বিশেষ কাজের সূচনা এবং সুন্দর আবহাওয়া উপভোগ।।।।।

in আমার বাংলা ব্লগ2 years ago

1657784620-picsay.jpg

Made by canva with PicSay pro

আসসালামু আলাইকুম

হ্যালো আমার বাংলা ব্লগ।

আশা করছি সকলেই সুস্থ সুন্দর এবং ভালো আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের অনেক অনেক দোয়া এবং সৃষ্টিকর্তা আল্লাহতালার অশেষ রহমতে আমিও অনেক অনেক সুস্থ সুন্দর এবং ভালো আছি। সকলের প্রতি অনেক অনেক প্রীতি শুভেচ্ছা এবং ভালোবাসা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগিং।

খুব সকালে ঘুম থেকে উঠেছি। ঘুম থেকে ওঠার পরে পেটের মধ্যে কেমন জানি একটা অস্বস্তিকর ভাব হচ্ছিল। সুতরাং এই অস্বস্তিকর ভাব এর জন্য সকালে নাস্তা টা খুব ভালো করে করা হয়নি। কোনরকম সকালে নাস্তা শেষ করে চলে গেলাম বড় বোনের বাসায়। সেখানে গিয়ে ছোট্ট একটা অনুষ্ঠান শেষ করে একটা গুরুত্বপূর্ণ কাজে আমাদের উপজেলায় পাড়ি দেওয়ার জন্য চেষ্টা করলাম।

20220714_113110.jpg

একটা অটো রিস্কা নিয়ে আমাদের উপজেলায় চলে আসছিলাম। তবে সর্বপ্রথম গাড়ি খুঁজে পাওয়া খুব দুষ্কর হচ্ছিল। গ্রামের বাড়িতে এসে রাস্তাঘাটের অবস্থা তেমন একটা ভালো না থাকার কারণে গাড়ি তেমন একটা পাওয়া যাচ্ছিল না।। কোনরকম একটা ফটো রিস্কা নিয়ে উপজেলার উদ্দেশ্যে রওনা দিলাম।

গাড়ির উপরে কোন প্রকার ছাদ কিংবা কোন প্রকার প্রজেক্টর না থাকার কারণে প্রচন্ড রোদ লাগছিল। বিশেষ করে আমাদের এলাকায় এই আষাঢ় মাসেও চৈত্র মাসের থেকেও কঠোর রোদ হচ্ছে। ফসলের নাজেহাল অবস্থা এবং প্রায় মরা মরা ভাব। যাইহোক গাড়ি একটা পেলাম তবে প্রচন্ড রোদ এর ভিতরে ড্রাইভার ড্রাইভিং করছিল।

20220714_112955.jpg

20220714_112926.jpg

গাড়িতে আমরা মাত্র দুইজন যাত্রী ছিলাম। তবে আকাশের পরিস্থিতিটা কিন্তু বেশ ভালো ছিল। বিশেষ করে এই আষাঢ় মাসের আকাশের অবস্থা এতটাই চমৎকার ছিল যে মোবাইলের ক্যামেরা দ্বারা বন্দী না করলে এবং যদি ওই নীল আকাশের দিকে তাকিয়ে না থাকি তবে প্রকৃতি উপভোগ করা যেন অসম্পূর্ণ থেকে যায়। সুতরাং আমি আমার চলন্ত অবস্থায় বেশ কিছু অসাধারণ ফটোগ্রাফি সংগ্রহ করি যেগুলো আমার হৃদয়কে প্রশস্ত এবং আমার হৃদয়ের ভালোলাগাগুলোকে আরো একটু বাড়িয়ে তুলতে সাহায্য করে। ঐ আকাশের দিকে তাকিয়ে থাকলে আমার মনের সকল গ্লানি যেন দূর হয়ে যায়। সুতরাং বেশকিছু আকাশ নিয়ে ফটোগ্রাফি করলাম এবং অবশেষে অনেক কষ্টের পরে আমি আমার গন্তব্য স্থানে পৌঁছাতে সক্ষম হয়েছিলাম।

20220714_112914.jpg

20220714_112916.jpg

অবশেষে এখন আমি আমার কাজের সমাপ্তি ঘটানো শেষ পর্যায়ে চলে এসেছি। তবে একটা প্রয়োজনীয় উপকরণ এর জন্য বিরতি রয়েছে। আশা করছি লাঞ্চ এর ভেতরেই আমি আমার প্রয়োজনীয় উপকরণগুলো জমা দিতে সক্ষম হব এবং আমার কাজের মাধ্যম দিয়ে কাঙ্খিত সফলতা অর্জন করতে পারব।

তবে যদিও রাস্তায় আমাকে রোদের মধ্যে অনেক কষ্ট পেতে হয়েছে তার পরেও যদি কাজটা সার্থক এবং সফল হয় তবে আমার এই কষ্ট অবশ্যই দূর হয়ে যাবে এবং আমি অবশ্যই সফলতার সিঁড়ি বেয়ে সামনের দিকে উপরে উঠতে সক্ষম হব এটাই প্রত্যাশা এবং সকলের কাছে দোয়া প্রার্থনা করি।

আপনিও চাইলে আপনার অনুভূতিগুলো শেয়ার করতে পারেন আমাদের সাথে সম্পূর্ণ মাতৃভাষা বাংলায় @amarbanglablog কমিউনিটির মাধ্যম দ্বারা। আমার বাংলা ব্লগ আপনার অপেক্ষায়।

ধন্যবাদ সবাইকে

Photographyoriginal
DevicemobileSamsung galaxy f22
Bloggerowner@steem-for-future
Location gazipur
All pic w3w locationhttps://w3w.co/outrunning.pipes.confronts

এসো শিখি.png

abb.gif

F.gif

https://discord.gg/VtARrTn6ht

follow.gif

20220523_124441.gif

Amarbanglablog .png

99pyU5Ga1kwqSXWA2evTexn6YzPHotJF8R85JZsErvtTWY3VVxYro9QwSgYBVma2r6zMsUCfiScNG3aceJ1PNdabrBYVxvV9UcUsf85FyULtJ9cFP8hHoivRJNEz2dc5Wn.png

follow @amarbanglablog for last update

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68394.30
ETH 2644.71
USDT 1.00
SBD 2.69