন্দর উপস্থাপনার মাধ্যমে আমাদের মাঝে সম্পূর্ণ ধাপগুলো শেয়ার করেছেন তাই আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

প্রাকৃতিক সৌন্দর্য মধ্যে থেকে কোথাও যেতে মন চায় না। মনে হয় এখানেই পুরো সময়টা ব্যয় করি।এই রকম পরিবেশ দেখলে মনটা ভালো হয়ে যায়। ধন্যবাদ ভাইয়া সুন্দর কিছু ছবি শেয়ার করেছেন আমাদের মাঝে।

 2 years ago 

প্রকৃতির মত এত রূপময় মাধুর্য আর কোন কিছুর ভেতরে আমি খুঁজে পাই না।

এটা আপনি একদম ঠিক কথা বলেছেন ভাইয়া প্রকৃতির মধ্যে যত রুপময় মাধুর্য রয়েছে তা কোথাও খুঁজে পাওয়া যাবে না। আপনার মত আমারও মাঝে মাঝে ইচ্ছা হয় প্রকৃতির এই সুন্দর রূপের মধ্যে হারিয়ে যাই। প্রকৃতির এই সুন্দর রূপ গুলো আমরা গ্রাম অঞ্চল গুলোতে সব থেকে বেশি দেখতে পাই।

 2 years ago 

ভাইয়া এখন তো আমাদের দেশে দিন দিন প্রাকৃতিক পরিবেশ হারিয়ে যাচ্ছে। যে ভাবে পারছে গাছ কেটে দালান-কোঠা বানাচ্ছে। তবে আমাদের বেচে থাকার জন্য প্রাকৃতিক পরবেশ খুব দরকার ,যেটা আমাদের সবার বুঝা দরকার।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59907.23
ETH 2647.48
USDT 1.00
SBD 2.43