টার্গেট ডিসেম্বর: আমার বাংলা ব্লগ পাওয়ার আপ-৪ - ২৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 months ago

আমার বাংলা ব্লগ পাওয়ার আপ প্রতিযোগিতা_20240609_143513_0000.png
ক্যানভা


আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ ও সকল স্টিমিয়ান বন্ধুদের শুভেচ্ছা। আশা করছি সৃষ্টিকর্তা আল্লাহর অশেষ রহমতে আপনারা সকলে বেশ ভাল আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের অনেক অনেক দোয়া এবং আল্লাহর অশেষ রহমতে আমিও বেশ ভাল আছি।

আমার বাংলা ব্লগ কমিউনিটির মাধ্যমে আমি আজকে এখানে একটি পাওয়ার আপ পোষ্ট নিয়ে উপস্থিত হয়েছি। পাওয়ার মানে শক্তি, আর আপ মানে বৃদ্ধি করা। অর্থাৎ আমি আজকে আপনাদের মাঝে উপস্থিত হয়েছি আমার শক্তি বৃদ্ধি করার জন্য।

যেহেতু আমি স্টিম প্ল্যাটফর্মে কাজ করছি এবং এখানে কাজ করার জন্য আমাদের প্রচুর পরিমাণে শক্তি প্রয়োজন। আর সেই শক্তি যোগান দেয় পাওয়ার আপ করার মাধ্যমে। অর্থাৎ আমাদের স্টিমগুলো পাওয়ার এ রূপান্তরিত করার মাধ্যমে আমরা আমাদের অ্যাকাউন্টের ক্ষমতা বৃদ্ধি করতে পারি। যেহেতু আমি সিদ্ধান্ত নিয়েছি স্টিম প্ল্যাটফর্মে দীর্ঘদিন কাজ করব সে কারণে আমার প্রচুর পরিমাণে শক্তির প্রয়োজন। আর সেই শক্তির জন্য আমি আজকে আমার বাংলা ব্লগ পরিবারের মাধ্যমে ২৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে চাই। চমৎকার এই কনটেস্ট এর ধারাবাহিকতা বজায় রাখার জন্য আমার বাংলা ব্লগ পরিবারের মহামান্য এডমিন @rex-sumon ভাইকে অসংখ্য ধন্যবাদ। যার মাধ্যমে আমরা আমাদের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করছি প্রতিনিয়ত।

তবে আমি টার্গেট ডিসেম্বর আসার পূর্বেই একটি লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছি। কারণ আমাদের এই লক্ষ্যমাত্রা যদি থাকে তাহলে আমরা খুব সহজেই সেই লক্ষ্যে পৌঁছাতে পারবো। তাই আমি টার্গেট ডিসেম্বর মাস আসার পূর্বেই ১৩ হাজার স্টিম পাওয়ার পূর্ণ করার সিদ্ধান্ত নিয়েছি। আমি আশাবাদী প্রত্যেক সপ্তাহে আমার একাউন্টের ৬০ শতাংশ পাওয়ার বৃদ্ধি করলে তা সম্ভব হবে। বাকিটা সৃষ্টিকর্তার হাতে এবং অবশ্যই আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন ডিসেম্বর মাস আসার পূর্বেই আমার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে পারি।

এরই ধারাবাহিকতাই আমি আজকে ২৫ স্টিম পাওয়ার আপ করছি। চলুন প্রসেস গুলো দেখে আসি।

Akash2.png

পাওয়ার আপ করার পূর্বে ওয়ালেট

Screenshot_20240608_232756_Chrome.jpg
স্ক্রীনশট স্টিম ওয়ালেট

পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে কিছু স্টিম জমা ছিল। মোট ১৫০ স্টিম। আমি সিদ্ধান্ত গ্রহণ করলাম এখান থেকে ২৫ স্টিম পাওয়ার আপ করব। তাই আমি ওয়ালেটে এসে স্টিম আইকনে ক্লিক করলাম। স্টিম আইকন এ ক্লিক করার পর আমি পাওয়ার আপ অপশন সিলেক্ট করলাম।

Akash2.png

পাওয়ার আপ প্রসেসিং হচ্ছে

Screenshot_20240608_232831_Chrome.jpg
স্ক্রীনশট স্টিম ওয়ালেট

যেহেতু আমি ২৫ স্টিম পাওয়ার আপ করতে চাচ্ছি তাই আমি এখানে আমার নির্ধারিত অ্যামাউন্ট বসিয়ে দিলাম। আমি এখানে ২৫ এমাউন্ট বসিয়ে দিলাম এবং পাওয়ার আপ অপশনে ক্লিক করলাম।

এরপর আমি আমার অ্যাকাউন্টের প্রাইভেট একটিভ কি কপি করে লগইন করলাম। লগইন শেষ হওয়ার পর আমার কার্যক্রমটি সম্পন্ন হতে বেশ কিছুটা সময় অপেক্ষা করতে হয়েছিল।

Akash2.png

পাওয়ার আপ করার পর

Screenshot_20240608_232844_Chrome.jpg
স্ক্রীনশট স্টিম ওয়ালেট

আলহামদুলিল্লাহ। অবশেষে আমার ২৫ স্টিম পাওয়ার আপ কার্যক্রম সম্পন্ন হলো। এখন আমার ওয়ালেটে আর মাত্র ১২৫ স্টিম জমা রয়েছে। এর অর্থ আমার ২৫ স্টিম পাওয়ার আপ সম্পন্ন হয়েছে।

Akash2.png

  • 🔋পাওয়ার আপ করার পূর্বে: ৯৭৭৯ স্টিম পাওয়ার
  • 🔋 পাওয়ার আপ করেছি : ২৫ স্টিম
  • 🔋পাওয়ার আপ করার পর : ৯৮০৪ স্টিম পাওয়ার।

Akash2.png

Screenshot_20240608_232936_Chrome.jpgScreenshot_20240608_233013_Chrome.jpg
স্ক্রিনশটটি স্টিমওয়ার্ল্ড থেকে সংরক্ষণ করা হয়েছে। আমার ইস্টিমেট ওয়ালের থেকে স্ক্রিনশট এর মাধ্যমে নেওয়া হয়েছে।

Akash2.png




VOTE @bangla.witness as witness



witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png


Support @heroism Initiative by Delegating your Steem Power


|250 SP | 500 SP | 1000 SP | 2000 SP | 5000 SP |



ezgif.com-video-to-gif (6).gif

আমি


আমি মোহাম্মদ আকাশ সরদার। জাতীয়তা বাংলাদেশী। আমি ব্লগিং করতে অনেক বেশি ভালোবাসি। যদিও আর্ট আমার অনেক বেশি পছন্দ তবে আর্টওয়ার্ক কাজের জন্য আমার হাত একদম বাজে। ভ্রমণ এবং ফটোগ্রাফি আমার সব থেকে প্রিয় বিষয়। নতুন নতুন জায়গা ভ্রমণ এবং নতুন নতুন মানুষের সঙ্গে পরিচিত হতে বেশ ভালো লাগে। অসহায় মানুষদেরকে সাহায্য করতে পারলে মনের ভেতরে আনন্দ আসে। সততা এবং নিষ্ঠার সঙ্গে মানুষের সেবা করতে চাই এবং সকলের প্রিয় ব্যক্তি হয়ে এই সমাজে বসবাস করতে চাই।

উষ্ণ শুভেচ্ছা


20221105_225033.jpg

@steem-for-future

Sort:  
 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ আপনি ২৫ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। আপনি এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন এবং ২৫স্টিম পাওয়ার আপ করছেন আপনাকে ধন্যবাদ। পাওয়ার আপের মাধ্যমে আমরা নিজের সক্ষমতা বৃদ্ধি পারি। শুভকামনা রইল।

 2 months ago 

আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। ২৫ স্টিম পাওয়ার আপের মাধ্যমে আরও একধাপ এগিয়ে গেলেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

২৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাচ্ছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া সামনের দিকে এগিয়ে যান।

 2 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন।
আপনি এ সপ্তাহে ২৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো।
এই প্লাটফর্মে টিকে থেকে কাজ করতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যেতে হবে।
শুভকামনা রইল শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।

 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ফোর সামনে রেখে আপনি ২৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন যা আপনারা লক্ষ্যে পৌঁছাতে অনেক সাহায্য করবে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে এগিয়ে যেতে হলে আমাদের সবারই পাওয়ার বৃদ্ধির উপর গুরুত্ব দিতে হবে।

 2 months ago 

আজ আপনি ২৫ স্টিম পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে গিয়েছেন দেখে ভালো লাগলো। পাওয়ার
আপ করা আমাদের প্রত্যেকটা ইউজারের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। আমরা যদি প্রতিনিয়ত পাওয়ার আপ করি তাহলে কিন্তু খুব তাড়াতাড়ি লক্ষ্য পূরণ করে নিতে পারব। আর আমাদের স্থান আরো অনেক বেশি শক্ত হবে পাওয়ার বৃদ্ধি করার ফলে। আপনার ২৫ স্টিম পাওয়ার আপ দেখলে সবাই কিন্তু উৎসাহিত হবে। আপনি এভাবে ধীরে ধীরে এগিয়ে যেতে থাকুন।

 2 months ago 

পাওয়ার আপের পোস্টগুলো আমি যত দেখি ততই পাওয়ার আপের প্রতি উৎসাহিত হই। এখানে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। পাওয়ার আপের মাধ্যমে নিজের স্থান আরো অনেক বেশি শক্ত হয়। এর জন্য আমাদের সবার উচিত প্রতিনিয়ত অল্প করে হলেও পাওয়ার আপ করে এগিয়ে যাওয়া সামনের দিকে। আপনি ডিসেম্বরের মধ্যেই নিজের লক্ষ্য পূরণ করে নিতে পারবেন, যদি এভাবে পাওয়ার আপ করতে থাকেন।

 2 months ago 

আপনার পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে অনেক ভালো লাগলো ভাইজান। আমাদের সকলের উচিত নিজের আইডির সক্ষমতা বাড়ানো। যে যত বেশি সুন্দর ভাবে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলবে তার আইডি সক্ষমতা তত বৃদ্ধি পাবে। আর এই সক্ষমতা একদিন অনেক কাজে আসবে।

 2 months ago 

একাউন্টঃ @steem-for-future
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58539.27
ETH 2627.11
USDT 1.00
SBD 2.40