রক্তিম লাল-নীল আকাশ||| ১০% 🦊 @shy-fox🦊 কে

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম, সবাইকে স্বাগতম #amarbanglablog এ আমার পক্ষ থেকে আমি @steem-for-future. 10% লাজুক বেনিফেসিয়াল @shy-fox কে

IMG_20210925_175834.jpg

photography - Samsung galaxy a10s
Photographer @steem-for-future
W3W code
https://w3w.co/bracing.formal.vandalism

আসসালামু আলাইকুম। হিন্দুরা তাদের প্রতি আদাব। এবং অন্যান্য সকল জাতি-ধর্ম-বর্ণ মানুষের প্রতি আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন রইল। সকলের ভালোবাসা এবং দোয়া নিয়ে আমি আমার আজকের ব্লগ শুরু করতে যাচ্ছি। আশা করছি সবাই ভালো আছেন।

আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় এবং আমার সৃষ্টিকর্তা অশেষ রহমতে আমি অনেক ভালো আছি। আমি আজ আপনাদের সামনে আলোচনা করব রক্তিম লাল আকাশ নিয়ে একটি গল্প সেই গল্পটি ঘটে গিয়েছিল আমার নিজস্ব কর্ম ক্ষেত্রে। চলো বন্ধুরা ছোট্ট এই গল্পটি তোমাদের মাঝে শেয়ার করি।।
IMG_20210925_175834.jpg

IMG_20210925_175826.jpg

https://w3w.co/bracing.formal.vandalism
Photography-- Samsung galaxy a10s
Photographer owner @steem-for-future

এখন সময় শরৎকাল। চারিদিকে কাশফুল এবং আকাশে লাল নীল মেঘের ভেলা এবং কখনও বা রক্তিম নীল আকাশ। দেখতে বেশ ভালই লাগে। চারিদিকে কখনো ধুলা যুক্ত বাতাসে উড়ে এসে চোখ অন্ধ করে দেয় আবার কখনোবা প্রচন্ড কড়া রোদে আমাদের মুখ যেন পড়ে যাবে এমন অবস্থা হয়ে যায়।

কিন্তু তারপরে শরৎকাল যেন সুন্দর একটি ঋতুর নাম। এ ঋতুতে আমার খুব একটি আনন্দ এবং উপভোগ্য মুহূর্ত উদযাপন করতে পারি। সুন্দরতম ঋতু এবং তারপরে আবার দিনটি ছিল শুক্রবার। শুক্রবারের দিন হবার কারণে আমরা সকালেই অফিস ছুটি হয়ে গিয়েছিল এবং বৃহস্পতিবার রাতে সন্ধার প্রায় পূর্ব মুহূর্ত ঘটে গেল আমার এই সুন্দর দিনের গল্প।

তখন সময় ছিল সন্ধ্যা ছয়টা বেজে 45 মিনিট। চারিদিকে হৈ চৈ আমার কর্মক্ষেত্রে প্রচন্ড কাজের চাপ। চারিদিকে শুধুই প্রোডাকশনের চাপাচাপি এবং অপরদিকে কোয়ালিটি দল তাদের সুন্দর পোশাক তৈরির ক্ষেত্রে অগ্রগতি ভূমিকা পালন করে আসছে এবং খুব সচেতনভাবে পোশাকগুলো গুণগতমান নিয়ন্ত্রণ করছিল। প্রচন্ড রোদ এবং বাইরের আবহাওয়া যেন কেমন একটু দেখা যাচ্ছিল। সারাদিন প্রচণ্ড কাজ এবং আমার অফিসে প্রচুর পরিমাণে কাজের চাপ থাকার কারণে সারাক্ষন শরীর থেকে যেন ঘাম বের হয়ে যাচ্ছিলো।

ঠিক এমন সময় যখন সন্ধ্যার পূর্বমুহূর্তে হল বাহিরে মৃদু বাতাস বইছিল।আমি চোখ মেলে বাহিরে তাকিয়ে দেখতে পেলাম আকাশটা আজকে যে কেমন কেমন অন্যরকম অন্যদিনের তুলনায়। আমি অফিসের গ্লাসের ভেতর থেকে দেখতে পেলাম অফিসের বাহিরের নীল আকাশটা আজকে কেমন জানি লাল নীল বর্ণ ধারণ করেছে।

বিশেষ করে খুব সুন্দর দেখা যাচ্ছিল আকাশ টি।

IMG_20210925_175957.jpg

https://w3w.co/bracing.formal.vandalism
Photography Samsung galaxy a10s
Photographer owner @steem-for-future

লাল নীল আকাশের বুকে ছোট্ট সূর্যটা জেন একটি টিপের মত। দেখতে খুব চমৎকার লাগছিলো এই লাল-নীল রক্তিম আকাশ কি। দেখে যেন মন বলতে চাই আমি হারিয়ে যাব আজ হারিয়ে যাব এই লাল নীল আকাশে।

IMG_20210925_175948.jpg

IMG_20210925_175930.jpg


https://w3w.co/bracing.formal.vandalism
Photography Samsung galaxy a10s
Photographer - @steem-for-future

যাইহোক অফিসের জানালার কাছে গেলাম এবং অফিসের জানালার কাছে যাবার পর আমি আমার অফিসের জানালা দিয়ে বেশ কয়েকটি ফটোগ্রাফি তুললাম। খুব সুন্দর দেখাচ্ছিল প্রতিটি ফটোগ্রাফি। দেখে যেন মনে যা ছিল আমার। মনে শুধু এই শরতের গান গাইতে মনে চাইছিল। কিন্তু কি আর করার?? আমি চাইলেও গলা ছেড়ে গান গাইতে পারি না।।। কেননা এখনো আমার অফিসের কর্মপন্থা শেষ হয়েছিল না। সুতরাং এই আকাশের ফটোগ্রাফি গুলো সংগ্রহ করলাম এবং আমি দ্রুত আমার অফিসের কর্মী লেগে গেলাম রে ভাইIMG_20210925_175916.jpg]()
https://w3w.co/bracing.formal.vandalism

ফটোগ্রাফিঅরিজিনাল ফটো
ফটোগ্রাফারআমি @steem-for-future
ব্যবহারিত ডিভাইসমোবাইল ফোন
নাম এবং মডেলস্যামসাং গ্যালাক্সি এ টেন
লোকেশনগাজিপুর বাংলাদেশ
ফটোগ্রাফির ধরনসুন্দর আকাশের চিত্র
এডিটনা

ফটোগ্রাফি এবং লেখাগুলো আমার সম্পূর্ণ নিজের। কোথাও থেকে ফটো সংগ্রহ করা হয়নি এবং কোন কপি পেস্ট করা হয়নি। ১০০% ইউনিক পোস্ট।

Cc@rme @photoman @curators @amarbanglablog @shy-fox @blacks @abduhawab
I am@steem-for-future

IMG_20210921_020250_mfnr.jpg
আমি মোঃ আকাশ আলী। আমি একজন গার্মেন্টস কর্মচারী এবং পাশাপাশি ইস্টিমেট এ কাজ করতে ভালবাসি। আমার বাংলা ব্লগ এবং বিউটি অফ ক্রিটিভিটি প্রিয় কমিউনিটি। আমি আমার বাংলা ভাষাকে ভালবাসি। সুতরাং মাতৃভাষায় ব্লগিং করতে আমার খুব ভালো লাগে। গরিব-দুঃখী এবং অসহায় মানুষদের কে সাহায্য করতে চাই। এলাকার জনগণের সাহায্য করতে চাই এবং পিতা-মাতার ভালোবাসা এবং দুয়া নিয়ে পৃথিবীতে বেঁচে থাকতে চাই।। মোহাম্মদ সাল্লাল্লাহু আলাই সাল্লাম এর আদর্শের অনুসারী হতে চাই।।

Screenshot_20210916-033845_Chrome.jpg

Screenshot_20210911-222132_Chrome.jpg

ধন্যবাদ সবাইকে।।

Sort:  
 3 years ago 

রক্তিম লাল আকাশের ফটোগ্রাফি গুলো খুবই অসাধারণ ছিল আপনার সেই সাথে সুন্দর বর্ণনা করেছেন আপনার জন্য শুভকামনা

 3 years ago 

ধন্যবাদ সুন্দর মতামতের জন্য

 3 years ago 

আসলেই ভাইয়া প্রচন্ড রোদ পড়ছিল তার ওপর অতিরিক্ত কাজের চাপে শরীর থেকে ঘাম বেরিয়ে গেছে খুবই আপনি কষ্টের মধ্যে আছেন মনে হচ্ছে এবং আসলে রক্তিম নীল আকাশের ছবিগুলো সুন্দর হয়েছে এবং অনেক ব্যস্ততার মাঝেও যে আপনি ছবিগুলো তুলেছেন অনেক ভাল লাগল এবং বর্ণনা অনেক সুন্দর হয়েছে ভাই আপনার প্রতি শুভকামনা রইল

 3 years ago 

দেখে বোঝা যাচ্ছে আপনি সম্পূর্ণ ব্লগটি পড়েছেন। এবং সম্পূর্ণ ব্লগ পড়ার পর সুন্দর আপনার মতামত দেওয়ার জন্য আন্তরিকভাবে অভিনন্দন জানাচ্ছি

মুহূর্তটা খুবই সুন্দর ছিল ভাই।ফটোগ্রাফির সাথে সাথে সুন্দর বর্ণনা উপস্থাপন করেছেন আপনি।অনেক সুন্দর হয়েছে আপনার পোস্ট টি।অনেক ধন্যবাদ আপনাকে আপনার পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা এবং শুভকামনা রইল

 3 years ago 

খুব সুন্দর হয়েছে আপনার ফটোগ্রাফি গুলো। সাথে বর্ণনাও খুব সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন। পোস্টটি অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ এরকম একটি পোস্ট শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

শুভ সকাল সাথে অনেক অনেক অভিনন্দন। সাথে থাকার জন্য। অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 56948.01
ETH 3056.88
USDT 1.00
SBD 2.40