এবিবি পাওয়ার আপ - সিজন :৪ // ২০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ4 months ago

Scoutspower_20240605_175659_0000.png
ক্যানভা


আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগের সকল বন্ধুদের শুভেচ্ছা। আশা করছি সৃষ্টিকর্তা আল্লাহর অশেষ রহমতে আপনারা সকলেই বেশ ভাল আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের অনেক অনেক দোয়া এবং আল্লাহর অশেষ রহমতে আমিও বেশ ভাল আছি।

আমার বাংলা ব্লগ পাওয়ার আপ সিজন চার এ আমরা পৌঁছে গিয়েছি। আমরা ইতিপূর্বেই তৃতীয় ঋতু শেষ করেছি এবং আমরা চতুর্থ ঋতুর দ্বারপ্রান্তে এসে পৌঁছে গেছি।

মূলত আমার বাংলা ব্লগ এর টার্গেট ডিসেম্বর নিয়ে চমৎকার এই পাওয়ার আপ কনটেস্ট এ যোগদান করতে পেরে আমি আনন্দিত। কারণ চমৎকার এই কনটেস্ট এর মাধ্যমে আমি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করতে পারছি এবং এক্ষেত্রে আমার একাউন্টের সক্ষমতা তৈরি হচ্ছে। যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি সক্ষমতা এবং তত বেশি শক্তি অর্জন করা সম্ভব হয়। আর স্টিম প্ল্যাটফর্মে টিকে থাকতে হলে অবশ্যই প্রচুর পরিমাণে শক্তির প্রয়োজন যা শুধুমাত্র পাওয়ার আপ করার মাধ্যমে করা সম্ভব।

স্টিম প্ল্যাটফর্মে টিকে থাকার জন্য আমাদের অনেক শক্তি প্রয়োজন। আর আমি তাই সিদ্ধান্ত নিয়েছি #targetdecember আশার পূর্বেই আমি ১৩ হাজার স্টিম পূর্ণ করতে সক্ষম হব।

এরই ধারাবাহিকতায় আমি আজকে আমার বাংলা ব্লগ পাওয়ার আপ সিজন ৪ এর মাধ্যমে বিশ স্টিম পাওয়ার আপ করতে চাই। চলুন প্রথমে আমরা প্রসেস গুলো দেখে আসি।

Akash2.png

পাওয়ার আপ করার পূর্বে

Screenshot_20240605_175749_Chrome.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটে মোট ১৩৬ স্টিম জমা রয়েছে। আমি এখান থেকে সিদ্ধান্ত গ্রহণ করলাম মোট ২০ স্টিম পাওয়ার আপ করবো। তাই আমি পাওয়ার আপ অপশনে সিলেক্ট করলাম।

Screenshot_20240605_175815_Chrome.jpg

যেহেতু আমি ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে চাই সে কারণে আমি অ্যামাউন্ট এর স্থানে ২০ স্টিম সংখ্যা বসিয়ে দিলাম। এরপর আমি পাওয়ার আপ আইকনে আবারও ক্লিক করলাম।

এরপর আমাকে আমার একাউন্টের প্রাইভেট একটিভ কি দ্বারা লগইন করতে বলা হয়েছিল। এবার আমি প্রাইভেট একটিভ কি দিয়ে লগইন করলাম।

Screenshot_20240605_175838_Chrome.jpg

এরপর আমার পাওয়ার আপ এর প্রসেসটি সম্পন্ন হতে শুরু করেছিল।

Screenshot_20240605_175851_Chrome.jpg

আলহামদুলিল্লাহ। বেশ কিছুক্ষণ সময় পর আমি লক্ষ্য করলাম আমার ২০ স্টিম পাওয়ার আপ এর কার্যক্রমটি সঠিকভাবে সম্পন্ন হয়েছে। চমৎকার এই শক্তি বাড়াতে পেরে আমি অনেক অনেক আনন্দিত।

Akash2.png


  • 🔋পাওয়ার আপ করার পূর্বে :৯৭১৬ স্টিম পাওয়ার

  • 🔋পাওয়ার আপ: ২০ স্টিম

  • 🔋 পাওয়ার আপপ করার পর : ৯৭৩৬ স্টিম পাওয়ার।

Akash2.png




VOTE @bangla.witness as witness



witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png


Support @heroism Initiative by Delegating your Steem Power


|250 SP | 500 SP | 1000 SP | 2000 SP | 5000 SP |



ezgif.com-video-to-gif (6).gif

আমি


আমি মোহাম্মদ আকাশ সরদার। জাতীয়তা বাংলাদেশী। আমি ব্লগিং করতে অনেক বেশি ভালোবাসি। যদিও আর্ট আমার অনেক বেশি পছন্দ তবে আর্টওয়ার্ক কাজের জন্য আমার হাত একদম বাজে। ভ্রমণ এবং ফটোগ্রাফি আমার সব থেকে প্রিয় বিষয়। নতুন নতুন জায়গা ভ্রমণ এবং নতুন নতুন মানুষের সঙ্গে পরিচিত হতে বেশ ভালো লাগে। অসহায় মানুষদেরকে সাহায্য করতে পারলে মনের ভেতরে আনন্দ আসে। সততা এবং নিষ্ঠার সঙ্গে মানুষের সেবা করতে চাই এবং সকলের প্রিয় ব্যক্তি হয়ে এই সমাজে বসবাস করতে চাই।

উষ্ণ শুভেচ্ছা


20221105_225033.jpg

@steem-for-future

Sort:  
 4 months ago 

বাহ, আপনি অনেক সুইটেবল একটা এমাউন্টের পাওয়ার আফ আজকে করলেন। পাওয়ার আমাদের ভবিষ্যতের জন্য অনেক গুরুত্বপূর্ণ একটা জিনিস আর এটা আমরা নিয়মিত যদি বৃদ্ধি করি সে ক্ষেত্রে আমাদের ভবিষ্যৎ অবশ্যই উজ্জ্বল হবে। খুব সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন ভাই আশা করি আপনার লক্ষ্যে আপনি খুব দ্রুত পৌঁছে যাবেন।

 4 months ago 

দোয়া রাখবেন ভাই। যেন আমি খুব শীঘ্রই আমার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে পারি। আপনাদের দোয়া ও ভালোবাসা কামনা করছি।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 4 months ago 

পাওয়ার আপ মানে নিজের ওয়ালেটের সক্ষমতাকে বৃদ্ধি ।আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে পাওয়ার আপ পোস্ট করে চলেছেন। এ সপ্তাহেও আপনি ২০ স্টিম পাওয়ার করেছেন ধন্যবাদ এভাবে এগিয়ে যান আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন,শুভকামনা রইল আপনার জন্য ভাইজান।

 4 months ago 

ধন্যবাদ ভাই।

 4 months ago 

পাওয়ার আপ সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা অনেকটা বাড়িয়ে নিলেন। এই উদ্যোগ অব্যাহত থাকুক সেই কামনা করি।

 4 months ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 4 months ago 

পাওয়ার আপ মানে নিজের ওয়ালেটের সক্ষমতাকে বৃদ্ধি ।আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে পাওয়ার আপ পোস্ট করে চলেছেন। এ সপ্তাহেও আপনি ২০ স্টিম পাওয়ার করেছেন ধন্যবাদ এভাবে এগিয়ে যান আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন,শুভকামনা রইল আপনার জন্য ভাইজান।

 4 months ago 

শুধু ওয়ালেটের সক্ষমতা নয়! এটি আমার নিজের সক্ষমতা অর্জন। দোয়া করবেন প্রিয় ভাই।

 4 months ago 

আপনি ক্রমান্বয়ে পাওয়ার আপ করতে করতে আপনার সক্ষমতা বৃদ্ধি করতেছেন। আপনার পরবর্তী টার্গেট ১৩,০০০ হাজার এসপি। আশা করছি আপনি আপনার লক্ষ্যে অচিরে পৌঁছাতে পারবেন।

 4 months ago 

চেষ্টা করছি ভাই নিজের সফলতা ও কাঙ্খিত লক্ষ্য অর্জন করার জন্য। চাইলে আপনিও অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে সক্রিয়ভাবে পাওয়ার আপ করতে পারেন।

 4 months ago 

এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকলে টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর ভেতরে আপনি ১৩ হাজার স্টিম পাওয়ার পূর্ণ করতে পারবেন ভাই। আজকে ২০ স্টিম পাওয়ার আপ করে সবার থেকে এক্সাম বেশি এগিয়ে গেলেন ভাই। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 4 months ago 

অবশ্যই ভাই। দোয়া রাখবেন। যেন আমি খুব শীঘ্রই আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি। ধন্যবাদ আপনাকে আপনার চমৎকার মন্তব্যের জন্য।

 4 months ago 

আপনি আজকে টার্গেট ডিসেম্বর সিজন ৪ উপলক্ষে আজকে ২০ স্টিম পাওয়ার আপ করছেন। আপনার ২০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আমাদের সবার উচিত কিছু কিছু করে পাওয়ার আপ করার জন্য। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ পোস্টটি শেয়ার করার জন্য।

 4 months ago 

একদম ঠিক বলেছেন। নিজেদের সক্ষমতা বৃদ্ধি করতে আমাদের কিছু পরিমাণ এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করা জরুরী।

 4 months ago 

একাউন্টঃ @steem-for-future
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60938.00
ETH 2386.38
USDT 1.00
SBD 2.57