বিনোদন ছাড়া কি চলে? ১০% 🦊

in আমার বাংলা ব্লগ3 years ago

PSX_20220401_001858.jpg

best write.png

আসসালামু আলাইকুম

হিন্দু দাদা দের প্রতি আদাব এবং অন্যান্য সকল জাতির মানুষের প্রতি অনেক অনেক আন্তরিক শ্রদ্ধা শুভেচ্ছা এবং ভালোবাসা জানিয়ে আমি আজকে আবারো আপনাদের সামনে @amarbanglablog এর মাধ্যমে উপস্থিত হলাম

আশাকরি সকলেই ভালো এবং সুন্দর আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের অনেক অনেক দোয়া এবং আল্লাহ তালার অশেষ রহমতে আমিও ভাল আছি। সকলের প্রতি সুস্থতা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগিং।

আমি আজকে আপনাদের সামনে কথা বলব জীবনের জন্য বিনোদন এবং মনকে সুস্থ এবং সুন্দর রাখার জন্য বিনোদনের গুরুত্ব এবং এর তাৎপর্য নিয়ে। তার সাথে আমি শেয়ার করব বন্ধুদের সাথে ঘুরে বেড়ানোর কিছু অসাধারণ প্রাকৃতিক ফটোগ্রাফি নিয়ে।।

PSX_20220331_235023.jpg

EditAdobe Photoshop express
DeviceSamsung galaxy f22
W3Whttps://w3w.co/burden.samplers.teamed

best write.png
বিকেল বেলা বসে ছিলাম। মনটা খুব একটা ভালো না। চারিদিকে মানুষ ঘোরাঘুরি করছে এবং আমি একা একা বসে আছি। কেননা অফিসের সকল কলিগ আমাকে ছেড়ে ঘুরতে বের হয়েছে। কিন্তু কি আর করার??

এদিকে ঘুরতে বের হবার মতো সামর্থ্য আমার নাই। একদিকে অর্থনৈতিক সংকট এবং অপরদিকে সামান্য কিছু অসুস্থতার কারণে এই অর্থ সংকট দেখা দেয় এবং আমি খুব বিপদের মধ্যে ছিলাম। ঠিক এমন সময় আমার কয়েকজন বন্ধুর সাথে দেখা হল এবং আমাকে তারা ঘুরতে যাওয়ার জন্য আমন্ত্রণ জানালো। তবে আমাদের আজকের এই ঘোরাঘুরি ছিল একটু আলাদা।

অন্যান্য দিন আমরা যেমন গাড়ি ঘোড়া নিয়ে শহরে শহরে ঘুরে বেড়াই কিন্তু আজকের এই বিকেল টা একটু অন্যরকম ছিল। আজকে আমরা শহরের কিছু ধান চাষ করেছিল সেই মুক্ত অক্সিজেন যুক্ত বাতাসের মধ্যে চলাচল করতে থাকলাম। বেশ ভালো লাগছিল।

PSX_20220331_235513.jpg

Photographer@steem-for-future
DeviceSamsung galaxy f22
W3Whttps://w3w.co/burden.samplers.teamed

best write.png

আমি একটা গাছের উপরে আহরণ করলাম। আহরণ করার পরে সেখানে উঠে আমি অনেক আনন্দ কোরছিলাম। বিশেষ করে সন্ধ্যার পূর্ব মুহূর্ত। তখন সূর্য ডুবে গিয়েছিল তার পরে হালকা হালকা আলো ছিল। এর মধ্যেই আমি বেশ কিছু কয়েকটি ফটোগ্রাফি করেছিলাম।

ফটোগ্রাফি করতে আমার অনেক অনেক ভালো লাগে। তার পরেও এই ফটোগ্রাফি অন্ধকারাচ্ছন্ন থাকার কারণে খুব একটা ক্লিয়ার না হলেও স্মৃতিময় করে রাখতে এটি খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকবে।

সন্ধ্যার এই অসাধারণ মুহূর্তগুলো উপভোগ করছিলাম এবং একটি গাছের মাথায় উঠে বসে ছিলাম এবং সেটি সংরক্ষণ করলাম।
PSX_20220331_234911.jpg

DevicemobileSamsung galaxy f22
editAdobe Photoshop expressmobile
W3Whttps://w3w.co/burden.samplers.teamed

best write.png

আমার সাথে আমার বেশ কয়েকজন বন্ধুও ছিল। তারা আমাকে দেখে খুবই আনন্দিত হলো এবং সন্ধানেই বিনোদন থাকে তাদের মোবাইলের ক্যামেরায় বন্দী করে ফেলল। খুবই আনন্দ লেগেছিল আমার পুরো বিষয়টি।

তাছাড়াও আমার বন্ধু রাতুল আমার দিকে এমন হাসিমাখা মুখ নিয়ে তাকিয়ে ছিল দেখে আমার মনটা সত্যিই খুশিতে ভরে গিয়েছিল। যেটি আপনার আমার ফটোগ্রাফির মাধ্যমে দেখতে সক্ষম।

best write.png

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNz5aFAMaDbxg5YwoHFVudQee43aS2gXDSpdMX6MycEUQuzYPaq3gHtAvnxN3MF2CuG3D2Sc4wQ.png

বিনোদন এবং ট্রাভেলিং

বিনোদন আমাদের জীবনের জন্য একটি অত্যাবশ্যকীয় এবং খুবই গুরুত্বপূর্ণ বিষয়। নিজের মনকে সুস্থ এবং সুন্দর রাখার জন্য ভিন্ন বিনোদনের গুরুত্ব অপরিসীম। আপনি যদি সব সময় সুস্থ এবং সুন্দর থাকতে চান তাহলে আপনাকে অবশ্যই প্রচুর পরিমাণে বিনোদন নিতে হবে।

আর সেই বিনোদন পাওয়ার একমাত্র মাধ্যম আমি মনে করি ট্রাভেলিং করা। ট্রাভেলিং করার মাধ্যমে আপনি অনেক অনেক বিনোদন পেতে পারেন এবং আপনার মনকে সুস্থ এবং সুন্দর রাখতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে বলে আমি মনে করি।

best write.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRQ3hpsmoj15mmztu6xAp1uYqepUBz9ZLy6c2CAuuUCLy64p2REDu9P9ehHG6rH6mjwsBc1n6LyWhKrXagBM6UBViHgbgQP6utwpCnVnoHDGZcLajTSnZMS9jKkiDfExFYHyfceNwrvWAXmpi2jokjeDf.gif

ডিসকড লিংক

প্রিয় রেগার্ডস

png_20220130_135916_0000.png

@steem-for-future by

গিফট #abb-comunity.gif

@amarbanglablog

Sort:  
 3 years ago 

আসলে বিনোদন ছাড়া জীবন অসম্পূর্ণ। আপনি বন্ধুদের সাথে সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছেন এবং বেশ সুন্দর লিখেছেন। বর্ণনা দিয়েছেন আপনার জন্য শুভকামনা রইল ভাই। আশা করি আপনি খুব সুন্দর ভাবে আরও আমাদের মাঝে অনেক কিছু তুলে ধরবেন

 3 years ago 

একদম ঠিক কথা ভাই। বন্ধুদের সাথে অনেক আনন্দ এবং মজা করি প্রতিনিয়তঃ এবং এর মাধ্যমে কিছুদিন নতুন বিনোদন পাওয়ার চেষ্টা করি।

অনেক অনেক ধন্যবাদ রইল ব্লগটি ভিজিট করার জন্য

 3 years ago 

হাসি নয় যেন মুক্ত ঝরছে। আহা কি যে আনন্দ। আপনি বন্ধুদের সাথে খুব সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন জেনে খুব ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। ধন্যবাদ ভাই, ভালো থাকবেন।

 3 years ago 

সত্যি ভাই আপনারা আছেন বলেই এত সুন্দর কাজ করতে পারি প্রতিনিয়ত। পোস্ট করার পর আপনাদের এত সুন্দর সুন্দর মন্তব্য গুলো দেখে অনেক ভালো লাগে এবং কাজ করার প্রতি আবারও ইচ্ছা জাগে। ধন্যবাদ সবসময়

 3 years ago 

যদিও ঘটনার আপনার একটা খুব ছোট্ট সময়ের তব আরও ভালোভাবে গুছিয়ে লিখতে পারতেন । চেষ্টা করুন মেধার বিকাশ ঘটানোর জন্য। এবং বানানের প্রতি যত্নশীল হতে হবে । শুভেচ্ছা রইল।

 3 years ago 

সুন্দর দিক নির্দেশনা দেওয়ার জন্য আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি। অবশ্যই চেষ্টা করব আরো গুছিয়ে মেধার বিকাশ ঘটানোর।

ধন্যবাদ সুন্দর গাইডলাইন দেওয়ার জন্য

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62684.33
ETH 2456.60
USDT 1.00
SBD 2.66